বাংলা নিউজ > ঘরে বাইরে > Haryana: শ্লীলতাহানিতে বাধা, মহিলাকে চলন্ত ট্রেন থেকে ফেলে দিল যুবক, অধরা অভিযুক্ত
মহিলাকে চলন্ত ট্রেন থেকে ফেলে দেওয়ার অভিযোগ। প্রতীকী ছবি।

Haryana: শ্লীলতাহানিতে বাধা, মহিলাকে চলন্ত ট্রেন থেকে ফেলে দিল যুবক, অধরা অভিযুক্ত

  • ছেলেকে সঙ্গে নিয়েই তিনি যাচ্ছিলেন। তোহানা স্টেশনে অপেক্ষা করছিলেন মহিলার স্বামী। হিসারের জিআরপি থানার এসএইচও নরেশ কুমার জানান, বেশিরভাগ যাত্রীই আগের স্টেশনে ট্রেন থেকে নেমেছিলেন। ফলে ট্রেনের কোচ খালি ছিল।

শ্লীলতাহানিতে বাধা দেওয়ায় মহিলাকে চলন্ত ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়ার অভিযোগ উঠল। মৃত্যু হয়েছে ওই মহিলার। ঘটনাটি ঘটেছে বিজেপি শাসিত হরিয়ানার তোহানা স্টেশনের কাছে ফতেহাবাদে। এই ঘটনায় অভিযুক্ত এখনও অধরা রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। 

জিআরপি সূত্রে জানা গিয়েছে, বছর বত্রিশের ওই মহিলা তোহানা যাওয়ার জন্য রোহতকের লখন মাজরা থেকে ট্রেনে উঠেছিলেন। ছেলেকে সঙ্গে নিয়েই তিনি যাচ্ছিলেন। তোহানা স্টেশনে অপেক্ষা করছিলেন মহিলার স্বামী। হিসারের জিআরপি থানার এসএইচও নরেশ কুমার জানান, বেশিরভাগ যাত্রীই আগের স্টেশনে ট্রেন থেকে নেমেছিলেন। ফলে ট্রেনের কোচ খালি ছিল। সেই সুযোগে এক যুবক ওই মহিলাকে উত্যক্ত করতে শুরু করে এবং তার শ্লীলতাহানির চেষ্টা করে। প্রতিবাদ করলে অভিযুক্ত তাঁকে চলন্ত ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলে দেয়। তার জেরে মৃত্যু হয় ওই মহিলার।

এদিকে, ট্রেনটি তোহানা স্টেশনে পৌঁছালে মহিলার ছেলে কান্নায় ভেঙে পড়ে। ঘটনাটি সে তার বাবাকে জানায়। পরে পুলিশকে জানানো হয়। অভিযোগ পেয়েই পুলিশ তোহানা থেকে কিছু দূরে ট্র্যাকের কাছে ওই মহিলার মৃতদেহ উদ্ধার করে। জিআরপির এসএইচও জানিয়েছেন, প্রাথমিক তদন্তে জানা গিয়েছে এই ঘটনার সঙ্গে একজন অভিযুক্ত জড়িত রয়েছে। তাকে শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। শীঘ্রই অভিযুক্তকে গ্রেফতার করা হবে। ভারতীয় দণ্ডবিধির ৩০২ এবং ৩৫৪ ধারায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ।

বন্ধ করুন