বাংলা নিউজ > ঘরে বাইরে > Delhi: ৭৭ পাতার সুইসাইড নোট লিখে মাকে হত্যা করে আত্মঘাতী যুবক
মাকে খুন করে আত্মঘাতী যুবক। (প্রতীকী ছবি)

Delhi: ৭৭ পাতার সুইসাইড নোট লিখে মাকে হত্যা করে আত্মঘাতী যুবক

  • যুবকের বাড়ি থেকে পচা গন্ধ পেয়ে প্রতিবেশীরা গত রবিবার রাত ৮ টার দিকে পুলিশ কন্ট্রোল রুম (পিসিআর) ফোন করে বিষয়টি জানায়। এরপর পুলিশ এসে মা ও ছেলের মৃতদেহ উদ্ধার করে। ক্ষিতিশের বিধবা মায়ের মৃতদেহ পড়েছিল বাথরুমে। ছুরি দিয়ে তাকে খুন করা হয়েছিল বলে জানিয়েছে পুলিশ।

৭৭ পাতার সুইসাইড নোট লিখে মাকে খুন করে নিজে আত্মঘাতী হল যুবক। ঘটনাটি দেশের রাজধানী দিল্লির রোহিণী এলাকার। আত্মঘাতী যুবকের নাম ক্ষিতিজ। তার মায়ের নাম মিথিলেশ। গত রবিবার ওই যুবক এবং তার মায়ের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তদন্তকারীদের অনুমান, যুবক আত্মঘাতী হওয়ার দু-তিন দিন আগে তার মাকে হত্যা করেছিল। মানসিক অবসাদের জেরেই যুবক এরকম কাণ্ড করেছে বলে মনে করছে পুলিশ।

সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছে, ওই যুবকের বাড়ি থেকে পচা গন্ধ পেয়ে প্রতিবেশীরা গত রবিবার রাত ৮ টার দিকে পুলিশ কন্ট্রোল রুম (পিসিআর) ফোন করে বিষয়টি জানায়। এরপর পুলিশ এসে মা ও ছেলের মৃতদেহ উদ্ধার করে। ক্ষিতিশের বিধবা মায়ের মৃতদেহ পড়েছিল বাথরুমে। ছুরি দিয়ে তাকে খুন করা হয়েছিল বলে জানিয়েছে পুলিশ। ওই যুবকও নিজে ছুরি দিয়ে আত্মঘাতী হয়েছে। পুলিশ জানিয়েছে, ওই বাড়ির দরজা ভিতর থেকে বন্ধ ছিল। ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকতেই চারদিকে রক্ত ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকতে দেখে পুলিশ।

ডেপুটি পুলিশ কমিশনার (রোহিনী) প্রণব তায়াল জানিয়েছেন, ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়েছে। ওই নোটে ক্ষিতিজ স্বীকার করেছে যে তিনি গত বৃহস্পতিবার তার মাকে হত্যা করেছেন।সুইসাইড নোটে ক্ষিতিজ আরও জানিয়েছে, চাকরি না পাওয়ার কারণে তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। ঘটনাস্থল থেকে সন্দেহজনক কিছু পাওয়া যায়নি। মৃতদের আত্মীয়-পরিজনদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে পুলিশ।

বন্ধ করুন