বাংলা নিউজ > ঘরে বাইরে > Mumbai BMW hit and run: মহিলাকে ১.৫ কিমি টেনে হিঁচড়ে নিয়ে যায় সেনা নেতার ছেলে মিহির, মুম্বই BMW মামলায় নয়া তথ্য

Mumbai BMW hit and run: মহিলাকে ১.৫ কিমি টেনে হিঁচড়ে নিয়ে যায় সেনা নেতার ছেলে মিহির, মুম্বই BMW মামলায় নয়া তথ্য

মহিলাকে ১.৫ কিমি টেনে হিঁচড়ে নিয়ে যায় মিহির, মুম্বইয়ে BMW মামলায় নয়া তথ্য

আদালতে পুলিশ সিসিটিভি ফুটেজ পেশ করেছে। ফুটেজ খতিয়ে দেখে পুলিশ জানতে পারে, কাবেরী নাকভা নামে ওই মহিলাকে ধাক্কা মারার পর গাড়িতে করে দেড় কিলোমিটার টেনে হিঁচড়ে নিয়ে যান মিহির। ফুটেজে আরও দেখা যায়, মিহির শাহ এবং তার চালক রাজঋষি পরে গাড়ি থামিয়ে বনেট থেকে মহিলাকে টেনে বের করে রাস্তায় ফেলে দেয়।

মুম্বইয়ের শিবসেনা নেতা রাজেশ শাহের ছেলের ‘হিট এন্ড রান’ মামলার তদন্তে চাঞ্চল্যকর তথ্য পেল পুলিশ। তদন্তকারীদের দাবি, অভিযুক্ত মিহির শাহ শুধুমাত্র বেপরোয়াভাবে গাড়ি চালিয়েছেন তাই নয়, এই ঘটনায় তিনি নৃশংসতারও পরিচয় দিয়েছেন। ধাক্কা মারার পর স্কুটি আরোহী মহিলাকে প্রায় দেড় কিলোমিটার রাস্তা পর্যন্ত টেনে হিঁচড়ে নিয়ে গিয়েছিলেন। তারপর দুবার বিএমডব্লিউ গাড়ির চাকার তলায় পিষে দিয়েছিলেন। এমনকী ধাক্কা মারার পর বিএমডব্লিউ গাড়িটি সরিয়ে ফেলতে এবং ছেলেকে পালাতে সাহায্য করেছিলেন রাজেশ শাহ। মঙ্গলবার গ্রেফতার করা হয়েছে মিহির শাহকে। 

আরও পড়ুন: গাড়ির তলায় আটকে বাইক চালক, হিঁচড়ে নিয়ে যাওয়া হয় ১২ কিমি, ১ মাস পর ধৃত ঘাতক

আদালতে পুলিশ সিসিটিভি ফুটেজ পেশ করেছে। ফুটেজ খতিয়ে দেখে পুলিশ জানতে পারে, কাবেরী নাকভা নামে ওই মহিলাকে ধাক্কা মারার পর গাড়িতে করে দেড় কিলোমিটার টেনে হিঁচড়ে নিয়ে যান মিহির। ফুটেজে আরও দেখা যায়, মিহির শাহ এবং তার চালক রাজঋষি বিদাওয়াত পরে গাড়ি থামিয়ে বনেট থেকে মহিলাকে টেনে বের করে রাস্তায় ফেলে দেয়। এরপর উল্টো দিকে গাড়ি চালানোর সময় তাকে আবার পিষে দেয়।

রবিবার সকাল সাড়ে ৫ টার দিকে কাবেরী  স্বামী প্রদীপের সঙ্গে অ্যানি বেসান্ত রোডে স্কুটিতে করে যাচ্ছিলেন। সেই সময় মদ্যপ অবস্থায় গাড়ি চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে স্কুটিতে পিছন থেকে ধাক্কা মারেন মিহির। দুর্ঘটনার পর অভিযুক্তরা বান্দ্রা-ওরলি সি-লিঙ্কের দিকে গাড়ি নিয়ে যায়। এরপর বান্দ্রার কালা নগরের কাছে গাড়ি রেখে সেখান থেকে পালিয়ে যান তিনি। এই ঘটনায় রবিবার পালঘর জেলার শিবসেনা নেতা রাজেশ শাহ এবং তাঁর গাড়িচালক রাজঋষিকে গ্রেফতার করেছে পুলিশ।  

জানা যায়, ঘটনার সময় চালক রাজঋষি গাড়িতে ছিলেন। মিহির চালকের আসনে বসে গাড়ি চালয়েছিলেন। পরে মহিলাকে ফেলে দেওয়ার পর রাজঋষি আবার চালকের আসনে বসেছিলেন। পুলিশের দাবি, চালক মিহিরকে সাহায্য করেছেন। জানা যায় দুর্ঘটনার পর গাড়িটিকে বান্দ্রায় নিয়ে যান তারা। এরপর সেখানে গাড়ি ফেলে শিব সেনা নেতার ছেলে অন্য একটি গাড়ি নিয়ে বোরিভালির দিকে রওনা দেন। সেখানে প্রথমে প্রেমিকার বাড়িতে আশ্রয় নেন। পরে সেখান থেকে পালিয়ে যান মিহির। 

পুলিশ জানতে পেরেছে, দুর্ঘটনার আগে জুহুর একটি বারে চার বন্ধু মিলে মিহিররা মদ্যপান করেছিলেন। সেই বারে ১৮ হাজার টাকার বিল হয়েছিল। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী তথা শিবসেনা প্রধান একনাথ শিন্ডে স্পষ্ট জানিয়ে দিয়েছেন, কাউকেই রেহাই দেওয়া হবে না। অপরাধী অবশ্যই শাস্তি পাবে। তবে এত পরে গ্রেফতার করে প্রমাণ লোপের চেষ্টা করছে পুলিশ, এমনটাই অভিযোগ করছে বিরোধীরা। 

ঘরে বাইরে খবর

Latest News

সপ্তম বেতন কমিশন চালু হচ্ছে রাজ্যে, আজই ঘোষণা, কতটা বেতন বাড়ছে সরকারি কর্মীদের? ‘১৫ মিনিট লাগবে…..’, DA মামলার শুনানিতে ঠিক কী হল? সামনে এল তথ্য! কবে ফের উঠবে? চুপিচুপি বিয়ে শোভন-সোহিনীর! ছিলেন সৌরভ-দর্শনা, টলিউড থেকে আর কারা নিমন্ত্রিত এগিয়ে এসে ঝামেলা মিটিয়েছিল গম্ভীর, কোহলি নয়- চাঞ্চল্যকর দাবি ভারতের প্রাক্তনীর আজ কারা প্রেম জীবনে হতাশ বোধ করবেন? দেখে নিন এক নজরে কী বলছে আজকের প্রেম রাশিফল মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল পাকিস্তানে যেতে দিচ্ছে না ভারত সরকার, তার লিখিত প্রমাণ দাও,BCCI-কে বলতে পারে PCB কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.