বাংলা নিউজ > ঘরে বাইরে > Woman Gangraped In News Delhi Station: নয়াদিল্লি রেলস্টেশনে গণধর্ষণ যুবতীকে, পুলিশের জালে চার রেলকর্মী
নয়াদিল্লি রেলস্টেশনে গণধর্ষণের শিকার বছর ৩০-এর যুবতী

Woman Gangraped In News Delhi Station: নয়াদিল্লি রেলস্টেশনে গণধর্ষণ যুবতীকে, পুলিশের জালে চার রেলকর্মী

  • দিল্লি পুলিশ জানিয়েছে, শুক্রবার ভোরবেলা নয়াদিল্লি রেলওয়ে স্টেশন চত্বরে দুইজন রেল কর্মচারী এক ৩০ বছর বয়সি এক মহিলাকে গণধর্ষণ করে। ঘটনার সময় অন্য দুইজন সেখানে পাহারা দিচ্ছিল বলেও জানায় পুলিশ। শুক্রবার ভোর আড়াইটার দিকে ওই মহিলা পুলিশের কাছে ফোন করার পর অপরাধটি প্রকাশ্যে আসে।

রাজধানী দিল্লিতে ফের ফিরল বিভীষিকাময় নির্ভয়া কাণ্ডের ছায়া। শুক্রবার এক ৩০ বছর বয়সি মহিলাকে গণধর্ষণ করা হয় নয়াদিল্লি রেল স্টেশনে। দিল্লি পুলিশ জানিয়েছে, শুক্রবার ভোরবেলা নয়াদিল্লি রেলওয়ে স্টেশন চত্বরে দুইজন রেল কর্মচারী এক ৩০ বছর বয়সি এক মহিলাকে গণধর্ষণ করে। ঘটনার সময় অন্য দুইজন সেখানে পাহারা দিচ্ছিল বলেও জানায় পুলিশ। শুক্রবার ভোর আড়াইটার দিকে ওই মহিলা পুলিশের কাছে ফোন করার পর অপরাধটি প্রকাশ্যে আসে। অপরাধের সাথে জড়িত চার রেল কর্মচারীকে গ্রেফতার করা হয়েছে।

ধৃতদের মধ্যে একজন হল সতীশ কুমার। ৩৫ বছর বয়সি সতীশ গত দুই বছর ধরে ওই মহিলাকে চেনে। ওই মহিলার কাছে নিজেকে রেলের কর্মী পরিচয় দিয়েছিল সে। সতীশ কুমার নির্যাতিতাকে বলেছিল যে তাঁর জন্য সে ভারতীয় রেলে একটি চাকরির ব্যবস্থা করতে পারে। ধৃত অন্য তিনজন হল - বিনোদ কুমার (৩৮), মঙ্গল চাঁদ মীনা (৩৩) এবং জগদীশ চাঁদ (৩৭)। এরা তিনজনেই সতীশ কুমারের বন্ধু। পুলিশ ডেপুটি কমিশনার (রেলওয়ে) হরেন্দ্র কুমার সিং জানিয়েছেন, চারজনই ভারতীয় রেলের বৈদ্যুতিক বিভাগের কর্মচারী।

ডিসিপি সিং বলেছেন যে মহিলাটি প্রথমে ভোর রাত ২টো ২৭ মিনিটে পুলিশে ফোন করেছিলেন। ফোনে তিনি অভিযোগ করেছিলেব যে রেলস্টেশনের একটি ঘরে দু'জন পুরুষ তাঁকে ধর্ষণ করেছে। পুরান দিল্লি রেলস্টেশনে ফোনটি আসে। পুলিশ কর্মীরা নির্যাতিতাকে খুঁজেও পাননি। এরপর যে ফোন থেকে পুলিশের কাছে ফোন এসেছিল, তাতে পুলিশ ফের ফোন করে। যে মহিলা ফোন তোলেন, তিনি বলেন যে তিনি নয়াদিল্লি রেলওয়ে স্টেশনের ৮-৯ নম্বর প্ল্যাটফর্মে দাঁড়িয়ে ছিলেন। সেই অনুযায়ী, নয়াদিল্লি রেলওয়ে স্টেশনের পুলিশ কর্মীদের ওই মহিলার সঙ্গে দেখা করতে বলা হয়। অপরাধ রিপোর্ট করার দুই ঘণ্টার মধ্যেই চার সন্দেহভাজনকে গ্রেফতার করে পুলিশ। তাদের দিল্লির সংশ্লিষ্ট আদালতে হাজির করা হলে কারাগারে পাঠানো হয়।

বন্ধ করুন