বাংলা নিউজ > ঘরে বাইরে > জুম মিটিংয়ের মধ্যেই ঢুকে পড়লেন নগ্ন স্ত্রী, ভাইরাল ভিডিয়ো
মিটিংয়ে ওই ব্যক্তি। (ছবি সৌজন্য ভিডিয়ো স্ক্রিনগ্র্যাব)
মিটিংয়ে ওই ব্যক্তি। (ছবি সৌজন্য ভিডিয়ো স্ক্রিনগ্র্যাব)

জুম মিটিংয়ের মধ্যেই ঢুকে পড়লেন নগ্ন স্ত্রী, ভাইরাল ভিডিয়ো

  • রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সেই নগ্ন ভিডিয়ো।

করোনাভাইরাসের প্রকোপে জুম মিটিং হয়ে উঠেছে ‘নিউ নর্ম্যাল’। কিন্তু সেই জুম মিটিংয়ের সময় চূড়ান্ত বিড়ম্বনায় পড়লেন দক্ষিণ আফ্রিকার এক নেতা। সংসদীয় কমিটির বৈঠকের সময় নগ্ন অবস্থায় ভুলবশত তাঁর স্ত্রী ক্যামেরায় ধরা পড়েন। যে ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। 

ঘটনাটি ঠিক কী হয়েছিল? গত ৩০ মার্চ করোনাভাইরাসে মৃত্যু নিয়ে দক্ষিণ আফ্রিকার ‘ন্যাশনাল হাউস অফ ট্র্যাডিশনাল লিডার্স’-দের সঙ্গে বৈঠক চলছিল। সেখানে মোট ২৪ জন নেতা ছিলেন। একটি বিদেশি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, দক্ষিণ আফ্রিকার প্রদেশ ইস্টার্ন কেপের করোনা পরিস্থিতি নিয়ে আলোচনা করছিলেন। সেই সময় পিছনে চলে আসেন তাঁর স্ত্রী। ভাইরাল ভিডিয়োয় বৈঠকে অন্যান্য নেতাদের হাসতে শোনা যায়। বাধ্য হয়ে আসরে নামেন চেয়ারপার্সন ফেদ মুথামবি। জুম মিটিং স্থগিত করে দেন। মুথামবি জানান, ওই নেতার সঙ্গে জুম মিটিংয়ে প্রথমবার এরকম অদ্ভুত ঘটনা ঘটল না। বরং যখনই জুম মিটিং করা হয়, তখন এরকম ছবি ধরা পড়ে।

তার জেরে চূড়ান্ত অপ্রস্তুত হয়ে পড়েন ওই নেতা। মুখে হাত ঢেকে ক্ষমা চাইতে শোনা যায় তাঁকে। সঙ্গে বলেন, ‘আমি অত্যন্ত দুঃখিত। আমি ক্যামেরার দিকে নজর দিচ্ছিলাম। পিছনে দেখছিলাম না। আমি অত্যন্ত অপ্রস্তুত হয়ে পড়েছি।’ পরদিন তিনি ব্যাখ্যা করেন, জুম মিটিং রাত ১০ টার সময় শেষ হওয়ার কথা ছিল। ‘কিন্তু তা ১০ টার পরও চলতে থাকায় আমার স্ত্রী শৌচালয় ব্যবহার করতে আসে। ও জানত না যে ভিডিয়ো চালু আছে। আমি ক্ষমা চাইছি।’

বন্ধ করুন