বাংলা নিউজ > ঘরে বাইরে > খাবার পৌঁছতে দেরি নিয়ে বচসা, মহিলাকে ঘুসি Zomato ডেলিভারি বয়ের
ছবি: Instagram  (Instagram )
ছবি: Instagram  (Instagram )

খাবার পৌঁছতে দেরি নিয়ে বচসা, মহিলাকে ঘুসি Zomato ডেলিভারি বয়ের

ঘটনার সঙ্গে সঙ্গে তিনি মোবাইলে তাঁর রক্তাক্ত মুখের ভিডিয়ো করেন। সেখানে জানান তাঁর সঙ্গে কী ঘটেছে। তিনি জানান, 'দুপুর ৩.৩০ নাগাদ অর্ডার করেছিলাম। আসে ৪.৩০-এ। দেরি হওয়া নিয়ে প্রশ্ন করলেই অভব্য আচরণ করতে থাকেন ডেলিভারি বয়।'

খাবার পৌঁছতে এক ঘণ্টা সময় লেগেছিল। আর সেই নিয়েই Zomato ডেলিভারি বয়ের সঙ্গে বচসা শুরু হয় এক মহিলার। 'হয় খাবার ফ্রি-তে দিন, নয় তো ফিরিয়ে নিন,' দাবি করেন তিনি। এরপরেই ঘুসি মেরে তাঁর নাক ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ মহিলার।

ইনস্টাগ্রামে ফ্যাশান ও বিউটি সংক্রান্ত ভিডিয়ো পোস্ট করেন চন্দ্রাণী হিতেশা। সেখানে তাঁর প্রায় ৫১,০০০ ফলোয়ার। ঘটনার সঙ্গে সঙ্গে তিনি মোবাইলে তাঁর রক্তাক্ত মুখের ভিডিয়ো করেন। সেখানে জানান তাঁর সঙ্গে কী ঘটেছে। তিনি জানান, 'দুপুর ৩.৩০ নাগাদ অর্ডার করেছিলাম। আসে ৪.৩০-এ। দেরি হওয়া নিয়ে প্রশ্ন করলেই অভব্য আচরণ করতে থাকেন ডেলিভারি বয়।'

'আমি ওঁকে জানাই যে হয় খাবার ফ্রি-তে দেওয়া হোক, নয়তো ফেরত নিয়ে যাওয়া হোক। এরপরেই উনি হঠাত্ই আমায় ঘুসি মারেন,' ঘটনার ব্যাখ্যা করেন মহিলা। জোমাটোর নিরাপত্তা নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

অল্প সময়েই ভাইরাল হয়ে যায় তাঁর সেই ভিডিয়ো। এখনও পর্যন্ত ৫,৮১,৬০০-রও বেশি লাইক পড়েছে ভিডিয়োটিতে। এরপরেই নড়েচড়ে বসে Zomato ।

কমেন্টে মহিলার কাছে ক্ষমা চায় সংস্থা। তাঁর চিকিত্সার খরচ বহন করারও প্রতিশ্রুতি দেওয়া হয়। সেই সঙ্গে অভিযুক্ত ডেলিভারি বয়ের বিরুদ্ধে যথোপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানায় সংস্থা।

বন্ধ করুন