বাংলা নিউজ > ঘরে বাইরে > Mukhtar Ansari: মুখতারের হার্টে ‘হলুদ অংশ’ নিয়ে বিষক্রিয়ার তত্ত্ব পরিবারের! 'দেহ কবরে নিরাপদ', কোন ইঙ্গিত ভাইয়ের?

Mukhtar Ansari: মুখতারের হার্টে ‘হলুদ অংশ’ নিয়ে বিষক্রিয়ার তত্ত্ব পরিবারের! 'দেহ কবরে নিরাপদ', কোন ইঙ্গিত ভাইয়ের?

গ্যাংস্টার-রাজনীতিবিদ মুখতার আনসারি। (PTI) (HT_PRINT)

রিপোর্টে উল্লেখ রয়েছে, মুখতার আনসারির হার্টে একটি অংশে হলুদ ছোপ রয়েছে। যা নিয়ে মনে করা হচ্ছে, সেটি সম্ভাব্য ‘রক্ত জমাট’ বাঁধার কারণে হতে পারে। ১.৯X১.৫ সেন্টিমিটারের একটি অংশে এই হলুদ ছোপ রয়েছে হার্টে, বলে সূত্রের খবর।

 

 

গ্যাংস্টার থেকে রাজনীতিবিদ হয়ে ওঠা মুখতার আনসারির বান্দা জেলে মৃত্যু ঘিরে নানান প্রশ্ন তুলছে পরিবার। জানা গিয়েছে, জেলের ভিতর হার্ট অ্যাটাকে তাঁর মৃত্যু হয়েছে। সেকথা ময়নাতদন্তের রিপোর্টেও বলা হয়েছে। তবে অটোপসি রিপোর্টে জানা গিয়েছে, তাঁর হার্টে রয়েছে ‘হলুদ দাগের অংশ’। এই হলুদ অংশটি নিয়েই নানান প্রশ্ন উঠছে।

 মুখতারের ভাই আফজাল আনসারির দাবি, তাঁর ভাইকে ‘স্লো পয়জন’ করে হত্যা করা হয়েছে। আনসারির পরিবারের তরফে বারবার বিষক্রিয়ার তত্ত্ব সামনে আনা হয়েছে। এদিকে, সোমবার মুখতার আনসারির ভাই আফজাল দাবি করেছেন যে, যেভাবে কবরে মুখতারের শবদেহ রাখা হয়েছে, তা নিরাপদ। ফলত আরও কয়েক বছর পর যদি শবদেহ পরীক্ষার উদ্যোগ নেওয়া হয়, তাহলে তা করা যাবে। আফজালের দাবি, পরিকল্পনা করে খুন করা হয়েছে মুখতার আনসারিকে। এদিকে, মুখতার আনসারির অটোপসি রিপোর্টে যে সমস্ত তথ্য পাওয়া গিয়েছে, তা দেখে নেওয়া যাক।

শুক্রবার ৫ সদস্যের চিকিৎসকের টিম মুখতার আনসারির ময়নাতদন্ত সম্পন্ন করে। সেই তদন্তে দেখা গিয়েছে, মুখতার আনসারি হার্ট অ্য়াটাকের জেরে মারা গিয়েছেন। তাঁর রিপোর্টে উল্লেখ রয়েছে, তাঁর হার্টে একটি অংশে হলুদ ছোপ রয়েছে। যা নিয়ে মনে করা হচ্ছে, সেটি সম্ভাব্য ‘রক্ত জমাট’ বাঁধার কারণে হতে পারে। ১.৯X১.৫ সেন্টিমিটারের একটি অংশে এই হলুদ ছোপ রয়েছে হার্টে, বলে সূত্রের খবর। হার্ট সংক্রান্ত সমস্যা ছাড়াও জেলবন্দি মুখতার আনসারি বিভিন্ন রকমের সমস্যায় ভুগছিলেন। তাঁর মধুমেহ ছিল। সঙ্গে ত্বকে অ্যালার্জি, ছিল ডায়াবেটিস। খুনের দায়ে অভিযুক্ত মুখতার আনসারি ছিলেন উত্তরপ্রদেশের বান্দা জেলে। উচ্চ নিরাপত্তায় ঠাসা বান্দা জেলে মুখতার আনসারিকে অচৈতন্য় অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। বান্দা মেডিক্যাল কলেজের অধ্যক্ষ জানান, পেটের যন্ত্রণা নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। ১৪ ঘণ্টা সেখানে ভর্তি থাকার পর তিনি মারা যান। পরিবারের দাবি, মুখতারকে বিষ প্রয়োগ করে খুন করা হয়েছে। দাবি মানতে নারাজ কর্তৃপক্ষ। মুখচারের ভাই বলছেন,'মুখতার আনসারিকে হত্যা করে রাস্তা থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তাঁকে যে বিষ দিয়ে হত্যা করা হয়েছে,  তার পোক্ত প্রমাণ দেব সময় হলে। কতিপয় অপরাধীকে বাঁচাতে গোটা সরকার ও তার অংশ ব্যাপক ষড়যন্ত্র করেছে। তাদের লজ্জা নেই'। 

( Court on Imran Khan: ভোট মিটতেই তোশাখানা মামলায় স্বস্তি ইমরানের! ১৪ বছর কারাবাসের সাজায় স্থগিতাদেশ পাক কোর্টের)

এরপর সোমবার মুখতার আনসারির ভাই আফজল বলেছেন, মুখতারের দেহ এমনভাবে কবরে রাখা হয়েছে, যে ৫ বছর পরও যদি কবর থেকে মরদেহ বের করতে হয়, তাহলেও তা নিরাপদ থাকবে। তিনি বলছেন, মুখতারের কাহিনি শেষ হয়নি, তা শুরু হয়েছে। এদিকে, সদ্য মুখতারের বাড়িতে তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে আসেন এআইএমআইএমএর প্রধান আসাদউদ্দিন ওয়াইসি।

 

 

 

 

 

 

 

 

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

শিশুচুরির গুজবকে কেন্দ্র করে রণক্ষেত্র বারাসতের কাজিপাড়া, আক্রান্ত পুলিশও মাছের ছালটা কি আপনার খাওয়া উচিত? ‘হ্যাঁ’ বা ‘না’-এ চট করে উত্তরটা জেনে নিন ‘‌ঝুপড়ির গরিব মহিলারা আমাদের রক্ষাকর্ত্রী’‌, প্রকাশ্যে উপলব্ধি জানালেন সৌগত শ্যুটিং সেটে ফের রক্তাক্ত প্রিয়াঙ্কা চোপড়া! ছবি পোস্ট নায়িকার, এখন কেমন আছেন? 'আপনি কোথায় যাবেন', সংসদে DMK সাংসদের গাড়ি আটকাল CISF, শাহর কৈফিয়ত চাইল TMC অধিনায়ক হওয়ার পর, CSK-তে এবার কি কিপার হিসেবেও ধোনির বিকল্প হতে চলেছেন রুতুরাজ? বিনামূল্যে অ্যাম্বুলেন্স, থাকবেন চিকিৎসকও! কলকাতায় বয়স্কদের জন্য নতুন পরিষেবা সদ্যই তৃতীয়বার বিয়ে সেরেছেন আরশাদ, নায়কের পাশে দাঁড়ানো সুন্দরীর পরিচয় জানেন? রাজভবনের সামনে অভিষেকের ধরনার অনুমতি দিয়ে অন্যায় করেছে পুলিশ, আদালতে মানল রাজ্য রাধিকার নতুন প্রি-ওয়েডিং সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় আনল 'নটিক্যাল' ভাইব

T20 WC 2024

'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.