বাংলা নিউজ > ঘরে বাইরে > ট্রেন ধরতে গিয়ে চাপা পড়লেন মহিলা, প্রাণে বাঁচলেও হারালেন পা

ট্রেন ধরতে গিয়ে চাপা পড়লেন মহিলা, প্রাণে বাঁচলেও হারালেন পা

ট্রেন ধরতে গিয়ে চাপা পড়লেন মহিলা!

ঘটনাটি ঘটেছে নভি মুম্বইয়ে, সকাল ৯.৩০ নাগাদ বেলাপুর স্টেশনে ট্র্যাকে পড়ে যান ওই মহিলা।

মুম্বই, নভি মুম্বই, কল্যাণ, থানে, ডম্বিভলি এলাকায় প্রবেল বর্ষণ হয়েছে কয়েকদিন ধরেই। এর প্রভাব পড়েছে কেন্দ্রীয় রেলের লোকাল পরিষেবা এবং ট্রান্স হারবার লোকাল পরিষেবাগুলিতেও৷ সেন্ট্রাল ও হারবার লাইনে যান চলাচলে বিলম্ব হয়েছে। এর জেরে কল্যাণ, ডম্বিভলি, থানে, ঘাটকোপার, দাদার স্টেশনে ব্যাপক ভিড়ও জমেছে। নভি মুম্বইয়ের স্টেশনেও একই অবস্থা। এই বৃষ্টিতেই লোকাল ট্রেন ধরতে গিয়ে এক মহিলা রেললাইনের ট্র্যাক থেকেই নীচে পড়ে গিয়েছিলেন। ট্রেনটি তাঁর উপর দিয়ে চলে গেলেও, এ ঘটনায় যদিও তাঁর প্রাণ রক্ষা পেয়েছিল। কিন্তু দুই পা হারাতে হয়েছে ওই মহিলাকে।

ঠিক কী হয়েছিল

পানভেল থেকে থানে যাওয়ার লোকালটি সকাল ৯:৩০ নাগাদ সিবিডি বেলাপুর স্টেশনে পৌঁছেছিল। এ সময় একজন মহিলা, ট্রেনে উঠতে গিয়ে, পা পিছলে ট্র্যাকে পড়ে গিয়েছিলেন। ট্রেনের প্রথম বগিটি তাঁর শরীরের উপর দিয়ে চলে গিয়েছিল। এই দুর্ভাগ্যজনক ঘটনায় হতবাক যাত্রী ও রেল প্রশাসন। রেল পুলিশ ও রেলওয়ে প্রশাসন যদিও কিছুক্ষণের মধ্যে ট্রেনটিকে দাঁড় করিয়ে নিয়ে মহিলাটির জীবন রক্ষা করেছিল। কিন্তু এ ঘটনায় ওই মহিলা তাঁর পা হারিয়েছেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: (Viral: হোস্টেলের চাটনিতে ভেসে উঠল জীবন্ত ইঁদুর! রেগে আগুন হোস্টেলের ছাত্ররা, ভিডিয়ো ভাইরাল)

পুলিশ তাৎক্ষণিকভাবে তাঁকে ট্র্যাক থেকে তুলে এনেছিল

ওই মহিলা লোকাল ট্র্যাকে আচমকা পড়ে যেতেই, সেখানে ছুটে এসেছিল উপস্থিত লোকজন। ভিড় জমে গিয়েছিল। তবে, পুলিশ যথাসময়ে ঘটনাস্থলে পৌঁছে ভিড় নিয়ন্ত্রণে এনেছিল। এরপর ট্র্যাক থেকে ওই মহিলাকে তুলে নিয়ে আসা হয়েছিল। দুই পুলিশ সদস্য সঙ্গে সঙ্গে লাফিয়ে তাঁকে ট্র্যাক থেকে টেনে বের করে এনেছিলেন।

আরও পড়ুন: (Trainee IAS officer Pooja Khedkar case: 'জাল সার্টিফিকেট দিয়ে চাকরি, সিনিয়রের অফিস দখল', এই ট্রেনি IAS অফিসার পূজা কে?)

বিপর্যস্ত মুম্বই

মুম্বইয়ে সর্বত্র প্রবল বর্ষণে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। সড়কে যানজট সৃষ্টি হয়েছে এবং রেললাইনে যান চলাচলও ক্ষতিগ্রস্ত হয়েছে। রেলওয়ে প্রশাসনের পক্ষ থেকে ট্র্যাক থেকে জল সরানোর কাজ চলছে এবং দ্রুত যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে। মুখ্যমন্ত্রী সমস্ত জরুরি সংস্থাগুলিকে উচ্চ সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন। নাগরিকদের প্রয়োজন হলেই তবে, বের হওয়া উচিত বলে জানিয়েছেন। এছাড়াও, মুখ্যমন্ত্রী মুম্বই মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন, পুলিশ প্রশাসন এবং জরুরী পরিষেবাগুলিকে সহযোগিতা করার জন্য আহবান জানিয়েছেন।

ঘরে বাইরে খবর

Latest News

IND vs PAK, WCL 2024 Final Live: দ্বিতীয় ওভারেই প্রথম উইকেট হারাল পাকিস্তান ৮ বছরে ৮ চ্যাম্পিয়ন উইলম্বডনে! নজির গড়েও পরপর ২ স্ল্যাম ফাইনালে হার পাওলিনির অনন্তের বিয়েতে এসে হতবাক ইনফ্লুয়েন্সার জুলিয়া, করে ফেললেন ছোট্ট একটি ভিডিয়ো আদিত্য অতীত! অনন্তের বিয়েতে কার বাহুলগ্না অনন্যা? নতুন প্রেমের গুঞ্জন তুঙ্গে জঙ্গল রক্ষা করতেন তিনি, সেই বনরক্ষীকে শেষ করে দিল বুনো হাতি অনন্তের বিয়েতে বরযাত্রীদের সঙ্গে নাচ ধোনির! উচ্ছ্বাস সাক্ষীরও, ভাইরাল হল ভিডিয়ো আমেরিকায় চাকরি করতে গিয়ে সব শেষ! জলে তলিয়ে গেলেন ভারতীয় যুবক বচ্চনদের পাশে নেই, মেয়েকে নিয়ে আলাদা ঐশ্বর্য! বিচ্ছদ আটকানোর চেষ্টায় অভিষেক? আম্বানি বাড়ির বিয়ের দ্বিতীয় দিনেও চাঁদের হাট, কিম থেকে শাহরুখ, কে কী পরলেন কলকাতায় ট্রাম লাইনের নীচে সুড়ঙ্গ থেকে উদ্ধার হল মহিলার পচন ধরা দেহ

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.