বাংলা নিউজ > ছবিঘর > ‘দ্বিতীয় সন্তান’-এর জন্য শুভ কামনা চাইলেন শ্রাবন্তী, শুরু নায়িকার নতুন ইনিংস

‘দ্বিতীয় সন্তান’-এর জন্য শুভ কামনা চাইলেন শ্রাবন্তী, শুরু নায়িকার নতুন ইনিংস

রবিবার থেকে উদ্যোক্তা হিসাবে পথচলা শুরু করলেন শ্রাবন্তী। যদিও জীবনের এই বিশেষ দিনে শ্রাবন্তীর পাশে দেখা মিলল না রোশনের, যা এই জুটির বিয়ে ভাঙার জল্পনার আগুনে ঘি ঢালল। 

সুখবরটা আগেই জানিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, আর রবিবার থেকে জীবনের নতুন ইনিংস শুরু করে ফেললেন নায়িকা। এখন আর শুধু অভিনেত্রী নন, শ্রাবন্তী একজন উদ্যোক্তাও। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6সুখবরটা আগেই জানিয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, আর রবিবার থেকে জীবনের নতুন ইনিংস শুরু করে ফেললেন নায়িকা। এখন আর শুধু অভিনেত্রী নন, শ্রাবন্তী একজন উদ্যোক্তাও। (ছবি-ইনস্টাগ্রাম)
শ্রাবন্তীর দাম্পত্য জীবন নাকি টালমাটাল, এমনই গুঞ্জন টলিগঞ্জে। রোশন সিংয়ের সঙ্গে নায়িকার বিবাহ সম্পর্কে ফাটল ধরবার খবরের মধ্যেই রবিবার নায়িকার জীবনের একটা বড় দিন ছিল। এদিন পথচলা শুরু হল তাঁর ‘দ্বিতীয় সন্তান’-এর। অন্তত তেমনটাই দাবি করেছেন খোদ শ্রাবন্তী। 
2/6শ্রাবন্তীর দাম্পত্য জীবন নাকি টালমাটাল, এমনই গুঞ্জন টলিগঞ্জে। রোশন সিংয়ের সঙ্গে নায়িকার বিবাহ সম্পর্কে ফাটল ধরবার খবরের মধ্যেই রবিবার নায়িকার জীবনের একটা বড় দিন ছিল। এদিন পথচলা শুরু হল তাঁর ‘দ্বিতীয় সন্তান’-এর। অন্তত তেমনটাই দাবি করেছেন খোদ শ্রাবন্তী। 
এদিন ছিল শ্রাবন্তীর জিম- 'দ্য ফিটনেস এম্পায়ার'-এর গ্র্যান্ড ওপেনিং। আর লঞ্চ অনুষ্ঠানে যোগ দেওয়ার পর শ্রাবন্তী ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি পোস্ট করে লেখেন- আজকের দিনটা আমার জন্য খুব স্পেশ্যাল! প্রথমবার আমি নিজের চেষ্টায় কিছু শুরু করলাম। ফিটনেস এম্পায়ার আমার দ্বিতীয় সন্তান, সবসময় আমার মনের খুব কাছের। আপনাদের সকলের শুভকামনা প্রয়োজন উদ্যোক্তা হিসাবে আমার এই নতুন জার্নির জন্য। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6এদিন ছিল শ্রাবন্তীর জিম- 'দ্য ফিটনেস এম্পায়ার'-এর গ্র্যান্ড ওপেনিং। আর লঞ্চ অনুষ্ঠানে যোগ দেওয়ার পর শ্রাবন্তী ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি পোস্ট করে লেখেন- আজকের দিনটা আমার জন্য খুব স্পেশ্যাল! প্রথমবার আমি নিজের চেষ্টায় কিছু শুরু করলাম। ফিটনেস এম্পায়ার আমার দ্বিতীয় সন্তান, সবসময় আমার মনের খুব কাছের। আপনাদের সকলের শুভকামনা প্রয়োজন উদ্যোক্তা হিসাবে আমার এই নতুন জার্নির জন্য। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন অফ-শোল্ডার সবুজ গাউনে সেজেছিলেন শ্রাবন্তী।নিজের নতুন জার্নি নিয়ে এক্সাইটেড নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6এদিন অফ-শোল্ডার সবুজ গাউনে সেজেছিলেন শ্রাবন্তী।নিজের নতুন জার্নি নিয়ে এক্সাইটেড নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিনের বিশেষ মুূহূর্তকে সেলিব্রেট করতে চলল কেক কাটার পর্ব। পাশে ছিলেন শ্রাবন্তীর বাবা-মা ও কাছের বন্ধুরা। যদিও দেখা মিলল না রোশনের। যা রোশন-শ্রাবন্তীর সম্পর্কে তিক্ততা নিয়ে বির্তক ফের উস্কে দিল। (ছবি-ফেসবুক)
5/6এদিনের বিশেষ মুূহূর্তকে সেলিব্রেট করতে চলল কেক কাটার পর্ব। পাশে ছিলেন শ্রাবন্তীর বাবা-মা ও কাছের বন্ধুরা। যদিও দেখা মিলল না রোশনের। যা রোশন-শ্রাবন্তীর সম্পর্কে তিক্ততা নিয়ে বির্তক ফের উস্কে দিল। (ছবি-ফেসবুক)
শ্রাবন্তীর স্বামী রোশনেরও একটি জিমখানা রয়েছে। রোশনের থেকে অনুপ্রেরণা নিয়েই সকলকে টোনড আর ফিট বডি গড়ে তোলার জন্য অনুপ্রাণিত করতে চাইছেন নায়িকা? স্বামীর পাশাপাশি স্ত্রীরও একখান জিম থাকলে ক্ষতি কী! তবে অনুরাগী এই বিশেষ দিনে নিঃসন্দেহে শ্রাবন্তীর পাশে রোশনের ছবি মিস করল। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6শ্রাবন্তীর স্বামী রোশনেরও একটি জিমখানা রয়েছে। রোশনের থেকে অনুপ্রেরণা নিয়েই সকলকে টোনড আর ফিট বডি গড়ে তোলার জন্য অনুপ্রাণিত করতে চাইছেন নায়িকা? স্বামীর পাশাপাশি স্ত্রীরও একখান জিম থাকলে ক্ষতি কী! তবে অনুরাগী এই বিশেষ দিনে নিঃসন্দেহে শ্রাবন্তীর পাশে রোশনের ছবি মিস করল। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি