বাংলা নিউজ > ছবিঘর > আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 24 August-এর জন্য

আজ রাশিফল: জানুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল 24 August-এর জন্য

  • মঙ্গলবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।
ধনু- সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন। চাকরিতে অগ্রগতির সুযোগ আসতে পারে। আধিকারিকরা সহযোগিতা পাবেন। কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। আত্মবিশ্বাস বাড়বে, কিন্তু অতি উৎসাহী হবেন না। কথোপকথনের ক্ষেত্রে ধৈর্য ধরুন। শিক্ষামূলক কাজে ভালো ফলাফল মিলবে।
1/4ধনু- সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন। চাকরিতে অগ্রগতির সুযোগ আসতে পারে। আধিকারিকরা সহযোগিতা পাবেন। কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। আত্মবিশ্বাস বাড়বে, কিন্তু অতি উৎসাহী হবেন না। কথোপকথনের ক্ষেত্রে ধৈর্য ধরুন। শিক্ষামূলক কাজে ভালো ফলাফল মিলবে।
মকর- আয় হ্রাস পাবে। অতিরিক্ত ব্যয় হবে। স্ত্রী'র স্বাস্থ্যের যত্ন নিন। বাচ্চাদের কাছ থেকে সুখবর পেতে পারেন। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। পরিবার সমর্থনের পাবে। ধৈর্য কমে যেতে পারে। ব্যয় বৃদ্ধি পাবে।
2/4মকর- আয় হ্রাস পাবে। অতিরিক্ত ব্যয় হবে। স্ত্রী'র স্বাস্থ্যের যত্ন নিন। বাচ্চাদের কাছ থেকে সুখবর পেতে পারেন। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। পরিবার সমর্থনের পাবে। ধৈর্য কমে যেতে পারে। ব্যয় বৃদ্ধি পাবে।
কুম্ভ- সন্তোষ এবং অসন্তোষ মুহূর্ত থাকবে। জীবনযাত্রা হবে বিশৃঙ্খল। জীবনসঙ্গীর সমর্থন পাবেন। মানসিক শান্তি থাকবে। পরিবারে সুখ ও শান্তি থাকবে। শিক্ষামূলক কাজে সাফল্য পাবেন। চাকরিতে উন্নতির সুযোগ থাকবে। বন্ধুদের সঙ্গে দেখা হবে।
3/4কুম্ভ- সন্তোষ এবং অসন্তোষ মুহূর্ত থাকবে। জীবনযাত্রা হবে বিশৃঙ্খল। জীবনসঙ্গীর সমর্থন পাবেন। মানসিক শান্তি থাকবে। পরিবারে সুখ ও শান্তি থাকবে। শিক্ষামূলক কাজে সাফল্য পাবেন। চাকরিতে উন্নতির সুযোগ থাকবে। বন্ধুদের সঙ্গে দেখা হবে।
মীন- পরিবারের সঙ্গে একটি তীর্থযাত্রায় যেতে পারেন। পরিবারের স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন। বন্ধুদের সমর্থন পাবেন। ধর্মীয় সংগীতের প্রতি ঝোঁক বাড়তে পারে। পরিবারে শান্তি থাকতে পারে। স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকুন। বাবার সহযোগিতা পাবেন।
4/4মীন- পরিবারের সঙ্গে একটি তীর্থযাত্রায় যেতে পারেন। পরিবারের স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকুন। বন্ধুদের সমর্থন পাবেন। ধর্মীয় সংগীতের প্রতি ঝোঁক বাড়তে পারে। পরিবারে শান্তি থাকতে পারে। স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকুন। বাবার সহযোগিতা পাবেন।
অন্য গ্যালারিগুলি