বাংলা নিউজ > ঘরে বাইরে > অতিথি সেজে প্রেমিকার বিয়ের আসরে ঢুকে বিষ খেলেন যুবক
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

অতিথি সেজে প্রেমিকার বিয়ের আসরে ঢুকে বিষ খেলেন যুবক

  • প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অতিথি সেজে বিয়ের আসরে ঢোকেন আহসান। বিয়ের আসরে খাওয়াদাওয়া চলাকালীন হঠাৎই ‘আমি আর বাঁচতে চাই না’ বলে চিৎকার করে ওঠেন যুবক।

প্রেমিকার অন্যত্র বিবাহ মেনে নিতে পারেননি, তাই বিয়ের আসরে উপস্থিত হয়ে বিষ খেলেন প্রেমিক। রবিবার ঘটনাটি ঘটেছে বাংলাদেশের ময়মনসিংহ জেলার ঈশ্বরীগঞ্জের মালিহাটি গ্রামে। গুরুতর অসুস্থ অবস্থায় মহম্মদ আহসান (২৩) নামে ওই যুবকের ময়মনসিংহ মেডিক্যাল কলেজে চিকিৎসা চলছে। এই ঘটনায় প্রেমিকার পরিবারের বিরুদ্ধে নৃশংতার অভিযোগ উঠেছে।

স্থানীয়রা জানিয়েছেন, মহম্মদ আহসান নামে ওই যুবকের সঙ্গে শাহনাজ পারভিন স্বর্ণা নামে ওই তরুণীর দীর্ঘদিনের প্রণয়ের সম্পর্ক ছিল। প্রেমিকার বাড়িতে বিয়ের প্রস্তাবও দিয়েছিল আহসানের পরিবার। কিন্তু তা মেনে নেয়নি তারা। তার পরও দুজনের সম্পর্কে চিড় ধরেনি। সম্প্রতি তরুণীর অন্যত্র বিয়ে ঠিক করেন পরিবারের সদস্যরা। রবিবার ছিল স্বর্ণার বিয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, অতিথি সেজে বিয়ের আসরে ঢোকেন আহসান। বিয়ের আসরে খাওয়াদাওয়া চলাকালীন হঠাৎই ‘আমি আর বাঁচতে চাই না’ বলে চিৎকার করে ওঠেন যুবক। এর পর পকেট থেকে বিষের শিশি বার করে মুখে ঢেলে দেন তিনি। এর পর সেখানেই ছটফট করতে থাকেন যুবক।

অভিযোগ, চিকিৎসার ব্যবস্থা করার বদলে যুবককে পাশে এক আত্মীয়ের বাড়ির সামনে ফেলে আসেন প্রেমিকার বাড়ির লোকেরা। এর পর যুবকের আত্মীয়রা তাঁকে হাসপাতালে নিয়ে যান। ঘটনায় যুবকের পরিবারের তরফে এখনো পুলিশে কোনও অভিযোগ দায়ের হয়নি।

 

বন্ধ করুন