বাংলা নিউজ > ঘরে বাইরে > 'আমার স্বামীকে নিজের স্বামীর অন্তর্বাস দেখান প্রতিবেশী', পুলিশে অভিযোগ মহিলার

'আমার স্বামীকে নিজের স্বামীর অন্তর্বাস দেখান প্রতিবেশী', পুলিশে অভিযোগ মহিলার

'আমার স্বামীকে নিজের স্বামীর অন্তর্বাস দেখান প্রতিবেশী', পুলিশে অভিযোগ মহিলার (ছবিটি প্রতীকী, সৌজন্য ফেসবুক)

কাপড় শুকোতে দেওয়ার সময় নিজের স্বামীর অন্তর্বাস দেন প্রতিবেশী।

কাপড় শুকোতে দেওয়ার সময় নিজের স্বামীর অন্তর্বাস দেন প্রতিবেশী। তাই তাঁকে গ্রেফতার করতে হবে। থানায় এমনই উদ্ভট দাবি তুললেন মেক্সিকোর এক মহিলা। তাঁর বক্তব্য, তাঁর স্বামীকে অন্তর্বাস দেখানোর জন্য সেই কাজ করেন প্রতিবেশী। একটি প্রতিবেদনে তা জানানো হয়েছে।

ব্রিটিশ সংবাদমাধ্যমে দ্য সানের প্রতিবেদন অনুযায়ী, ওই মহিলার নাম যুবিজা। দক্ষিণ-পূর্ব মেক্সিকোর বাসিন্দা ওই মহিলার দাবি, প্রতিবেশী মহিলা যখন কাপড় শুকোতে দেন, তখন তাঁর স্বামীর অন্তর্বাসও দেখতে হয়। তা নিয়ে প্রতিবেশীকে একাধিবার জানিয়েছেন। কিন্তু কোন লাভ হয়নি। উলটে নাকি ইচ্ছাকৃতভাবে স্বামীর অন্তর্বাস শুকোতে দিতে থাকেন ওই প্রতিবেশী। যখন যুবিজার স্বামীর ছুটি থাকে, তখনই সেই কাজ করেন প্রতিবেশী। যাতে যুবিজার স্বামী ওই প্রতিবেশীর প্রতি আকর্ষিত হন। শুধু তাই নয়, যুবিজার দাবি, কয়েকবার তো তাঁর স্বামীকেও সেইসব অন্তর্বাস দেখিয়েছেন প্রতিবেশী। ছুটির দিন যুবিকার স্বামীও রাস্তায় ঘোরাফেরা করেন বলে দাবি করেছেন অভিযোগকারী। ওই প্রতিবেদন অনুযায়ী, পুলিশের কাছে মহিলা আর্জি জানিয়েছেন যে অবিলম্বে প্রতিবেশীকে গ্রেফতার করা হোক। নাহলে শীঘ্রই তাঁর সংসার ভেঙে যাবে।

কিন্তু সেই অভিযোগ পেয়ে ফ্যাসাদে পড়েছে পুলিশ। ওই প্রতিবেদন অনুযায়ী, কীভাবে সেই বিষয়টি মিটমাট করা হবে, তা নিয়ে মাথার চুল ছেঁড়ার জোগাড় হয়েছে। পুলিশের একদল আধিকারিক যুবিজাকে বোঝানোর চেষ্টা করেন যে প্রতিবেশী কাপড় শুকোতে দেওয়ার বিষয়টি কোনও অপরাধের মধ্যে পড়ে না। দুই মহিলার সঙ্গে বসতেও রাজি হয়েছে। কিন্তু অনড় যুবিজা। তাঁর বক্তব্য, দুনিয়া উথাল-পাতাল হয়ে যাক। কিন্তু প্রতিবেশীকে গ্রেফতার করতেই হবে।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

অবিশ্বাস্য! রান তাড়া করে জেতা টেস্টের চতুর্থ ইনিংসে কোহলির থেকেও বেশি রান গিলের ‘আকবর বাজার থেকে মহিলাদের তুলতেন আর ধর্ষণ করতেন', বললেন রাজস্থানের এই মন্ত্রী ফের আদালতে ধাক্কা পুলিশের, গান্ধীমূর্তির নীচে BJPর ধরনার অনুমতি দিল হাইকোর্ট যাদের খিদে নেই… রোহিতের সঙ্গে একমত, গাভাসকরের দাবি,অনাগ্রহীদের দলে না রাখাই উচিত মাথা দিয়ে ঠুঁকে ৭৭টা বোতলের ছিপি খুললেন ব্যক্তি! ভিডিয়ো দেখলেই গা শিরশির করবে আপনি কোন জাতের! গুজরাটে বাড়ি কিনতে গিয়ে ভয়াবহ অভিজ্ঞতা JP Morgan কর্তার বিয়ে করলেন সোহাগ জলের 'মউ', শুভদৃষ্টির সময় চোখ মারলেন অস্মিতা, বরকে একী বললেন… ‘কুদৃষ্টি দেবেন না’, পিঙ্কিকে কড়া বার্তা শ্রীময়ীর! প্রাক্তনকে উত্তর দিতে না-রাজ ব্রিগেডে বড় জমায়েতের লক্ষ্য নিল উত্তর ২৪ পরগনা TMC, ২৮ ফেব্রুয়ারি থেকে প্রচার ৩৩ বছরে পা দিলেন ইশা, কেমন কাটল অভিনেত্রীর এ বছরের জন্মদিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.