বাংলা নিউজ > ঘরে বাইরে > প্রধানমন্ত্রীর ৭০ তম জন্মদিনে একটানা ‘২৪ ঘণ্টা মোদী জপ’ ভক্তের!

হঠাৎ ইউটিউবে একটি ভিডিয়োয় হাত পড়ে গিয়েছিল। কানে এল, 'মোদীজি' ‘মোদীজি’। নিশ্চয়ই নরেন্দ্র মোদীর ৭০ তম জন্মদিনে কোনও ভক্ত গান বানিয়েছেন। কিছুক্ষণ পর ভুলটা ভাঙল। কোনও গান নয়, এক প্রধানমন্ত্রী ভক্ত 'মোদীজি', মোদীজি' বলে যাচ্ছেন। লক্ষ্য, একটানা ২৪ ঘণ্টা সেভাবেই চালিয়ে যাওয়া।

আনমোল বাকা নামে ওই মোদী ভক্ত পুরোটাই ইউটিউবে লাইভ করছেন। তার সঙ্গে লিখেছেন, ‘গত বছর আমাদের মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিষয়ে ইতিবাচক ও নেতিবাচক উভয় কথা শুনেছি। তবে ব্যক্তিগতভাবে তাঁর এবং আমাদের দেশের জন্য তিনি যা করেছেন, তার প্রতি আমার অপরিসীম শ্রদ্ধা আছে। তাঁর প্রতি আমার সমর্থন কখনও শেষ হবে না এবং এটা মোদীজির প্রতি ভালোবাসা এবং আর কিছু নয়।’

আর সেই মতো ‘২৪ ঘণ্টা মোদী জপ’ শুরু করেছেন আনমোল। বিভিন্ন রকম অঙ্গভঙ্গি করে তাঁর সেই ‘জপ’ চলছে। কখনও নিজের বুকে মারছেন, কখনও আবার দুলেদুলে 'মোদীজি', মোদীজি' বলছেন। সেভাবেই দীর্ঘক্ষণ চলছে। মাঝেমধ্যেই দৃশ্যতই হাঁফিয়ে যাচ্ছেন। কিছুটা নড়াচড়া করে আবার শুরু করছেন। কখনও কখনও জলও খেয়ে নিচ্ছেন।

তবে ইউটিউবে খুব একটা ইতিবাচক প্রতিক্রিয়া পাননি আনমোল। ২,৬০০ লাইক পড়লেও ডিসলাইকও হয়েছে ২,৫০০ লাইক। কমেন্ট সেকশনেও অনেকে সেই উদ্যোগের প্রশংসা করেছেন, তেমনই অনেকেই রীতিমতো ট্রোল করেছেন।

বন্ধ করুন