বাংলা নিউজ > ঘরে বাইরে > রাইসিনায় দ্রৌপদী মুর্মু, শুভেচ্ছা যশবন্ত সিনহার! এখন বলছেন গীতার শ্লোকের কথা

রাইসিনায় দ্রৌপদী মুর্মু, শুভেচ্ছা যশবন্ত সিনহার! এখন বলছেন গীতার শ্লোকের কথা

দ্রৌপদী মুর্মুকে শুভেচ্ছা জানালেন যশবন্ত সিনহা। (File Photos) (HT_PRINT)

তিনি জানিয়েছেন, দুটি ক্ষেত্রে এই ভোট সহায়তা করেছে। প্রথমত এর জেরে বিরোধীরা একটি সাধারণ মঞ্চে আসতে পেরেছেন। এটার ধারাবাহিকতা রক্ষার জন্য় বলব।

রাষ্ট্রপতি পদে বসছেন এনডিএ প্রার্থী দ্রৌপদী মুর্মু। পরাজিত হয়েছেন বিরোধী দলের তরফের প্রার্থী যশবন্ত সিনহা। আর পরাজিত হওয়ার পরেই দ্রৌপদী মুর্মুকে শুভেচ্ছা জানালেন যশবন্ত। তিনি টুইট করে লিখেছেন, দ্রৌপদী মুর্মুর জয়ে তাঁকে শুভেচ্ছা জানাচ্ছি। ভারত আশা করছে ১৫তম প্রেসিডেন্ট হিসাবে তিনি নির্ভয়ে ও পক্ষপাতহীনভাবে সংবিধানের রক্ষাকর্তা হবেন।

পাশাপাশি তিনি বিরোধী দলের নেতা নেত্রীদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। যাঁরা তাঁকে প্রার্থী হিসাবে বেছেছিলেন, যাঁরা ভোট দিয়েছেন সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি লিখেছেন ভগবতী গীতায় শ্রীকৃষ্ণের কর্মযোগ মেনে আমি প্রার্থীপদকে মেনে নিয়েছিলাম। কারণ শ্রীকৃষ্ণ বলেছিলেন, কর্ম করে যাও, ফলের আশা করো না। আমি আমার কর্তব্য পালন করে গিয়েছি।

পাশাপাশি তিনি জানিয়েছেন, দুটি ক্ষেত্রে এই ভোট সহায়তা করেছে। প্রথমত এর জেরে বিরোধীরা একটি সাধারণ মঞ্চে আসতে পেরেছেন। এটার ধারাবাহিকতা রক্ষার জন্য় বলব।

দ্বিতীয়ত, আমি আমার প্রচার করাকালীন বিভিন্ন জায়গায় বিরোধীদের দাবিটা তুলে ধরেছি। পাশাপাশি তিনি শপথ করে জানিয়েছেন, আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত আমি আমার বিশ্বাসের প্রতি যত্নশীল হব। সেই কারণের জন্য়ই আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছি।

ঘরে বাইরে খবর

Latest News

কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.