বাংলা নিউজ > ছবিঘর > বাগদান পর্ব সেরে ফেললেন অ্যাশলে বার্টি, জানেন পাত্র কে?

বাগদান পর্ব সেরে ফেললেন অ্যাশলে বার্টি, জানেন পাত্র কে?

  • বাগদান পর্ব সেরে ফেললেন অ্যাশলে বার্টি। মঙ্গলবার নেটমাধ্যমে নিজে এ কথা জানিয়েছেন বিশ্বের এক নম্বর তারকা। পাত্র তাঁর দীর্ঘদিনের বন্ধু এবং পেশাদার গল্ফার গ্যারি কিসিক। বিয়ের সময়ক্ষণ অবশ্য এখনও জানা যায়নি।
বিশ্বের এক নম্বর টেনিস তারকা প্লেয়ার অ্যাশলে বার্টি জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন। চলতি বছরের উইম্বলডন চ্যাম্পিয়ন বার্টি নিজের ইন্সটাগ্রামে বাগদানের কথা ঘোষণা করেন। পাত্রটি কে জানেন?
1/8বিশ্বের এক নম্বর টেনিস তারকা প্লেয়ার অ্যাশলে বার্টি জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন। চলতি বছরের উইম্বলডন চ্যাম্পিয়ন বার্টি নিজের ইন্সটাগ্রামে বাগদানের কথা ঘোষণা করেন। পাত্রটি কে জানেন?
অ্যাশলে বার্টি তাঁর জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন তাঁর দীর্ঘদিনের বন্ধু এবং পেশাদার গল্ফার গ্যারি কিসিককে।
2/8অ্যাশলে বার্টি তাঁর জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন তাঁর দীর্ঘদিনের বন্ধু এবং পেশাদার গল্ফার গ্যারি কিসিককে।
ইন্সটাগ্রামে অ্যাশ বার্টি গ্যারি কিসিকের সঙ্গে ছবি পোস্ট করে লেখেন, ‘ভবিষ্যতের স্বামী’।
3/8ইন্সটাগ্রামে অ্যাশ বার্টি গ্যারি কিসিকের সঙ্গে ছবি পোস্ট করে লেখেন, ‘ভবিষ্যতের স্বামী’।
তাঁর এই পোস্টের পরেই সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে শুভেচ্ছাবার্তা।
4/8তাঁর এই পোস্টের পরেই সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে শুভেচ্ছাবার্তা।
টানা তিন বার বিশ্ব ব়্যাঙ্কিংয়ের শীর্ষে থাকা অ্যাশলে বার্টি সেপ্টেম্বরে ইউএস ওপেনের তৃতীয় রাউন্ড থেকে বিদায় নেওয়ার পর আরও কোনও টুর্নামেন্টে খেলেননি।
5/8টানা তিন বার বিশ্ব ব়্যাঙ্কিংয়ের শীর্ষে থাকা অ্যাশলে বার্টি সেপ্টেম্বরে ইউএস ওপেনের তৃতীয় রাউন্ড থেকে বিদায় নেওয়ার পর আরও কোনও টুর্নামেন্টে খেলেননি।
তার পরেও এক মরসুমে তিনি পাঁচটি টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়ে বিশ্বের এক নম্বর টেনিস তারকার স্থান দখল করে নিয়েছেন।
6/8তার পরেও এক মরসুমে তিনি পাঁচটি টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়ে বিশ্বের এক নম্বর টেনিস তারকার স্থান দখল করে নিয়েছেন।
স্টেফি গ্রাফ, মার্টিনা নাভ্রাতিলোভা, সেরেনা উইলিয়ামস এবং ক্রিস এভার্টের পর অ্যাশলে বার্টি পঞ্চম মহিলা টেনিস প্লেয়ার, যিনি টানা তিন বছর বিশ্বের এক নম্বর হয়ে মরশুম শেষ করেছেন।
7/8স্টেফি গ্রাফ, মার্টিনা নাভ্রাতিলোভা, সেরেনা উইলিয়ামস এবং ক্রিস এভার্টের পর অ্যাশলে বার্টি পঞ্চম মহিলা টেনিস প্লেয়ার, যিনি টানা তিন বছর বিশ্বের এক নম্বর হয়ে মরশুম শেষ করেছেন।
এ বার তিনি জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন। বাগদান পর্ব মিটলেও বিয়ে তিনি কবে করবেন, সেটা অবশ্য জানা যায়নি। ডব্লিউটিএ এবং টেনিস অস্ট্রেলিয়ার তরফে তাঁকে শুভেচ্ছা জানানো হয়েছে। দশটি হার্ট ইমোজির ছবি দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন রোমানিয়ান টেনিস তারকা সিমোনা হালেপ।
8/8এ বার তিনি জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন। বাগদান পর্ব মিটলেও বিয়ে তিনি কবে করবেন, সেটা অবশ্য জানা যায়নি। ডব্লিউটিএ এবং টেনিস অস্ট্রেলিয়ার তরফে তাঁকে শুভেচ্ছা জানানো হয়েছে। দশটি হার্ট ইমোজির ছবি দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন রোমানিয়ান টেনিস তারকা সিমোনা হালেপ।
অন্য গ্যালারিগুলি