বাড়ি > ছবিঘর > ‘পিতৃতন্ত্র নিপাত যাক’, মাদককাণ্ডে জেরার সময় টি-শার্টে বার্তা রিয়া চক্রবর্তীর

‘পিতৃতন্ত্র নিপাত যাক’, মাদককাণ্ডে জেরার সময় টি-শার্টে বার্তা রিয়া চক্রবর্তীর

  • পিতৃতন্ত্র নিপাত যাক….এইমনই বার্তা লেখা টি-শার্ট পরে মঙ্গলবার এনসিবির দফতরে হাজির হলেন রিয়া চক্রবর্তী। 
মঙ্গলবার একটানা তৃতীয় দিনের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর মুখোমুখি রিয়া চক্রবর্তী। এদিন সমন মেনে বেলা ১০.৩০ টায় এনসিবির মুম্বই কার্যালয় ব্যালার্ড এস্টেটের অফিসে হাজির হন রিয়া।  (ANI)
1/6মঙ্গলবার একটানা তৃতীয় দিনের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর মুখোমুখি রিয়া চক্রবর্তী। এদিন সমন মেনে বেলা ১০.৩০ টায় এনসিবির মুম্বই কার্যালয় ব্যালার্ড এস্টেটের অফিসে হাজির হন রিয়া।  (ANI)
এদিন গতকালের মতো মুখ ঢেকে হাজির হননি রিয়া।আজ এনসিবির অফিসে কালো টি-শার্ট, ব্লু ডেনিম এবং কালো সার্গে পাওয়া গেল রিয়াকে। এদিন নিঃসন্দেহে নজর কাড়ল সুশান্ত মামলার মূল অভিযুক্তর। এদিন রিয়ার টি-শার্টে পিতৃতন্ত্রের বিরুদ্ধে বার্তা ফুটে উঠল। (ছবি- হিন্দুস্তান টাইমস, ভূষণ কোনাদে)
2/6এদিন গতকালের মতো মুখ ঢেকে হাজির হননি রিয়া।আজ এনসিবির অফিসে কালো টি-শার্ট, ব্লু ডেনিম এবং কালো সার্গে পাওয়া গেল রিয়াকে। এদিন নিঃসন্দেহে নজর কাড়ল সুশান্ত মামলার মূল অভিযুক্তর। এদিন রিয়ার টি-শার্টে পিতৃতন্ত্রের বিরুদ্ধে বার্তা ফুটে উঠল। (ছবি- হিন্দুস্তান টাইমস, ভূষণ কোনাদে)
রিয়ার টি-শার্টে এদিন লেখা ছিল ‘Roses are red, violets are blue, Let’s smash patriarchy, Me and you’ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় ‘ গোলাপের রঙ লাল,বেগুনির রঙ নীল, পিতৃতন্ত্র নিপাত যাক..আমি আর তুমি’। (ANI Photo)
3/6রিয়ার টি-শার্টে এদিন লেখা ছিল ‘Roses are red, violets are blue, Let’s smash patriarchy, Me and you’ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় ‘ গোলাপের রঙ লাল,বেগুনির রঙ নীল, পিতৃতন্ত্র নিপাত যাক..আমি আর তুমি’। (ANI Photo)
সুশান্ত মামলার মূল অভিযুক্তর দোষ প্রমাণের আগেই তাঁকে দোষী ঘোষণা করছে সংবাদমাধ্যমের একটা অংশ, এবং সোশ্যাল মিডিয়া।তাঁর চরিত্র হননের চেষ্টা চলেছে এই অভিযোগ করছেন স্বরা ভাস্কর, শিবানি দাণ্ডেকর, সায়নি গুপ্তারা। এবার রিয়া নিজে এই বার্তা তুলে ধরলেন নিজের টি-শার্টে। (ANI Photo)
4/6সুশান্ত মামলার মূল অভিযুক্তর দোষ প্রমাণের আগেই তাঁকে দোষী ঘোষণা করছে সংবাদমাধ্যমের একটা অংশ, এবং সোশ্যাল মিডিয়া।তাঁর চরিত্র হননের চেষ্টা চলেছে এই অভিযোগ করছেন স্বরা ভাস্কর, শিবানি দাণ্ডেকর, সায়নি গুপ্তারা। এবার রিয়া নিজে এই বার্তা তুলে ধরলেন নিজের টি-শার্টে। (ANI Photo)
গতকাল সাড়ে আট ঘন্টা ধরে রিয়া চক্রবর্তীকে জেরা করে এনসিবি। এরপর সোজা বান্দ্রা থানায় যান রিয়া। এবং সেখানে সুশান্তের দুই দিদি প্রিয়াঙ্কা সিং, মীতু সিং এবং চিকিত্সক তরুণ কুমারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন রিয়া।  (ছবি- হিন্দুস্তান টাইমস, ভূষণ কোনাদে)
5/6গতকাল সাড়ে আট ঘন্টা ধরে রিয়া চক্রবর্তীকে জেরা করে এনসিবি। এরপর সোজা বান্দ্রা থানায় যান রিয়া। এবং সেখানে সুশান্তের দুই দিদি প্রিয়াঙ্কা সিং, মীতু সিং এবং চিকিত্সক তরুণ কুমারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন রিয়া।  (ছবি- হিন্দুস্তান টাইমস, ভূষণ কোনাদে)
রবিবার, সোমবারের পর আজ সুশান্ত মামলার সঙ্গে জড়িত মাদককাণ্ডের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রশ্নের মুখে রিয়া। এই মামলায় আগেই রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, পরিচালক কেশবকে গ্রেফতার করেছে এনসিবি। এখনও পর্যন্ত মোট ৯ জনকে গ্রেফতার করেছে এনসিবি। (ছবি- হিন্দুস্তান টাইমস, ভূষণ কোনাদে)
6/6রবিবার, সোমবারের পর আজ সুশান্ত মামলার সঙ্গে জড়িত মাদককাণ্ডের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর প্রশ্নের মুখে রিয়া। এই মামলায় আগেই রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, পরিচালক কেশবকে গ্রেফতার করেছে এনসিবি। এখনও পর্যন্ত মোট ৯ জনকে গ্রেফতার করেছে এনসিবি। (ছবি- হিন্দুস্তান টাইমস, ভূষণ কোনাদে)
অন্য গ্যালারিগুলি