বাংলা নিউজ > ঘরে বাইরে > বিয়ের দিন বরের বেস্টফ্রেন্ডের সঙ্গে শারীরিক সম্পর্ক,মাঝপথে হার্ট অ্যাটাক মহিলার
বিয়ের দিন বরের বেস্টফ্রেন্ডের সঙ্গে শারীরিক সম্পর্ক,মাঝপথে হার্ট অ্যাটাক মহিলার। (ছবিটি প্রতীকী, সৌজন্য লাইভ হিন্দুস্তান)
বিয়ের দিন বরের বেস্টফ্রেন্ডের সঙ্গে শারীরিক সম্পর্ক,মাঝপথে হার্ট অ্যাটাক মহিলার। (ছবিটি প্রতীকী, সৌজন্য লাইভ হিন্দুস্তান)

বিয়ের দিন বরের বেস্টফ্রেন্ডের সঙ্গে শারীরিক সম্পর্ক,মাঝপথে হার্ট অ্যাটাক মহিলার

  • মহিলা নিজের স্বামীকে সেই বিষয়ে কিছু জানাননি।

এমনিতেই বিয়ে নিয়ে বিভিন্নরকম বিষয় সামনে আসে। এবার সামনে এল এমনই একটি ঘটনা। বিয়ের দিন বরের বেস্টফ্রেন্ডের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন মহিলা। দীর্ঘদিন বিষয়টি গোপন ছিল। সম্প্রতি তা সামনে এসেছে। একটি ব্রিটিশ সংবাদমাধ্যমের প্রতিবেদনে একথা জানানো হয়েছে।

একটি সোশ্যাল মিডিয়া অ্যাপের পোস্টের ভিত্তিতে ওই প্রতিবেদনে জানানো হয়েছে, মহিলা নিজেই সেই ঘটনার বিষয়ে জানিয়েছেন। তিনি দাবি করেছেন, নিজের বেস্টফ্রেন্ডের বিয়েতে গিয়েছিলেন। তারইমধ্যে হবু বরের বেস্টফ্রেন্ডের সঙ্গে তাঁর পরিচয় হয়েছিল। দু'জনের মধ্যে শুরু হয়েছিল কথাবার্তা। যা ক্রমশ ঘনিষ্ঠতায় গড়ায়। কিছুক্ষণের মধ্যেই শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তারপর লুকিয়ে দু'জনে বিয়ের অনুষ্ঠান থেকে বেরিয়ে গিয়েছিলেন। পৌঁছে গিয়েছিলেন কাছের একটি হোটেলে। মহিলা নিজের স্বামীকে সেই বিষয়ে কিছু জানাননি বলে ওই প্রতিবেদনে জানানো হয়েছে।

ওই প্রতিবেদন অনুযায়ী, মহিলা দাবি করেছেন যে হোটেলে পৌঁছে ওই যুবকের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন তিনি। কিন্তু ঘনিষ্ঠ মুহূর্তে বিপত্তি ঘটেছিল। হৃদরোগে আক্রান্ত হয়ে পড়েছিলেন মহিলা। অজ্ঞান হয়ে গিয়েছিলেন। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন হবু বরের বেস্টফ্রেন্ড। চিকিৎসক জানিয়েছিলেন, মহিলা হৃদরোগে আক্রান্ত হয়েছেন। কিছুক্ষণ পর অবশ্য জ্ঞান ফিরে এসেছিল মহিলার। তাঁকে হৃদরোগ বিশেষজ্ঞের কাছে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন চিকিৎসক। সেই ঘটনার পর দু'জনেই আবার বিয়ের অনুষ্ঠানে ফিরে গিয়েছিলেন।

বন্ধ করুন