বাংলা নিউজ > ঘরে বাইরে > woman slaps father in law: শ্বশুরকে পর পর থাপ্পড় বউমার! দিল্লিতে সিসিটিভি ফুটেজে ভয়াবহ দৃশ্য
ক্যামেরায় ধরা পড়ল গোটা ঘটনা।

woman slaps father in law: শ্বশুরকে পর পর থাপ্পড় বউমার! দিল্লিতে সিসিটিভি ফুটেজে ভয়াবহ দৃশ্য

লক্ষ্মীনগর এলাকায় তাঁর শ্বশুর মশাইয়ের বাসভবনে এই ঘটনা ঘটে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, ওই মহিলা সাব ইন্সপেক্টরের মাকে ধাক্কা দিচ্ছেন সাব ইন্সপেক্টরের শ্বশুরমশাই। তখনই ওই মহিলা তেড়ে এসে বর্ষীয়ান শ্বশুর মশাইকে থাপ্পড় মারতে থাকেন। ভিডিয়োয় পরে দেখা যাচ্ছে যে, ওই মহিলার মা ফের একবার মহিলার শ্বশুরমশাইকে মারধর করছেন। এছাড়াও অন্য এক মহিলাকে তাঁরা মারছেন।

এই ঘটনার কেন্দ্রে রয়েছেন দিল্লি পুলিশের এক সাব ইন্সপেক্টর। ঘটনা রাজধানীর লক্ষ্মীনগর এলাকার। সেখানে সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে এক ভয়াবহ দৃশ্য। দেখা যাচ্ছে, বৃদ্ধ শ্বশুরমশাইকে সজোরে থাপ্পড় মারছেন তাঁর পুত্রবধূ। পুত্রবধূ পেশায় পুলিশের সাব ইনসপেক্টর। আর এই ঘটনা পুত্রবধূর মা ও তাঁর সহকর্মীর সামনে ঘটছে।

জানা গিয়েছে, লক্ষ্মীনগর এলাকায় তাঁর শ্বশুর মশাইয়ের বাসভবনে এই ঘটনা ঘটে। ভিডিয়োয় দেখা যাচ্ছে, ওই মহিলা সাব ইন্সপেক্টরের মাকে ধাক্কা দিচ্ছেন সাব ইন্সপেক্টরের শ্বশুরমশাই। তখনই ওই মহিলা তেড়ে এসে বর্ষীয়ান শ্বশুর মশাইকে থাপ্পড় মারতে থাকেন। ভিডিয়োয় পরে দেখা যাচ্ছে যে, ওই মহিলার মা ফের একবার মহিলার শ্বশুরমশাইকে মারধর করছেন। এছাড়াও অন্য এক মহিলাকে তাঁরা মারছেন। দিল্লি পুলিশের আরও এক সাব ইন্সপেক্টর সেই সময় সেখানে এসে পরিস্থিতি সামাল দিতে যান। তিনি বিষয়টি মীমাংসা করতে যান। জানা গিয়েছে, এই ঘটনায় ওই মহিলা সাব ইন্সপেক্টরের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা দায়ের হয়েছে। তাঁর বিরুদ্ধে জোর পূর্ব আগাত করা, আর্থিক ক্ষতির মামলা আনা হয়েছে। এছাড়াও পুলিশ বিভাগীয় প্রশাসনিক ক্ষেত্রেও মহিলার শাস্তি নিয়ে পদক্ষেপ করা হচ্ছে বলে খবর। জানা গিয়েছে, ডিফেন্স কলোনি পুলিশ স্টেশনে পোস্টেড রয়েছেন ওই মহিলা পুলিশকর্মী। পুজোর আগে পাতলা ভ্রু ঘন কালো করতে চান? চোখের সৌন্দর্যে এই ঘরোয়া উপায় দারুন কাজের

প্রশ্ন উঠছে, ঠিক কী কারণে এই মারধর বা কেন এতটা উত্তেজিত হলেন মহিলা তা নিয়ে। এছাড়াও বর্ষীয়ান ব্যক্তির গায়ে কীভাবে একজন পুলিশ কর্মী হয়ে তিনি হাত তুলতে পারেন তা নিয়েও প্রশ্ন উঠছে। পুলিশ জানিয়েছে ওই মহিলা কর্মীকে নিয়ে সাউথ ডিস্ট্রিক্টের তরফে ব্যবস্থা নেওয়া হবে। তাঁর বিরুদ্ধে কোন শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হয়, তা নিয়ে রয়েছে জল্পনা।

বন্ধ করুন