#9pm9minutes: বিরাট থেকে রোহিত,আলো জ্বালিয়ে ঐক্যের বার্তা ক্রীড়া ব্যক্তিত্বদের

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সৌহার্দ্য-একতা প্র... more

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সৌহার্দ্য-একতা প্রদর্শনের উদ্যোগে শামিল ক্রীড়াজগতের নক্ষত্ররা। সচিন থেকে সাইনা, বিরাট থেকে রোহিত সকলেই প্রধানমন্ত্রীর আবেদনে সাড়া দিয়ে রবিবার রাত ন' টায় ৯ মিনিটে মোমবাতি, প্রদীপের রোশনাইতে ভরিয়ে তুললেন চতুর্দিক।
1/11করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সৌহার্দ্য-একতা প্রদর্শনের উদ্যোগে শামিল ক্রীড়াজগতের নক্ষত্ররা। সচিন থেকে সাইনা, বিরাট থেকে রোহিত সকলেই প্রধানমন্ত্রীর আবেদনে সাড়া দিয়ে রবিবার রাত ন' টায় ৯ মিনিটে মোমবাতি, প্রদীপের রোশনাইতে ভরিয়ে তুললেন চতুর্দিক।
ঐক্য আর সংহতির জন্য প্রার্থনা বড়ো ফারাক গড়ে দেয়। এই বিশ্বাস নিয়েই এদিন প্রদীপ জ্বালালেন বিরুষ্কা ( সৌজন্যে-ইনস্টাগ্রাম)
2/11ঐক্য আর সংহতির জন্য প্রার্থনা বড়ো ফারাক গড়ে দেয়। এই বিশ্বাস নিয়েই এদিন প্রদীপ জ্বালালেন বিরুষ্কা ( সৌজন্যে-ইনস্টাগ্রাম)
মন থেকে করোনার অন্ধকার দূর করতে প্রদীপ জ্বালালেন ভারতীয় ব্যাডমিন্টন তারকা সায়না নেহেওয়াল (ছবি-ইনস্টাগ্রাম)
3/11মন থেকে করোনার অন্ধকার দূর করতে প্রদীপ জ্বালালেন ভারতীয় ব্যাডমিন্টন তারকা সায়না নেহেওয়াল (ছবি-ইনস্টাগ্রাম)
স্ত্রী-কন্যাকে সঙ্গে নিয়ে বাড়ির ছাদ জুড়ে মোমবাতি জ্বালায় ব্যস্ত ক্রিকেটার সুরেশ রায়না (ছবি-ইনস্টাগ্রাম)
4/11স্ত্রী-কন্যাকে সঙ্গে নিয়ে বাড়ির ছাদ জুড়ে মোমবাতি জ্বালায় ব্যস্ত ক্রিকেটার সুরেশ রায়না (ছবি-ইনস্টাগ্রাম)
প্রদীপের আলোয় ভরে উঠল ভাজ্জির ড্রয়িং রুম, সঙ্গে রয়েছেন স্ত্রী, অভিনেত্রী গীতা বসরা ও কন্যা (ছবি-ইনস্টাগ্রাম)
5/11প্রদীপের আলোয় ভরে উঠল ভাজ্জির ড্রয়িং রুম, সঙ্গে রয়েছেন স্ত্রী, অভিনেত্রী গীতা বসরা ও কন্যা (ছবি-ইনস্টাগ্রাম)
ঘরের ব্যালকনিতে প্রদীপ জ্বেলে প্রধানমন্ত্রীর রাত ৯টায় ন মিনিটের জন্য আলো জ্বালানোর এই উদ্যোগে অংশ নিলেন সস্ত্রীক ভারতীয় পেসার উমেশ যাদব। (ছবি-ইনস্টাগ্রাম)
6/11ঘরের ব্যালকনিতে প্রদীপ জ্বেলে প্রধানমন্ত্রীর রাত ৯টায় ন মিনিটের জন্য আলো জ্বালানোর এই উদ্যোগে অংশ নিলেন সস্ত্রীক ভারতীয় পেসার উমেশ যাদব। (ছবি-ইনস্টাগ্রাম)
স্ত্রী ও পুত্রকে নিয়ে এদিন মোমবাতি জ্বাললেন টিম ইন্ডিয়ার ধামেকেদার ওপেনার শিখর ধওয়ান। (ছবি-ইনস্টাগ্রাম)
7/11স্ত্রী ও পুত্রকে নিয়ে এদিন মোমবাতি জ্বাললেন টিম ইন্ডিয়ার ধামেকেদার ওপেনার শিখর ধওয়ান। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন প্রদীপ জ্বালিয়ে করোনার বিরুদ্ধে লড়াইযে দেশবাসীর কাছে ঐক্য আর সৌহার্দ্যের বার্তা দিলেন টিম ইন্ডিয়ার দুই তারকা- কে এল রাহুল ও সঞ্জু স্যামসন। (ছবি-ইনস্টাগ্রাম)
8/11এদিন প্রদীপ জ্বালিয়ে করোনার বিরুদ্ধে লড়াইযে দেশবাসীর কাছে ঐক্য আর সৌহার্দ্যের বার্তা দিলেন টিম ইন্ডিয়ার দুই তারকা- কে এল রাহুল ও সঞ্জু স্যামসন। (ছবি-ইনস্টাগ্রাম)
সপরিবারে এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আহ্বানে সাড়া দিয়ে রাত নটায় ৯ মিনিটের জন্য প্রদীপ জ্বালালেন সচিন তেন্ডুলকর। এদিন টুইট বার্তায় মাস্টারব্লাস্টার ধন্যবাদ জানান সেইসব সাফাইকর্মীদের যাঁরা আমাদের আশপাশ পরিষ্কার রাখতে এই কঠিন সময়েও অক্লান্ত পরিশ্রম করে চলেছেন, বাড়ির গুরুজনদের এই সময় আরও বেশি করে খেয়াল রাখার কথা জানান এই প্রাক্তন ক্রিকেট তারকা (ছবি সৌজন্যে-টুইটার)
9/11সপরিবারে এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আহ্বানে সাড়া দিয়ে রাত নটায় ৯ মিনিটের জন্য প্রদীপ জ্বালালেন সচিন তেন্ডুলকর। এদিন টুইট বার্তায় মাস্টারব্লাস্টার ধন্যবাদ জানান সেইসব সাফাইকর্মীদের যাঁরা আমাদের আশপাশ পরিষ্কার রাখতে এই কঠিন সময়েও অক্লান্ত পরিশ্রম করে চলেছেন, বাড়ির গুরুজনদের এই সময় আরও বেশি করে খেয়াল রাখার কথা জানান এই প্রাক্তন ক্রিকেট তারকা (ছবি সৌজন্যে-টুইটার)
মোদীর ডাকে সাড়া দিয়ে এই অন্ধকারের বিরুদ্ধে লড়াইয়ে মোমবাতি জ্বালাল গোটা পাণ্ডিয়া পরিবার। দেখা মিলল হার্দিকের বাগদত্তা নাতাশা স্ট্যানকোভিচের, ছিলেন সস্ত্রীক ক্রুণাল পাণ্ডিয়া। (ছবি-ইনস্টাগ্রাম)
10/11মোদীর ডাকে সাড়া দিয়ে এই অন্ধকারের বিরুদ্ধে লড়াইয়ে মোমবাতি জ্বালাল গোটা পাণ্ডিয়া পরিবার। দেখা মিলল হার্দিকের বাগদত্তা নাতাশা স্ট্যানকোভিচের, ছিলেন সস্ত্রীক ক্রুণাল পাণ্ডিয়া। (ছবি-ইনস্টাগ্রাম)
পত্নী রিতিকা ও মেয়ে সামাইরার সঙ্গে মোমবাতি জ্বাললেন রোহিত শর্মা। পাশাপাশি টুইট বার্তায় এই তারকা ক্রিকেটার দেশবাসীর উদ্দেশে জানালেন, 'ভারতবাসী ঘরে থাকুন,দয়া করে রাস্তায় বার হবেন না, ওয়ার্ল্ড কাপ এখনও কিছুদিন দেরি আছে'। (ছবি-ইনস্টাগ্রাম)
11/11পত্নী রিতিকা ও মেয়ে সামাইরার সঙ্গে মোমবাতি জ্বাললেন রোহিত শর্মা। পাশাপাশি টুইট বার্তায় এই তারকা ক্রিকেটার দেশবাসীর উদ্দেশে জানালেন, 'ভারতবাসী ঘরে থাকুন,দয়া করে রাস্তায় বার হবেন না, ওয়ার্ল্ড কাপ এখনও কিছুদিন দেরি আছে'। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি