বাড়ি > ঘরে বাইরে > অমিত শাহ কেন সরকারি হাসপাতালে করোনার চিকিৎসা করালেন না, কটাক্ষ শশী থারুরের
অমিত শাহ 
অমিত শাহ 

অমিত শাহ কেন সরকারি হাসপাতালে করোনার চিকিৎসা করালেন না, কটাক্ষ শশী থারুরের

শাহের স্বাস্থ্য নিয়ে কুরুচিকর পোস্ট করায় আটক কর্নাটকের কংগ্রেস কর্মী। 

করোনা আক্রান্ত অমিত শাহ হরিয়ানার মেডান্টায় ভর্তি আছেন। কেন তিনি সরকারি হাসপাতালে ভর্তি হলেন না এই নিয়ে প্রশ্ন তুলেছেন কংগ্রেস সাংসদ শশী থারুর। 

থারুর বলেছেন যে অমিত শাহ অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সের (এইমস) মতো হাসপাতাল থাকতে কেন পড়শি রাজ্যে বেসরকারি হাসপাতালে গেলেন। তিনি বলেন যে প্রভাবশালী লোকজন যদি সরকারি হাসপাতালে না যান, তাহলে সাধারণ মানুষ আস্থা পাবে কি করে। 

রবিবার অমিত শাহ বলেন যে তিনি করোনা আক্রান্ত। তাঁর শরীরের অবস্থা ভালো থাকলেও চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী তিনি ভর্তি হচ্ছেন হাসপাতালে বলে জানান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। 

অন্যদিকে কর্নাটক কংগ্রেস সোশ্যাল মিডিয়া সেলের সঙ্গে যুক্ত এক ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করেছে। অমিত শাহের স্বাস্থ্য নিয়ে তিনি অশোভন ও কুরুচিকর মন্তব্য করেছিলেন বলে অভিযোগ। এরপরেই রাজ্য কংগ্রেস সভাপতি ডিকে শিবকুমার বলেন কোনও রাজনৈতিক ব্যক্তির শারীরিক অবস্থা নিয়ে কেউ যেন কোনও ভুলভাল কথা না বলেন। তিনি বলেন যে কংগ্রেসের আদর্শে আছে ভ্রাতৃত্ববোধ। তার সঙ্গে কটু কথা মানায় না। 

অন্যদিকে অমিত শাহের সঙ্গে শনিবার দেখা করেছিলেন আইটি মন্ত্রী রবিশংকর প্রসাদ। সেই কারণে তিনি কোয়ারেন্টাইনে গিয়েছেন। এর আগে বাবুল সুপ্রিয় সহ অনেক নেতাই কোয়ারেন্টাইনে যান কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে শেষ কয়েক দিনের মধ্যে দেখা হওয়ার কারণে। 

 

বন্ধ করুন