বাংলা নিউজ > ঘরে বাইরে > কোভিডে ঢেকে সাজগোজ, বিয়ের মরশুমে ভাইরাল হল মাস্কের উপর নথের 'জুগাড়'
কবিতা যোশি (ছবি সৌজন্যে টুইটার)
কবিতা যোশি (ছবি সৌজন্যে টুইটার)

কোভিডে ঢেকে সাজগোজ, বিয়ের মরশুমে ভাইরাল হল মাস্কের উপর নথের 'জুগাড়'

  • বিয়ের মরশুমে সাজগোজ ঢেকে যাচ্ছে মাস্কে। তবে এর মাঝেও ভারতীয়রা 'জোগাড়' করতে জানে।

করোনা আবহে মাস্ক একটি অত্যাবশ্যক বস্তু হয়ে দাঁড়িয়েছে। তবে এই মাস্কের জেরে সাজগোজ দেখানোর সুযোগ হারাচ্ছেন অনেকেই। এবং বিয়ের মরশুমে সাজগোজ ঢেকে যাচ্ছে মাস্কে। তবে এর মাঝেও ভারতীয়রা 'জোগাড়' করতে জানে। এবং এহেন এক জোগাড়ের ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। জানা গিয়েছে, ছবিতে থাকা সেই মহিলার নাম কবিতা যোশি৷ উত্তরাখণ্ডের নৈনিতালের ঘোড়াখালের এই বাসিন্দা তাঁর ভাগ্নি মৃত্তিকার বিয়েতে গিয়েছিলেন হলদওয়ানী৷ সেখানেই মোবাইল ফোনের ক্যামেরাতে এই ছবি ওঠানো হয়েছিল৷

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে একটি মহিলার ছবি। কবিতা যোশিকে দেখা যাচ্ছে মাস্কের উপর তিনি পরে আছেন নাকের নথ। সেই ছবিটি টুইট করেছিলেন আইপিএস অফিসার দীপাংশু খাবড়া। তিনি এর নামকরণ করেছেন ‘ভারতীয় জুগাড়’৷ প্রসঙ্গত হিন্দিতে ‘জুগাড়’ শব্দের অর্থ হল কোনও সমস্যার চটজলদি মুশকিল আসান৷ আর এরপরই এই ছবিটি ভাইরাল হয়ে যায়। ছবিটি শেয়ার করতে থাকেন নেটিজেনরা।

ভারতীয় জোগাড় লাগিয়ে কীভাবে কোভিড সত্ত্বে গহনা পরে সাজগোজ করা যায়, তা দেখিয়ে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন কবিতা যোশি। এবং এই দেশি জোগাড়ের জন্য নেটিজেনদের প্রশংসাও কুড়িয়েছেন কবিতা যোশি।

বন্ধ করুন