বাংলা নিউজ > ঘরে বাইরে > Zomato: খাবার দিতে এসে তরুণীকে জড়িয়ে ধরে চুমু খেলেন ডেলিভারি বয়, বললেন…

Zomato: খাবার দিতে এসে তরুণীকে জড়িয়ে ধরে চুমু খেলেন ডেলিভারি বয়, বললেন…

তরুণীকে জড়িয়ে ধরে চুমু খাওয়ার অভিযোগ জোমাটোর ডেলিভারি বয়ের বিরুদ্ধে। প্রতীকী ছবি

 তরুণীর সঙ্গে অশ্লীল ব্যবহারের অভিযোগ জোমাটোর ডেলিভারি বয়ের বিরুদ্ধে উঠেছে। ব্যবস্থা নিয়েছে পুলিশ।

বিশ্বকর্মা পুজোর দিন। খাবার দিতে এসেছিলেন জোমাটোর এক ডেলিভারি বয়। তার হাত থেকে খাবার নিচ্ছিলেন এক তরুণী। তিনি ইঞ্জিনিয়ারিংয়ের পড়ুয়া। পুনেতে দুই বন্ধুর সঙ্গে ১৯ বছর বয়সী ওই ছাত্রী থাকেন। তিনি অনলাইনে খাবারের অর্ডার করেছিলেন। খাবার নিয়ে এসেছিলেন ওই ডেলিভারি বয়। তিনি মাঝবয়সী। এমন সময়ই আচমকা ওই তরুণীকে তিনি জড়িয়ে ধরেন বলে অভিযোগ। এরপরই তরুণীকে জোর করে জড়িয়ে ধরে ওই ৪২ বছর বয়সী ব্যক্তি চুমু খান বলে অভিযোগ। পুলিশের কাছেও এনিয়ে অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে। তবে জামিনে ছাড়া পেয়েছেন তিনি।

অভিযোগ, খাবার দেওয়ার সময়ই ওই ব্যক্তি তরুণীর সঙ্গে অভব্য আচরণ করা শুরু করেন বলে অভিযোগ। কিন্তু কীভাবে হল ঘটনাটি? 

ওই তরুণীর অভিযোগ, খাবার দিতে এসে ওই ব্যক্তি তরুণীর কাছ থেকে জল চান। এরপর পরিবারের কে কোথায় আছে এসব নিয়ে প্রশ্ন করতে শুরু করেন তিনি। এদিকে ওই তরুণী জানান তিনি বন্ধুদের সঙ্গে ফ্ল্যাটে থাকেন। কিন্তু তারা কেউ নেই। এরপরই ফের জল চান ওই ব্যক্তি। জল নেওয়ার জন্য তরুণী পেছন ফিরতেই তাকে জড়িয়ে ধরেন ওই মাঝবয়সী ব্যক্তি। এরপরই গালে চুমু। আর যাওয়ার সময় তিনি বলে যান, আমি কাকুর মতো। কোনও দরকার হলে ডেকো।

ঘটনার আকষ্মিকতায় হতবাক ওই তরুণী। এরপর থেকে ওই ব্যক্তি নানাভাবে মেসেজ করা শুরু করেন। এরপরই তিতিবিরক্ত হয়ে ওই তরুণী পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ তাকে গ্রেফতার করে।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

শ্রেয়স কিন্তু রঞ্জি খেলতে অস্বীকার করেননি-তারকা ব্যাটারের পাশে দাঁড়ালেন গাভাসকর গরুর গাড়ির সঙ্গে বাইকের ধাক্কা, মৃত্যু আইআইটি রুরকির ২ ছাত্রের আপনার শিশুর ওজন বেড়েই চলেছে! রোগে পড়ার আগে জেনে নিন মুক্তির উপায় জেনারেলের টিকিট কেটে AC কোচে কেন? 'মহিলাকে চলন্ত ট্রেন থেকে ফেলে দিলেন' TTE! স্বাস্থ্যসাথী কার্ডে জালিয়াতি রুখতে এবার কাজে লাগানো হবে AI ‘তৃণমূলের জন্য দরজা এখনও খোলা’, ফের বললেন জয়রাম রমেশ ‘কেউ ভয় দেখাচ্ছে না তো’ রুট মার্চে বেরিয়ে জানতে চাইল কেন্দ্রীয় বাহিনী 'আপনি মাথা ন্যাড়া করলেন না কেন…যখন আপনার…' মোদীকে অশোভন আক্রমণ লালুর ‘সাদা খাতায় আঁকিবুঁকি…’, তাঁর পেইন্টিংয়ের দাম লাখ, দিদি নম্বর ১-এ কেমন কথা মমতার হাজারো ব্যস্ততা, তার মাঝেই ছোট্ট রাহার সঙ্গে খেলায় মাতলেন হবু বর অনন্ত!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.