বাংলা নিউজ > ঘরে বাইরে > আচমকা ৪,৫০০ মিসড কল এল এই মহিলার কাছে! কারণ জানলে ঘাবড়ে যাবেন

এক হেল্পলাইনের নম্বরে ভুল। আর তার ফলেই ব্যক্তিগত ফোনে প্রায় সাড়ে চার হাজার মিসড কল পেলেন উত্তর আয়ারল্যান্ডের এক মহিলা।

জানা গিয়েছে, সম্প্রতি একটি ক্রেডিট কার্ড সংস্থা তাদের গ্রাহকদের উদ্দেশে একটি ইমেল পাঠায়। তাতে বলা হয়, নির্দিষ্ট সময়ের মধ্যে প্রিপেড কার্ড ব্যয় করতে হবে। সেই সঙ্গে নিজেদের হেল্পলাইন নম্বরও দেয় সেই সংস্থা। তবে সেই নম্বরেই গ্যাঁড়াকলের সূত্রপাত।

নম্বরের একটি সংখ্যা ভুল লিখে ফেলে ক্রেডিট কার্ড সংস্থাটি। আর তার ফলেই সেই নম্বরটাই হয়ে যায় হেলেন ম্যাকমোহন নামে সেই মহিলার নম্বর।

ইমেলে হেল্পলাইনে পাঠানো নম্বরে মিস কল দিতে বলা হয়েছিল গ্রাহকদের। সেটা অনুযায়ীই হাজার-হাজার মানুষ সেই নম্বরে মিসড কল দিতে শুরু করেন। প্রথমে পর পর এত মিসড কল আসছে দেখে ঘাবড়ে যান হেলেন। দেখেন পরের পর মিসড কলের জেরে ফোন হ্যাং হওয়ার জোগাড়। এরপর একটি মিসড কল দেওয়া নম্বরে ফোন করেন তিনি। সেখানেই এক ক্রেডিট কার্ড গ্রাহক বলেন, 'সেকি? এটা হেল্পলাইন নম্বর নয়?'

হেলেন জানিয়েছেন, ২-৩ দিন অন্তর হঠাত্ হঠাত্ প্রচুর এমন মিসড কল আসছিল। ক্রেডিট সংস্থাকেও এ বিষয়ে অভিযোগ করেছেন বলে জানালেন তিনি।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

১০ বছরের ওশ কি আসবে বাবার বিয়েতে! শ্রীময়ীকে বিয়ের আগে ছেলেকে নিয়ে জবাব কাঞ্চনের দেশের ভবিষ্যৎ প্রজন্মের জন্য ভালো খবর নয়! ১ কোটির বেশি শিশু ভুগছে ওবেসিটিতে অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানের মঞ্চে রিহানা 'আগুন' কোলফিল্ড প্রজেক্টের কাজ এগোতে দিচ্ছে না এই সরকার, নিশানা করলেন মোদী ‘আমি অনন্তের মধ্যে আমার বাবা ধীরুভাইকে দেখতে পারি’, আবেগপ্রবণ মুকেশ আম্বানি বিয়ের ৪মাসের মাথায় যমজ সন্তানের মা, ২ বছরও গেল না, স্বামীকে আনফলো করলেন নয়নতারা অনুপম-প্রশ্মিতার বিয়েতে কী হচ্ছে শনিবারে? হিন্দুস্তান টাইমস বাংলাকে বললেন উপল ধরা পড়ার আগে কোথায় ছিলেন?‌ সিআইডি’‌র জেরার মুখে ঔদ্ধত্য হারালেন শাহজাহান বল ধরে বাউন্ডারির দিকে ছুঁড়ে দিলেন ফিল্ডার, মনে করালেন লগানের লাখাকে- ভিডিয়ো বদলে গেল পোস্টাল ব্যালটের সর্বনিম্ন বয়স, ৮০ বছরেও ভোট দিতে হবে বুথেই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.