#9pm9minute: জিত থেকে কৌশানি, টলি তারকারদের 'দীপ জ্বেলে যাই' মুহূর্ত

নরেন্দ্র মোদীর ডাকে সাড়া দিয়ে 'দীপ জ্বালানোর' কর... more

প্রধানমন্ত্রীর ডাকে ডাকে সাড়া দিয়ে 'দীপ জ্বালানোর' কর্মসূচিতে অংশ নিল টলিউড ইন্ডাস্ট্রির তারকারা। নিজেদের বাড়ি-ব্যালকনিতে মোমবাতি-প্রদীপ জ্বালালেন মানামি ঘোষ, পায়েল সরকার, কৌশানি মুখোপাধ্যায়, জিতরা। ঘরের আলো নিভিয়েও রাখলেন টানা ৯ মিনিট।
1/11প্রধানমন্ত্রীর ডাকে ডাকে সাড়া দিয়ে 'দীপ জ্বালানোর' কর্মসূচিতে অংশ নিল টলিউড ইন্ডাস্ট্রির তারকারা। নিজেদের বাড়ি-ব্যালকনিতে মোমবাতি-প্রদীপ জ্বালালেন মানামি ঘোষ, পায়েল সরকার, কৌশানি মুখোপাধ্যায়, জিতরা। ঘরের আলো নিভিয়েও রাখলেন টানা ৯ মিনিট।
নরেন্দ্র মোদীর ডাকে সাড়া দিয়ে 'দীপ জ্বালানো'র কর্মসূচিতে অংশ নিলেন ছোটপর্দার আদরের ইরাবতী, অভিনেত্রী মনামী ঘোষ (ছবি-ইনস্টাগ্রাম)
2/11নরেন্দ্র মোদীর ডাকে সাড়া দিয়ে 'দীপ জ্বালানো'র কর্মসূচিতে অংশ নিলেন ছোটপর্দার আদরের ইরাবতী, অভিনেত্রী মনামী ঘোষ (ছবি-ইনস্টাগ্রাম)
রাত নটায় প্রধানমন্ত্রীর সাড়া দিয়ে সংহতির ও সৌহার্দ্য প্রদর্শনের প্রতীক হিসাবে বন্দুক লাইটার দিয়ে মোমবাতি জ্বালালেন অভিনেতা রোহন ভট্টাচার্য, মানে টেলিভিশনে ভজগোবিন্দ (ছবি-ইনস্টাগ্রাম)
3/11রাত নটায় প্রধানমন্ত্রীর সাড়া দিয়ে সংহতির ও সৌহার্দ্য প্রদর্শনের প্রতীক হিসাবে বন্দুক লাইটার দিয়ে মোমবাতি জ্বালালেন অভিনেতা রোহন ভট্টাচার্য, মানে টেলিভিশনে ভজগোবিন্দ (ছবি-ইনস্টাগ্রাম)
একসঙ্গে মিলেই মানবতা রক্ষা করা সম্ভব, একত্রিত হলেই করোনাভাইরাসকে পরাজিত করা সম্ভব-মোমবাতি জ্বালিয়ে এই বার্তাই দিলেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় (ছবি-ইনস্টাগ্রাম)
4/11একসঙ্গে মিলেই মানবতা রক্ষা করা সম্ভব, একত্রিত হলেই করোনাভাইরাসকে পরাজিত করা সম্ভব-মোমবাতি জ্বালিয়ে এই বার্তাই দিলেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায় (ছবি-ইনস্টাগ্রাম)
কৌশানির পাশাপাশি রিত্তিকাকেও দেখা গেল নমোর 'দীপ জ্বেলে যাই' কর্মসূচির অংশ হতে (ছবি-ইনস্টাগ্রাম)
5/11কৌশানির পাশাপাশি রিত্তিকাকেও দেখা গেল নমোর 'দীপ জ্বেলে যাই' কর্মসূচির অংশ হতে (ছবি-ইনস্টাগ্রাম)
মোবাইলের ফ্ল্যাশ লাইট থেকে মোমবাতি, প্রদীপ-সপরিবারে বাড়ির ছাদে আলো জ্বালিয়ে প্রধানমন্ত্রীর এই কর্মসূচীর অংশ হলেন অভিনেতা জিত (ছবি-ইনস্টাগ্রাম)
6/11মোবাইলের ফ্ল্যাশ লাইট থেকে মোমবাতি, প্রদীপ-সপরিবারে বাড়ির ছাদে আলো জ্বালিয়ে প্রধানমন্ত্রীর এই কর্মসূচীর অংশ হলেন অভিনেতা জিত (ছবি-ইনস্টাগ্রাম)
নিজের বাড়ি-ব্যালকনিতে মোমবাতি-প্রদীপ জ্বালালেন অভিনেত্রী পায়েল সরকার (ছবি-ইনস্টাগ্রাম)
7/11নিজের বাড়ি-ব্যালকনিতে মোমবাতি-প্রদীপ জ্বালালেন অভিনেত্রী পায়েল সরকার (ছবি-ইনস্টাগ্রাম)
করোনাভাইরাসের অন্ধকার থেকে দেশকে আলোর পথে নিয়ে যাওয়ার মোদীর এই আহ্বানে সাড়া দিলেন অভিনেত্রী দর্শনা বনিকও (ছবি-ইনস্টাগ্রাম)
8/11করোনাভাইরাসের অন্ধকার থেকে দেশকে আলোর পথে নিয়ে যাওয়ার মোদীর এই আহ্বানে সাড়া দিলেন অভিনেত্রী দর্শনা বনিকও (ছবি-ইনস্টাগ্রাম)
অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমারও অংশ নিলেন মোদীর এই কর্মসূচীতে (ছবি-ইনস্টাগ্রাম)
9/11অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমারও অংশ নিলেন মোদীর এই কর্মসূচীতে (ছবি-ইনস্টাগ্রাম)
ঘরের ভিতর আলো নিয়ে মোমবাতি জ্বালিয়ে এই উদ্যোগে শরিক পরিচালক রাজা চন্দের পত্নী তথা অভিনেত্রী পিয়ান সরকার (ছবি-ইনস্টাগ্রাম)
10/11ঘরের ভিতর আলো নিয়ে মোমবাতি জ্বালিয়ে এই উদ্যোগে শরিক পরিচালক রাজা চন্দের পত্নী তথা অভিনেত্রী পিয়ান সরকার (ছবি-ইনস্টাগ্রাম)
করোনার অন্ধকারে মনের ভিতর আশার আলো জাগাতে মোবাইলের ফ্ল্যাশলাইট ছিল এনার ভরসা (ছবি-ইনস্টাগ্রাম)
11/11করোনার অন্ধকারে মনের ভিতর আশার আলো জাগাতে মোবাইলের ফ্ল্যাশলাইট ছিল এনার ভরসা (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি