YES Bank অ্যাকাউন্ট থেকে ৫০ হাজারের বেশি টাকা তোলা যাবে কী কী খাতে, জেনে নিন

  • YES Bank-এর শেয়ার কেনার জন্য স্টেট ব্যাঙ্কের নেতৃত্বাধীন কনসর্টিয়ামের প্রস্তাবে সম্মতি দিয়েছে কেন্দ্র। তবে বহাল রয়েছে YES Bank গ্রাহকদের অ্যাকাউন্ট থেকে টাকা তোলার সীমাবদ্ধতা। আগামী ৩ এপ্রিল পর্যন্ত তাঁরা মাসে ৫০,০০০ টাকার বেশি নিজের অ্যাকাউন্ট থেকে তুলতে পারবেন না। তবে কয়েকটি ক্ষেত্রে এর ব্যতিক্রম ঘটতে পারে বলে জানিয়েছে রিজার্ভ ব্যাঙ্ক। বিশেষ কয়েকটি ক্ষেত্রে টাকা তোলার উপরে সীমাবদ্ধতায় ছাড় দেওয়া হয়েছে। কোন খাতে টাকা প্রয়োজন, তা খতিয়ে দেখা হবে এবং তার অ্যাকাউন্টে যতেষ্ট পরিমাণ ব্যালান্স থাকলে সেই পরিমাণ কখনই ৫ লাখ টাকার বেশি হবে না বলে জানা গিয়েছে।
বহাল রয়েছে YES Bank গ্রাহকদের অ্যাকাউন্ট থেকে টাকা তোলার সীমাবদ্ধতা। ছবি: রয়টার্স। (REUTERS)
1/5বহাল রয়েছে YES Bank গ্রাহকদের অ্যাকাউন্ট থেকে টাকা তোলার সীমাবদ্ধতা। ছবি: রয়টার্স। (REUTERS)
যাঁর নামে অ্যাকাউন্ট, তিনি বা তাঁর পরিবারের নির্ভরশীল সদস্যরা অসুস্থ হলে তাঁদের চিকিৎসার জন্য বেশি টাকা তোলা যাবে। ছবি: রয়টার্স। (REUTERS)
2/5যাঁর নামে অ্যাকাউন্ট, তিনি বা তাঁর পরিবারের নির্ভরশীল সদস্যরা অসুস্থ হলে তাঁদের চিকিৎসার জন্য বেশি টাকা তোলা যাবে। ছবি: রয়টার্স। (REUTERS)
যাঁর নামে অ্যাকাউন্ট, তাঁর বা তাঁর উপরে নির্ভরশীল উচ্চশিক্ষা খাতে প্রয়োজন হলে বেশি টাকা তোলা যাবে।ছবি: পিটিআই। (PTI)
3/5যাঁর নামে অ্যাকাউন্ট, তাঁর বা তাঁর উপরে নির্ভরশীল উচ্চশিক্ষা খাতে প্রয়োজন হলে বেশি টাকা তোলা যাবে।ছবি: পিটিআই। (PTI)
যাঁর নামে অ্যাকাউন্ট, তিনি বা তাঁর উপরে নির্ভরশীল পারিবারিক সদস্যের বিয়ের জন্য প্রয়োজনে বেশি টাকা তোলা যাবে। ছবি: পিটিআই। (PTI)
4/5যাঁর নামে অ্যাকাউন্ট, তিনি বা তাঁর উপরে নির্ভরশীল পারিবারিক সদস্যের বিয়ের জন্য প্রয়োজনে বেশি টাকা তোলা যাবে। ছবি: পিটিআই। (PTI)
যাঁর নামে অ্যাকাউন্ট, তাঁর বা তাঁর পরিবারের কোনও সদস্যের অপ্রতিরোধ্য কোনও খরচ মেটাতে বেশি টাকা তোলা যাবে। ছবি: এএনআই।
5/5যাঁর নামে অ্যাকাউন্ট, তাঁর বা তাঁর পরিবারের কোনও সদস্যের অপ্রতিরোধ্য কোনও খরচ মেটাতে বেশি টাকা তোলা যাবে। ছবি: এএনআই।
অন্য গ্যালারিগুলি