বাংলা নিউজ > ঘরে বাইরে > আচমকা ৪,৫০০ মিসড কল এল এই মহিলার কাছে! কারণ জানলে ঘাবড়ে যাবেন

এক হেল্পলাইনের নম্বরে ভুল। আর তার ফলেই ব্যক্তিগত ফোনে প্রায় সাড়ে চার হাজার মিসড কল পেলেন উত্তর আয়ারল্যান্ডের এক মহিলা।

জানা গিয়েছে, সম্প্রতি একটি ক্রেডিট কার্ড সংস্থা তাদের গ্রাহকদের উদ্দেশে একটি ইমেল পাঠায়। তাতে বলা হয়, নির্দিষ্ট সময়ের মধ্যে প্রিপেড কার্ড ব্যয় করতে হবে। সেই সঙ্গে নিজেদের হেল্পলাইন নম্বরও দেয় সেই সংস্থা। তবে সেই নম্বরেই গ্যাঁড়াকলের সূত্রপাত।

নম্বরের একটি সংখ্যা ভুল লিখে ফেলে ক্রেডিট কার্ড সংস্থাটি। আর তার ফলেই সেই নম্বরটাই হয়ে যায় হেলেন ম্যাকমোহন নামে সেই মহিলার নম্বর।

ইমেলে হেল্পলাইনে পাঠানো নম্বরে মিস কল দিতে বলা হয়েছিল গ্রাহকদের। সেটা অনুযায়ীই হাজার-হাজার মানুষ সেই নম্বরে মিসড কল দিতে শুরু করেন। প্রথমে পর পর এত মিসড কল আসছে দেখে ঘাবড়ে যান হেলেন। দেখেন পরের পর মিসড কলের জেরে ফোন হ্যাং হওয়ার জোগাড়। এরপর একটি মিসড কল দেওয়া নম্বরে ফোন করেন তিনি। সেখানেই এক ক্রেডিট কার্ড গ্রাহক বলেন, 'সেকি? এটা হেল্পলাইন নম্বর নয়?'

হেলেন জানিয়েছেন, ২-৩ দিন অন্তর হঠাত্ হঠাত্ প্রচুর এমন মিসড কল আসছিল। ক্রেডিট সংস্থাকেও এ বিষয়ে অভিযোগ করেছেন বলে জানালেন তিনি।

ঘরে বাইরে খবর

Latest News

‘গাঁটছড়া’র পর ফিরছেন রিয়াজ, বিপরীতে ‘কমলা’ অয়ন্যা, কোন চ্যানেলে আসছে এই মেগা মূলধনী কর সরল করতে বদল নিয়মে, করদাতাদের পকেট থেকে খসবে বেশি টাকা, নির্মলা বলছেন… পরকীয়ায় বাধা, স্ত্রীকে খুন করতে সালিশি সভায় সুপারি কিলার নিয়ে হাজির স্বামী শ্রাবণ মাসে জলে এই দ্রব্য মিশিয়ে শিবলিঙ্গে নিবেদন করুন, সব কষ্ট হবে দূর বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজেপি জয়ী ত্রিপুরার ৭১ শতাংশ আসনে, পঞ্চায়েত ভোটে বিতর্ক যত তাড়াতাড়ি পারবে… গম্ভীরের সঙ্গে কাজ করার জন্য কোহলি-রোহিতকে নেহরার পরামর্শ বর্ষায় মশার উৎপাতে অতিষ্ঠ হয়ে যাচ্ছেন? এই ঘরোয়া উপায় মিটবে সমস্ত সমস্যা বুধেই লক্ষ্মীদেবীর কৃপা হলুদ ধাতুর ওপর, বাজেটের পরদিন সোনার রেটে ৩ হাজারি ধস মাথায় উকুন! পা চুলকাতে চুলকাতে রান্না,নোংরা শিবানীর সঙ্গে কৃতিকা ঝগড়া, হাতাহাতি 5 ওভার শেষে Bangladesh Women-র স্কোর 40/0

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.