বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: জুতো দিয়ে জোম্যাটো কর্মীকে বেধড়ক মার মহিলার! ভিডিয়ো ভাইরাল হতেই তোলপাড় নেটপাড়া

Viral Video: জুতো দিয়ে জোম্যাটো কর্মীকে বেধড়ক মার মহিলার! ভিডিয়ো ভাইরাল হতেই তোলপাড় নেটপাড়া

জোম্যাটো এক্সিকিউটিভকে মারধর।

এই ভিডিয়ো ১৬ অগস্ট পোস্ট হয় টুইটারে। জনৈক নেটিজেন টুইটারে পোস্ট করে এই ভিডিয়ো সম্পর্কে কিছু তথ্য জানান দেন। ব্যক্তি জানাচ্ছেন তাঁর দেওয়া অর্ডার তাঁকে দিতে এসেছিলেন জোম্যাটো ডেলিভারি এক্সিকিউটিভ। তখনই ওই জোম্যাটো কর্মীর হাত থেকে খাবার কেড়ে নিয়ে আচমকা এক মহিলা জোম্যাটো কর্মীকে মারধর শুরু করেন।

রাস্তায় দাঁড়িয়ে এক জোম্যাটো কর্মীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল মহিলার বিরুদ্ধে। শুধু মারধরই ন, জুতোপেটার অভিযোগ রয়েছে ওই মহিলার বিরুদ্ধে। এক সোশ্যাল মিডিয়া ভিডিয়োয় এই ছবি ধরা পড়েছে। জানা যায়নি এই ঘটনা কোথাকার। তবে ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। উত্তেজনায় ফুটছে নেটপাড়া।

এই ভিডিয়ো ১৬ অগস্ট পোস্ট হয় টুইটারে। জনৈক নেটিজেন টুইটারে পোস্ট করে এই ভিডিয়ো সম্পর্কে কিছু তথ্য জানান দেন। ব্যক্তি জানাচ্ছেন তাঁর দেওয়া অর্ডার তাঁকে দিতে এসেছিলেন জোম্যাটো ডেলিভারি এক্সিকিউটিভ। তখনই ওই জোম্যাটো কর্মীর হাত থেকে খাবার কেড়ে নিয়ে আচমকা এক মহিলা জোম্যাটো কর্মীকে মারধর শুরু করেন। চলে জুতোপেটা। বিষয়টি বুঝতে না পেরে , যিনি অর্ডার দিয়েছেন তিনি যোগাযোগ করেন জোম্যাটোর কাস্টমার সাপোর্টের সঙ্গে। সেখান থেকে ডেলিভারি এক্সিকিউটিভকে রাইডার সাপোর্টে ফোন করতে বলা হয়। সেখানে ওই ডেলিভারি এক্সিকিউটিভ ফোন করেও কোনও লাভের লাভ হয়নি। বিষয়টি বোঝাতে গিয়ে ভাষাগত সমস্যা সামনআচমকা হার্ট অ্যাটাকের কারণ কী কী? সোনালীর মৃত্যুর পর সচেতন করছেন বিশেষজ্ঞরাে এসেছে।

গোটা ঘটনা ঘিরে হতবাক নেট পাড়া। জানা গিয়েছে, যে ব্যক্তির অর্ডার নিয়ে এসেছিলেন ওই ডেলিভারি এক্সিকিউটিভ তিনিই ওই পোস্ট শেয়ার করেছেন। ব্যক্তি বলেন, ঘটনার সময় তাঁর অর্ডার নিয়ে তিনি বিন্দুমাত্র ভাবেননি। তিনি জানান, ডেলিভারি এক্সকিউটিভ আচমকাই ভয় পাচ্ছিলেন যদি তাঁর চাকরি চলে যায়, তা নিয়ে। সংস্থা জানিয়েছে বিষয়টি খতিয়ে দেখা হবে। এদিকে নেটিদেনরা ক্ষোভে ফুঁসছেন। অনেকেই বলছেন যেহেতু কর্মী ধনী নয়, তাই তাঁর বিষয়টি খতিয়ে দেখার কথা বলা হচ্ছ সংস্থার তরফে। প্রশ্ন, উঠছে আদৌ কি খাবার ছিনিয়ে নেওয়া হয়েছিল? নেটপাড়ায় এমন বহু প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। সব মিলিয়ে ঘটনা ঘিরে বহু প্রশ্নের উত্তর এখনও পাওয়া বাকি!

 

 

 

 

 

 

 

 

 

 

বন্ধ করুন