বাংলা নিউজ > ঘরে বাইরে > আপনারা শালীনতা ও সত্যকে বেছে নিয়েছেন, জয়ের পরে ঘোষণা কমলা হ্যারিসের
হতে পারে আমিই এই পদে প্রথম মহিলা, কিন্তু আমিই হয়ত শেষ নই। মার্কিন ভাইস-প্রেসিডেন্ট পদে নির্বাচিত হয়ে বললেন কমলা হ্যারিস।
হতে পারে আমিই এই পদে প্রথম মহিলা, কিন্তু আমিই হয়ত শেষ নই। মার্কিন ভাইস-প্রেসিডেন্ট পদে নির্বাচিত হয়ে বললেন কমলা হ্যারিস।

আপনারা শালীনতা ও সত্যকে বেছে নিয়েছেন, জয়ের পরে ঘোষণা কমলা হ্যারিসের

  • হতে পারে আমিই এই পদে প্রথম মহিলা, কিন্তু আমিই হয়ত শেষ নই। আমেরিকা বার্তা দিয়েছে, এই দেশ সম্ভাবনার দেশ।

‘আপনারা আশা, শালীনতা, বিজ্ঞান ও সত্যকে বেছে নিয়েছেন। আপনারা জো বাইডেনকে বেছেছেন।’ মার্কিন ভাইস-প্রেসিডেন্ট পদে নির্বাচিত হওয়ার পরে সমর্থকদের এমনই বার্তা দিলেন কমলা হ্যারিস।

নির্বাচনী দৌড়ে তাঁকে সঙ্গী বেছে নেওয়ার জন্য বাইডেনকেও ধন্যবাদ জানিয়েছেন হ্যারিস। সারা আমেরিকার মহিলাদের উদ্দেশে তিনি বলেন, ‘হতে পারে আমিই এই পদে প্রথম মহিলা, কিন্তু আমিই হয়ত শেষ নই। বিশ্বকে আরও একবার আমেরিকা বার্তা দিয়েছে যে, এই দেশ সম্ভাবনার দেশ।’

সেই সঙ্গে কমলা হ্যারিস যোগ করেন, ‘আমেরিকা তৈরি। প্রস্তুত জো আর আমিও।’

শনিবার রাতে উইলিংটন ডেলাওয়্যারে চেজ সেন্টারের বিজয়মঞ্চে নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ও ভাইস-প্রেসিডেন্টের সঙ্গে যোগ দেন তাঁদের স্বামী ও স্ত্রীরাও। 

বিজয়ভাষণ শেষ করে স্টিভ উইনউডের জনপ্রিয় গান ‘ব্রিং মি আ হায়ার লাভ’-এর সুরের ছন্দে বিভোর হয়ে মঞ্চের উপরে নাচতে দেখা গিয়েছে জো ও ডিল বাইডেন এবং কমলা হ্যারিস ও তাঁর স্বামী ডগলাস এমহফকে। 

বন্ধ করুন