বাড়ি > ঘরে বাইরে > Yes Bank সংকট- ২৪ ঘণ্টা বাদে ফের চালু হল ATM পরিষেবা
ইয়েস ব্যাঙ্ক (REUTERS)
ইয়েস ব্যাঙ্ক (REUTERS)

Yes Bank সংকট- ২৪ ঘণ্টা বাদে ফের চালু হল ATM পরিষেবা

ব্যাঙ্কের তরফ থেকে টুইটারে এই কথা জানান হয়েছে।

২৪ ঘণ্টা বন্ধ থাকার পর অবশেষে চালু হল ইয়েস ব্যাঙ্কের এটিএম পরিষেবা। ব্যাঙ্কের তরফ থেকে টুইটারে এই কথা জানান হয়েছে। তেসরা এপ্রিল পর্যন্ত ৫০ হাজার টাকার বেশি ইয়েস ব্যাঙ্ক থেকে তুলতে পারবেন না গ্রাহকরা। এই সিদ্ধান্ত জানার পর থেকেই হন্তদন্ত হয়ে টাকা তুলতে চান গ্রাহকরা। কিন্তু এটিএম ও নেট ব্যাঙ্কিং দুটিই বন্ধ থাকায় নাজেহাল হন তাঁরা।

শুক্রবার সারা দিন ব্যাঙ্কের বিভিন্ন ব্রাঞ্চের সামনে দেখা যায় লম্বা লাইন।অনেকেও তারপরেও টাকা তুলতে পারেননি। বা সারাদিনের কাজের চাপে ব্যাঙ্কে যাওয়ার সময় পান নি তাঁরা। তাদের জন্য কিছুটা হলেও স্বস্তির বার্তা দিল ইয়েস ব্যাঙ্ক।

এদিন ইয়েস ব্যাঙ্কের পুনর্গঠনের জন্য খসড়া প্রস্তাব বার করেছে শীর্ষ ব্যাঙ্ক।

বৃহস্পতিবার রিজার্ভ ব্যাঙ্ক বলে যে আপাতত ইয়েস ব্যাঙ্ক থেকে ৫০,০০০ টাকার ওপর তোলা যাবে না। ৩ এপ্রিল অবধি এই নিষেধাজ্ঞা বলবত্ থাকবে। আপনার একাধিক অ্যাকাউন্ট, ফিক্সড ডিপোজিট যাই থাকুক না কেন, ৫০ হাজার টাকার বেশি আপাতত তুলতে পারবেন না। ইয়েস ব্যাংকের আর্থিক স্বাস্থ্য খুব খারাপ হওয়ার ফলেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তবে এক মাসের মধ্যেই এই সমস্যার সমাধান হবে বলে আশা প্রকাশ করেছেন রিজার্ভ ব্যাঙ্কের গভর্নর শক্তিকান্ত দাস ও অর্থমন্ত্রী নির্মলা সীতারামন।

বন্ধ করুন