বাংলা নিউজ > ঘরে বাইরে > বিশ্বমানের জোকার! বেঙ্গালুরু অগ্নিকাণ্ড নিয়ে পাক ক্রিকেট ফ্যানদের ধুয়ে দিলেন মন্ত্রী

বিশ্বমানের জোকার! বেঙ্গালুরু অগ্নিকাণ্ড নিয়ে পাক ক্রিকেট ফ্যানদের ধুয়ে দিলেন মন্ত্রী

বুধবার বেঙ্গালুরুতে চারতলা বিল্ডিংয়ের উপরে থাকা একটা কাফেতে আগুন ধরে যায়। (PTI Photo) (PTI)

পাকিস্তানি ফ্যানেরা বলতে শুরু করেছিলেন, বেঙ্গালুরুতে বোমা বিস্ফোরণ হয়েছে। অস্ট্রেলিয়ার সঙ্গে ম্যাচের জন্য পাকিস্তানের ক্রিকেট টিম অনুশীলন করছিল। সেই সময় এই বিস্ফোরণ।

বেঙ্গালুরুর হুক্কাবারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা হয়েছিল বুধবার। এদিকে সেই হুক্কাবারের অগ্নিকাণ্ডকে ঘিরে নানা গুজব ছড়াতে শুরু করেছে পাকিস্তানের ক্রিকেট ফ্য়ান ও সেখানকার সাংবাদিকদের একাংশ। এবার তাদের সেই কটাক্ষকে ঘিরে একহাত নিলেন ভারতের কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখর।

বুধবার বেঙ্গালুরুতে চারতলা বিল্ডিংয়ের উপরে থাকা একটা কাফেতে আগুন ধরে যায়। এরপরই এনিয়ে নানা ভুয়ো খবর ছড়াতে শুরু করেন পাকিস্তানি ক্রিকেট টিমের ফ্যানরা। তাদের দাবি, আসলে ওটা সন্ত্রাসবাদী হামলা। কিন্তু ভারত ওটা লুকিয়ে যাচ্ছে। তবে এবার তাদের এই দাবিকে একহাত নিলেন ভারতের কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখর।

এদিকে পাকিস্তানি ফ্যানেরা বলতে শুরু করেছিলেন, বেঙ্গালুরুতে বোমা বিস্ফোরণ হয়েছে। অস্ট্রেলিয়ার সঙ্গে ম্যাচের জন্য পাকিস্তানের ক্রিকেট টিম অনুশীলন করছিল। সেই সময় এই বিস্ফোরণ।

 

এক ফ্যান আবার মিথ্য়ার পারদকে কয়েকগুণ চড়িয়ে এক্স হ্যান্ডেলে লিখেছিলেন, আইসিসি দয়া করে ম্যাচটা সরিয়ে অন্য জায়গায় করুন। প্লেয়ারদের নিরাপত্তা বিপন্ন।

একটা অগ্নিকাণ্ডকে এভাবেই রঙ চড়িয়ে আসর জমাতে নেমে পড়েছিল পাকিস্তানের ফ্যানরা। এমনকী পাকিস্তানের মিডিয়ার একাংশও এনিয়ে উসকানি দেওয়া শুরু করে।

এবার তার যোগ্য জবাব দিলেন কেন্দ্রীয় মন্ত্রী। তিনি লিখেছেন, একেবারে ধারাবাহিকভাবে কিছু পাকিস্তানি নিজেদের বিশ্বমানের জোকারে পরিণত করতে চেয়েছেন( সার্কাসের কথা বলছি না)। কিছু দেখলেই ওরা বাজে খবর ছড়ায়। সিলিন্ডার বিস্ফোরণ নিয়েও এখন এসব করছে। পাকিস্তানের থেকেও ভারতে পাকিস্তানি ক্রিকেটাররা বেশি নিরাপদ।

ঠিক কী হয়েছিল বেঙ্গালুরুতে?

বেঙ্গালুরুর কোরামঙ্গলা এলাকায় একটি বিল্ডিংয়ের চারতলায় একটি হুক্কাবার রয়েছে। সেই কাফেতেই আগুন ধরে যায়। বেলা সাড়ে ১১টা নাগাদ সেখানে আগুন ধরে যায়। এদিকে সেই আগুন নীচের তলায় থাকা মাল্টিজিমেও চলে আসে। আগুনের ভয়াবহতা এতটাই ছিল যে পাশের বিল্ডিংয়েও আগুন ধরে যায়।

দমকলের অন্তত চারটি ইঞ্জিন ঘটনাস্থলে আসে। তারা আগুন নেভানোর জন্য সবরকম চেষ্টা করে। এদিকে ঘটনাস্থলে তোলা একটি ভিডিয়োতে দেখা যায় আগুনের হাত থেকে বাঁচতে এক যুবক চারতলা থেকে ঝাঁপ দেন বলে খবর।

আর সেই খবরকেই বিকৃত করে জঙ্গি হামলা বলে বাজার গরম করতে চেয়েছিলেন পাকিস্তানিদের একাংশ। আর তাদের যোগ্য জবাব দিলেন কেন্দ্রীয় মন্ত্রী।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.