বাংলা নিউজ > ঘরে বাইরে > একঘেয়ে লাগছে 'ওয়ার্ক ফ্রম হোম'? আকর্ষণীয় 'ওয়ার্ক ফ্রম হোটেল' অফার IRCTC-র!
ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)

একঘেয়ে লাগছে 'ওয়ার্ক ফ্রম হোম'? আকর্ষণীয় 'ওয়ার্ক ফ্রম হোটেল' অফার IRCTC-র!

প্যাকেজের মধ্যেই পাবেন স্যানিটাইজ করা পরিচ্ছন্ন হোটেল, বিধিসম্মতভাবে তৈরী খাবারদাবার, দ্রুত গতির ইন্টারনেট।

করোনা পরিস্থিতিতে বাড়ি থেকেই কাজ করছেন অনেকে। ওয়ার্ক ফ্রম হোম-ই এখন অনেকের কাছে নিউ নর্ম্যাল। আর এই ওয়ার্ক ফ্রম হোমের জন্য চাই শুধু মাত্র আপনার ল্যাপটপ আর ইন্টারনেট। তাহলেই যথেষ্ট। সেক্ষেত্রে ওয়ার্ক ফ্রম হোটেল কেন সম্ভব নয়?

হেঁয়ালি করছি না। এমনই অফার দিচ্ছে IRCTC। ভারতীয় রেলের অধীনস্থ এই সংস্থা এনেছে নতুন Work From Hotel প্যাকেজ। বাড়িতে টানা এক বছরেরও বেশি কাজ করে অনেকেই বিরক্ত। কিন্তু এই পরিস্থিতিতে তো কোথাও ঘুরে আসারও উপায় নেই। তাছাড়া ওয়ার্ক ফ্রম হোমের সুবিধা পাওয়াটাও ভাগ্যবানের ব্যাপার। কিন্তু এক টানা বাড়িতে কাজ করতে করকে একঘেয়েমি আসতে বাধ্য।

তাঁদের কথা মাথায় রেখেই এই অফার এনেছে IRCTC । প্যাকেজের মধ্যেই পাবেন স্যানিটাইজ করা পরিচ্ছন্ন হোটেল, বিধিসম্মতভাবে তৈরি খাবারদাবার, দ্রুত গতির ইন্টারনেট। আপাতত কেরলে চালু হচ্ছে এই পরিষেবা।

খরচ কত?

তিন জনের জন্য পাঁচ রাতের হোটেল ভাড়া ১০,১২৬ টাকা। এর মধ্যেই থাকছে তিন বেলার আহার, দুবার চা-কফি, ওয়াই-ফাই, গাড়ির পার্কিং ও ট্র্যাভেল ইন্সুরেন্স।

IRCTC জানিয়েছে, 'বর্তমানে কোভিড পরিস্থিতিতে চাকুরিজীবীদের একঘেয়েমি কাটাতেই এই উদ্যোগ। বাড়ির বাইরে কোনও হোটেলে এসে তাঁরা আরামদায়ক পরিবেশে কাজ করতে পারবেন।'

বন্ধ করুন