বাংলা নিউজ > ঘরে বাইরে > ম্যাগি খাওয়ার পরে মৃত্যুর কোলে ঢলে পড়লেন মহিলা! কী ছিল রান্নায়?
নুডলসের মধ্যে মিশেছিল ইঁদুর মারা বিষ। প্রতীকী ছবি সৌজন্য পিক্সাবে।

ম্যাগি খাওয়ার পরে মৃত্যুর কোলে ঢলে পড়লেন মহিলা! কী ছিল রান্নায়?

  • ওই মহিলা তাঁর স্বামী ও দেওরের সঙ্গে থাকতেন। নানা ধরনের কাজ করে তিনি জীবিকা নির্বাহ করতেন। কিন্তু আচমকা এই ঘটনায় পরিবারের লোকজন ভেঙে পড়েছেন। কীভাবে এই ঘটনা ঘটে গেল তা কিছুতেই বুঝতে পারছেন না তাঁরা।

উদ্বেগের ঘটনা! ম্যাগি খেয়েছিলেন ৩৫ বছর বয়সী ওই মহিলা। আর তারপরেই তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হতে শুরু করে। পরে মুম্বইয়ের শতাব্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানেই বুধবার মৃত্যু হয় তাঁর। কিন্তু ম্যাগি খাওয়ার পরে কীভাবে মৃত্যু হল ওই মহিলার?

সূত্রের খবর আসলে অসাবধানতাবশত ওই মহিলা তাঁর ম্য়াগির মধ্যে ইঁদুর মারা বিষ মিশিয়ে ফেলেছিলেন। এরপরই রেখা নিশাদ নামে পাসকাল ওয়াড়ির বাসিন্দা ওই মহিলার মৃত্যু হয়। ওই মহিলা পুলিশকে জানিয়েছিলেন, তিনি ইদুর মারা বিষ একটি টমেটোর মধ্যে মিশিয়েছিলেন। ইঁদুর মারার জন্যই তিনি এটা করেন। তবে টিভি দেখার সময় তিনি ভুল করে ওই টমেটোটাই মিশিয়ে ফেলেন ম্যাগির সঙ্গে।

রপর সেই ম্যাগি খাওয়ার পরেই তার শারীরিক পরিস্থিতির অবনতি হতে শুরু করে। পুলিশ জানিয়েছে, সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। দুর্ঘটনাজনিত মৃত্যুর একটি মামলা রুজু হয়েছে।

ওই মহিলা তাঁর স্বামী ও দেওরের সঙ্গে থাকতেন। নানা ধরনের কাজ করে তিনি জীবিকা নির্বাহ করতেন। কিন্তু আচমকা এই ঘটনায় পরিবারের লোকজন ভেঙে পড়েছেন। কীভাবে এই  ঘটনা ঘটে গেল তা কিছুতেই বুঝতে পারছেন না তাঁরা। 

বন্ধ করুন