বাংলা নিউজ > ঘরে বাইরে > লটারিতে টাকা জিতলেন বৃদ্ধা, তারপর যা করলেন জানলে চমকে উঠবেন
 ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স  (Reuters)
 ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স  (Reuters)

লটারিতে টাকা জিতলেন বৃদ্ধা, তারপর যা করলেন জানলে চমকে উঠবেন

  • ইনস্টাগ্রাম ব্যবহারকারী হেইডি ফরেস্ট ভিডিয়োটি পোস্ট করেছেন। তিনি জানান, বৃদ্ধা তাঁর ঠাকুমা। নাম মেরিয়ন ফরেস্ট। 'অন্য ধাতুতে গড়া,' ক্যাপশনে লিখেছেন তিনি।

লটারিতে পুরস্কারের টাকা দোকানের ক্যাশিয়ারের সঙ্গে ভাগ করলেন বৃদ্ধা। ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এমনই এক ভিডিয়ো। তাতে মহিলার দেওয়া টাকা গ্রহণের পর কার্যত আপ্লুত দেখাল ওই ক্যাশিয়ারকে।

ইনস্টাগ্রাম ব্যবহারকারী হেইডি ফরেস্ট ভিডিয়োটি পোস্ট করেছেন। তিনি জানান, বৃদ্ধা তাঁর ঠাকুমা। নাম মেরিয়ন ফরেস্ট। 'অন্য ধাতুতে গড়া,' ক্যাপশনে লিখেছেন তিনি।

আরও পড়ুন : সরকার গুলি করে মেরে দিক, মঙ্গলাহাট খোলার দাবিতে অবরোধে ব্যবসায়ীরা

৮৬ বছর বয়সী মেরিয়ন চলতি সপ্তাহের শুরুতে একটি দোকানে গিয়েছিলেন। সেখানকার ক্যাশিয়ার তাঁকে একটি লটারির টিকিট কিনতে উত্সাহিত করেন। প্রথম পুরস্কার ছিল ৫ লক্ষ মার্কিন ডলার। ওই কর্মীর অনুরোধে মেরিয়ন একটি লটারি টিকিট কেনেন। সেই সঙ্গে এটাও বলেন, 'ঠিক আছে নিলাম একটা। আর শোনো, আমি যদি জিতি তবে আমি তোমার কথাও ভুলব না!'

আরও পড়ুন :  রাজ্যে পরীক্ষা হওয়া নমুনার ৭০ শতাংশ ওমিক্রনে আক্রান্ত, জানাল কেন্দ্রীয় সংস্থা

মেরিয়ন তাঁর কথা রাখলেন। যদিও প্রথম পুরস্কার পাননি। ৩০০ মার্কিন ডলার(ভারতীয় মুদ্রায় ২২ হাজার টাকা) জেতেন তিনি। সেটারও অর্ধেক ক্যাশিয়ারের সঙ্গে ভাগ করে নেন তিনি। সেই সঙ্গে তাঁকে বেলুন এবং 'WALTER WON' লেখা একটি খামও দেন।

বন্ধ করুন