বাংলা নিউজ > ঘরে বাইরে > ‘‌দিদি এখন মুসলিম উগ্রপন্থীদের জন্য’‌, মমতাকে আক্রমণ বিজেপি বিধায়কের
মমতা বন্দ্যোপাধ্যায় জনসভায়। ছবি সৌজন্য–হিন্দুস্তান টাইমস।
মমতা বন্দ্যোপাধ্যায় জনসভায়। ছবি সৌজন্য–হিন্দুস্তান টাইমস।

‘‌দিদি এখন মুসলিম উগ্রপন্থীদের জন্য’‌, মমতাকে আক্রমণ বিজেপি বিধায়কের

  • হিন্দু–মুসলিম বিভাজন করে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন মধ্যপ্রদেশের বিধায়ক রামেশ্বর শর্মা।

বিধানসভা নির্বাচনের প্রাক্কালে সেই হিন্দু–মুসলিম বিভাজন করে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন মধ্যপ্রদেশের বিধায়ক রামেশ্বর শর্মা। মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘‌দিদি’‌ বলে সম্মোধন করে বিজেপি বিধায়ক বলেন, ‘‌দিদি এখন আর হিন্দুদের জন্য নয়। তিনি এখন মুসলিম উগ্রপন্থীদের দিদি হয়ে গিয়েছেন।’‌ এই মন্তব্য করে হিন্দু–মুসলিম বিভেদ করতে চাইলেন বলে মনে করছেন রাজনৈতিক কুশীলবরা।

ইতিমধ্যে নন্দীগ্রামে গিয়ে জোরকদমে প্রচার শুরু করে দিয়েছেন তৃণমূল নেত্রী। প্রচারে গিয়ে নিজেকে হিন্দু পরিবারের মেয়ে হিসাবে তুলেও ধরেছিলেন তিনি। পাশাপাশি নিজের বক্তব্যের স্বপক্ষে চণ্ডীপাঠও করেছিলেন তৃণমূল সুপ্রিমো। যদিও মমতার এই চণ্ডীপাঠকে ভুল বলেও কটাক্ষ করতে ছাড়েননি নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। তাঁর টুইট, মমতা বন্দ্যোপাধ্যায় ভুল চণ্ডীপাঠ করছেন। যার জেরে বাংলার সংস্কৃতি নষ্ট হচ্ছে। যিনি বাংলাকে অপমান করেন তাঁকে বাংলার মানুষ চায় না।

এবার মধ্যপ্রদেশের এক বিজেপি বিধায়কও এই প্রসঙ্গ টেনে এনে কটাক্ষ করতে ছাড়েননি। কটাক্ষের সুরে বিজেপি বিধায়কের দাবি, ‘‌বাংলাদেশ থেকে আসা মুসলিমদের জন্য দিদি ধর্ম ভুলে গিয়েছেন। এখন চণ্ডীপাঠ করছেন। কিন্তু দেরি হয়ে গিয়েছে তো। দিদি আর হিন্দুদের জন্য নয়। দিদি এখন উগ্রপন্থী মুসলিমদের হয়ে গিয়েছে। এখানে নমাজকে অনুমতি দেওয়া হয়েছে। আর দুর্গাপুজোর প্যান্ডেলকে বন্ধ করে দেওয়া হয়েছে।’‌

বন্ধ করুন