বাংলা নিউজ > ঘরে বাইরে > ভর করেছে দেবী, রোগ সারানোর নামে মাদক খাইয়ে খুনের চেষ্টা, গ্রেফতার মহিলা
অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ( প্রতীকী ছবি) (প্রতীকী ছবি)
অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ( প্রতীকী ছবি) (প্রতীকী ছবি)

ভর করেছে দেবী, রোগ সারানোর নামে মাদক খাইয়ে খুনের চেষ্টা, গ্রেফতার মহিলা

  • ঝাড়ফুঁক, তুকতাকের মাধ্যমে রোগ সারানোর নাম করে ওই মহিলা বাসিন্দাদের মারিজুয়ানার মতো মাদক খাওয়াতো বলেও অভিযোগ।

ভগবান ভর করেছে মহিলার উপর। একথাই প্রচার করা হয়েছিল এলাকায়। ঝাড়ফুঁক, তুকতাকের মাধ্যমে রোগ সারানোর নাম করে ওই মহিলা বাসিন্দাদের মারিজুয়ানার মতো মাদক খাওয়াতো বলেও অভিযোগ। তার বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগও উঠেছে। পুলিশ অভিযুক্ত মহিলা ও তার ছেলে সহ পরিবারের তিনজন সদস্যকে গ্রেফতার করেছে। অসমের ডিব্রুগড়ের ঘটনা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, নাহারকাটিয়া এলাকার তিংরাই ২ গ্রামের বাসিন্দা ওই মহিলা। এক দেবী তার উপর ভর করেছে একথা বলে তিনি অনেককেই রোগ সারানোর নিদান দিতেন। এক্ষেত্রে তিনি মারিজুয়ানা জাতীয় মাদক ব্যবহার করতেন। এমনকী শিশুদের উপরেও তিনি এই ধরনের মাদক প্রয়োগ করতেন বলে অভিযোগ। 

এদিকে স্থানীয় মিডিয়া বিভিন্ন সূত্র থেকে জেনেছে দুজন মহিলা ও একজন শিশু কন্যাকে বলি দেওয়ার জন্য ছক কষেছিলেন ওই মহিলা। তবে পুলিশ এই দাবি মানতে চায়নি। তবে মঙ্গলবার রাতে পুলিশ অভিযুক্তের বাড়ি থেকে দুজন মহিলা, একজন পুরুষ ও একজন শিশু কন্যাকে উদ্ধার করেছে। তাদেরও মাদক খাইয়ে অচৈতন্য করে রাখা হয়েছিল বলে অভিযোগ। ডিব্রুগড়ের এসপি শ্বেতাঙ্ক মিশ্র বলেন, খবর পাওয়ার পরেই পুলিশ অভিযান চালিয়ে তাদের উদ্ধার করেছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে ওই মহিলার উপর কোনও দেবী ভর করেছে একথা বলে রোগ সারানোর নানা কথা তিনি বলতেন। তার বাড়ি থেকে মারিজুয়ানা পাওয়া গিয়েছে। সম্ভবত তিনি রোগ সারানোর নাম করে মাদক ব্যবহার করতেন। 

 

বন্ধ করুন