অমিত শাহ (PTI)
অমিত শাহ (PTI)

পর্যাপ্ত খাদ্য ও ওষুধ মজুত আছে, লকডাউন বৃদ্ধিতে দেশবাসীকে আশ্বস্ত করলেন অমিত শাহ

তেসরা মে অবধি লকডাউন থাকবে দেশে।

দেশে অত্যাবশ্যক পণ্যের কোনও অভাব নেই, লকডাউন বৃদ্ধি নিয়ে আশ্বাস দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। করোনা রোধে তেসরা মে অবধি লকডাউন বাড়িয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই পরিপ্রেক্ষিতে এই কথা বলেন অমিত শাহ।

ভারতে ইতিমধ্যেই করোনায় আক্রান্তের সংখ্যা দশ হাজার ছাড়িয়েছে। মৃত তিনশোর অধিক। মোদী বলেন কুড়ি এপ্রিল ঠিক করা হবে কোনও কোনও অঞ্চলে নিষেধাজ্ঞা শিথিল করা যায় কিনা, সেই নিয়ে।অমিত শাহ বলেন যে স্বরাষ্ট্রমন্ত্রী হিসাবে তিনি আশ্বাস দিতে চান যে যথেষ্ট পরিমাণে খাদ্য, ওষুধ ইত্যাদি মজুত আছে যাতে নাগরিকদের সমস্যা না হয়। গরিবদেরকে সাহায্য করতেও ধনীদের আর্জ জানান তিনি।

যেভাবে কেন্দ্রের সঙ্গে একজোটে রাজ্যগুলি করোনার বিরুদ্ধে লড়ছে, সেটির প্রশংসা করে অমিত শাহ বলেন যে এই বন্ধন আরও দৃঢ় করতে হবে যাতে মানুষ লকডাউন মেনে চলেন ও কোনও ব্যক্তির অসুবিধা না হয়।

এদিন করোনা যোদ্ধাদের প্রশংসা করে অমিত শাহ বলেন যে ডাক্তার ও অন্যান্য স্বাস্থ্যকর্মী, সাফাইকর্মী, পুলিশ ও নিরাপত্তারক্ষীরা যেরকম ভাবে কাজ করছে, তা সমীহ করার মতো। সবাইকে এই অত্যাবশ্যক পরিষেবার সঙ্গে যুক্ত মানুষদের সঙ্গে সহযোগিতা করার আর্জি জানান তিনি।



বন্ধ করুন