বাংলা নিউজ > ঘরে বাইরে > হবু শাশুড়ির সঙ্গে পালালেন প্রেমিক, যুবকের বাবার সঙ্গে বিয়ে করলেন যুবতী!‌
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

হবু শাশুড়ির সঙ্গে পালালেন প্রেমিক, যুবকের বাবার সঙ্গে বিয়ে করলেন যুবতী!‌

বদলা নিতেই নাকি হবু শ্বশুরকে বিয়ে করেছেন যুবতী।

প্রেমিক–প্রেমিকার মধ্যে সম্পর্ক ভালোই এগোচ্ছিল। কিন্তু সম্প্রতি শোনা যায়. প্রেমিকা তাঁর প্রেমিকের বাবার সঙ্গে বিয়ে করে নিয়েছেন। এই বিয়ের কথা সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন মেয়েটি। তবে সেইসঙ্গে অবশ্য এই সিদ্ধান্ত নেওয়ার পিছনে কারণও ব্যাখ্যা করেছে মেয়েটি। যদিও পরে অবশ্য এই ঘটনা ঘটার পিছনে অন্য কারণও উঠে আসছে। একটি প্রতিবেদনে এমনই জানানো হয়েছে।

ওই প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি নিজের বিয়ের বিষয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে ওই মহিলা। সেখানে লেখেন, তাঁর বয়ফ্রেন্ডের বাবা খুবই দুঃখে দিন কাটাচ্ছিলেন। তাঁর বয়ফ্রেন্ডের মায়ের যেহেতু মৃত্যু হয়েছে, সেজন্য তাঁর বন্ধুর বাবা হতাশায় থাকতেন। তিনি চাইছিলেন না, তাঁর বন্ধুর বাবা দুঃখে থাকুন। যখনই বন্ধুর বাবার মুখে দিকে তাকাতেন, তখনই তিনি তাঁর প্রতি আকর্ষণ অনুভব করতেন। একদিন তিনি তাঁর বন্ধুর বাবাকেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে নেন ও বিয়ে করেও ফেলেন। ঘটনাটি ভারতের কোথাও ঘটেনি। ঘটেছে ব্রিটেনের গ্লুস্টারশায়ারে। মেয়েটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরই গোটা ঘটনাটি জানাজানি হয়। নিজের নতুন এই সম্পর্কের কথা বলতে গিয়ে মেয়েটি এই কথাও জানাতে ভোলেননি যে, তাঁর এই বিয়ের ফলে তাঁর বয়ফ্রেন্ড নতুন মা পেলেন।

ওই প্রতিবেদন অনুয়াযী, মেয়েটির বয়ফ্রেন্ড ওই মেয়েটির মায়ের সঙ্গে কিছুদিন আগেই পালিয়ে গিয়েছিলেন বলে অভিযোগ। করোনা মহামারীর সময়ে মেয়েটির মায়ের সঙ্গে মেয়েটির বয়ফ্রেন্ড একই ঘরে রাত কাটিয়েছেন। এই সব কথাই মেয়েটি জানতেন। বয়ফ্রেন্ডের উপর বদলা নেওয়ার জন্যই তাই বয়ফ্রেন্ডের বাবাকে বিয়ে করেছেন মেয়েটি। মেয়েটির মায়ের সঙ্গে যে মেয়েটির বয়ফ্রেন্ডের সম্পর্ক ছিল, তা প্রমাণিত বলেই জানা যাচ্ছে।

বন্ধ করুন