বাংলা নিউজ > ঘরে বাইরে > GPS দেখে গাড়ি চালাতে গিয়ে সোজা জলাশয়ে ঢুকে গেলেন মহিলা! সে যে কী কাণ্ড, দেখুন ভিডিয়োয়

GPS দেখে গাড়ি চালাতে গিয়ে সোজা জলাশয়ে ঢুকে গেলেন মহিলা! সে যে কী কাণ্ড, দেখুন ভিডিয়োয়

জিপিএস দেখে গাড়ি চালাতে গিয়ে বিপত্তি! 

শেষমেশ জিপিএস ধরে গন্তব্যে পৌঁছতে গিয়ে সোজা তাঁরা গাড়ি নিয়ে ঢুকে গেলেন জলাশয়ে। ততক্ষণে আশপাশের মানুষ হতবাক! চারচাকা গাড়ি জলাশয়ের দিকে কেন যাচ্ছে, তা নিয়ে সকলের মনেই ছিল প্রশ্ন!

কারোর বাড়ি খোঁজাই হোক বা গন্তব্যে কোনও জায়গাকে খুঁজে বের করাই হোক, জিপিএস অনুযায়ী এগিয়ে যাওয়ার অভ্যাস অনেকেরই আছে। স্কুটার কিম্বা চারচাকা, যাই চালাননা কেন জিপিএস-এ ভরসা অনেকেই চোখ বুজে করেন। তবে এই চোখটি বুজে জিপিএস-এ ভরসা করলে কত বড় কাণ্ড হয়, তার উদাহরণ সদ্য ঘটে যাওয়া এক ঘটনা।

এক ভিডিয়ো সদ্য ইন্টারনেটে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, এক মহিলা গাড়ি চালাতে গিয়ে সোজা এগিয়ে চলেছেন জলাশয়ের ভিতর। ততক্ষণে তাঁর চার চাকা গাড়িটি জলের মধ্যে! ভিডিয়ো ভালো করে লক্ষ্য করলে দেখা যাবে, তাঁর সঙ্গে গাড়িতে রয়েছে আরও এক মহিলা। সম্ভবত তাঁরা কোথাও বেড়াতে যাচ্ছিলেন। আর সেই সূত্র ধরেই কোনও একটি জায়গার খোঁজ করছিলেন তাঁরা। শেষমেশ জিপিএস ধরে গন্তব্যে পৌঁছতে গিয়ে সোজা তাঁরা গাড়ি নিয়ে ঢুকে গেলেন জলাশয়ে। ততক্ষণে আশপাশের মানুষ হতবাক! চারচাকা গাড়ি জলাশয়ের দিকে কেন যাচ্ছে, তা নিয়ে সকলের মনেই ছিল প্রশ্ন! অনেকেই ভাবেন, গাড়ি বোধ হয় দুর্ঘটনার শিকার, তাই এমনভাবে গড়িয়ে তা এগিয়ে যাচ্ছে। খানিকবাদে সকলে ঠাওরাতে পারেন আসল কাণ্ড! জানা যায়, জিপিএসকে 'শেষকথা' ধরে নিয়ে মহিলা গাড়ি নিয়ে এগিয়ে যাচ্ছেন। আর তা করতে গিয়ে সোজা জলে!

( ৩২ লাখের হিরের জায়গায় পার্সেলের ভিতর মিলল গুটখা! প্রতারণার দায়ে ধৃত ১)

এরপর সঙ্গে সঙ্গে ওই মহিলাদের রক্ষা করতে এগিয়ে আসেন স্থানীয়রা। তখন জানা যায়, একটি ট্যুর সংস্থার অফিস খুঁজতে গিয়ে জলে চলে যান মহিলারা। জানা যায়, যে জলে তারা গিয়ে পড়েছেন, তা সমুদ্র! দেখা যায়, দুই মহিলাকে গাড়ি থেকে বের করা গেলেও, গাড়ি জলে বাসতে থাকে। ধীরে ধীরে তা ডুবতেও দেখা যায়। যিনি এই ভিডিয়ো শেয়ার করেছেন, তিনি বলছেন, ঘটনার সময় বৃষ্টি পড়ছিল। আর বৃষ্টি থেকে রক্ষা পেতেই তিনি সমুদ্রের কিনারায় এক জায়গায় বসে ছিলেন। সেই সময়ই দেখা যায় ওই ঘটনা।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

মমতা বলেছিলেন ‘ওকে টার্গেট করা হচ্ছে’, সেই শাহজাহানকে সাসপেন্ড করল তৃণমূল IND vs ENG: ধরমশালায় আর ১২০ রান করলেই গম্ভীরের এই রেকর্ড ভেঙে দেবেন রোহিত শর্মা বিয়ের ৫ বছরের মাথায় হচ্ছেন দীপিকা, বরের প্রাক্তনকে কী বার্তা আলিয়ার? 'কোনও ভাবে মেনে নেওয়া যায় না', জেমিনির ভুলে চাপে সুন্দর, বার্তা কর্মীদের 'আমি আকাশ ও ইশার হনুমান', মন্তব্য হবু বর অনন্ত আম্বানির রাহুল নেই, ফিরছেন বুমরাহ, ছেড়ে দেওয়া হল সুন্দরকে, ভারতীয় দল নিয়ে আপডেট দিল BCCI বাউন্ডুলে ঘুড়ি 'গাইলেন' হেমন্ত, কী বলছেন অনুপম? সোনা-রূপাকে নিয়ে সূর্য-দীপার নাচ, স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের সম্প্রচার কবে? বেতন বৃদ্ধি করতে হবে, দাবি তুলে আন্দোলনের পথে চুক্তিভিত্তিক শিক্ষকরা বাবলি শেষ হতে না হতেই প্রকাশ্যে রাজের নতুন কাজের খবর! এবার মিঠুনের ছবিতে শুভশ্রী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.