বাংলা নিউজ > ঘরে বাইরে > পরকীয়ার সন্দেহে ৩ মাস স্ত্রীকে ৩০ কেজি ওজনের চেন দিয়ে বেঁধে রাখল স্বামী!
ছবি প্রতীকী
ছবি প্রতীকী

পরকীয়ার সন্দেহে ৩ মাস স্ত্রীকে ৩০ কেজি ওজনের চেন দিয়ে বেঁধে রাখল স্বামী!

  • বিবাহ বহির্ভূত সম্পর্ক থাকার অভিযোগে নিজের স্ত্রীকে ৩০ কেজি ওজনের ভারী চেন দিয়ে টানা তিন বাস বেঁধে রাখলেন এক ব্যক্তি।

বিবাহ বহির্ভূত সম্পর্ক থাকার অভিযোগে নিজের স্ত্রীকে ৩০ কেজি ওজনের ভারী চেন দিয়ে টানা তিন বাস বেঁধে রাখলেন এক ব্যক্তি। ঘটনাটি রাজস্থানের প্রতাপগড় জেলা ঘটেছে। এই গত তিন মাস নির্যাতিতা মহিলার জন্যে নড়কের অভিজ্ঞতা মর্তে উঠে আসে। এদিকে অভিযুক্ত সেই ব্যক্তিকে তার পরিবারের সদস্যরা সাহায্য করেছে বলে জানা গিয়েছে। শুধু তাই নয়, মহিলার ছেলেও তার বাবার এই বিষয়টি সমর্থন করে বলে জানা গিয়েছে।

এদিকে ঘটনার প্রেক্ষিতে মূল অভিযুক্ত ব্যক্তি ছাড়াও আরও ৪ জনকে গ্রেফতার করে পুলিশ। আরনোড় পুলিশ থানার স্টেশন হাউজ অফিসার জানান ঘটনায় মহিলার স্বামী, ছেলেকে গ্রেফতার করা হয়েছে। স্থানীয় ব্যক্তিদের অভিযোগের প্রেক্ষিতে এই ঘটনা জানতে পারে পুলিশ। এরপরই তল্লাশি চালিয়ে মহিলাকে উদ্ধার করা হয় এবং অভিযুক্তদের গ্রেফতার করা হয়।

জানা গিয়েছে, নির্যাতিতা মহিলা নিজের মাকে কৃষি কাজে সাহায্য করত। মহিলার কাকা তাদের জমি দখল করে রেখেছে। এদিকে মাকে সাহায্য করতে বারবার বাড়ি ছাড়ায় মহিলার স্বামীর সন্গেহ হয়। এই সন্দেহের বসেই ৩ মাস স্ত্রীকে ৩০ কেজি ওজনের চেন দিয়ে বেঁধে রাখল স্বামী। মার্চে হোলির পরে মহিলাকে চেন দিয়ে বাঁধা হয়। সেই সময় মহিলাকে মারত স্বামী। অভিযুক্তদের বিরুদ্ধে বিভিন্ন ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

বন্ধ করুন