বাংলা নিউজ > ছবিঘর > 'আমার জীবন্ত পুতুল', ছোট্টো ইউভানকে আদুরে চুমু শুভশ্রীর

'আমার জীবন্ত পুতুল', ছোট্টো ইউভানকে আদুরে চুমু শুভশ্রীর

  • সপ্তাহদুয়েক আগেই পরিবারে নয়া অতিথি এসেছে। তারপর থেকেই রাজ চক্রবর্তী ও শুভশ্রীর পুরো জগত জুড়ে রয়েছে ছোট্ট ইউভান। কখনও শুভশ্রী, কখনও আবার রাজ সেই ছোট্ট অতিথির সঙ্গে আদুরে মুহূর্তের ছবি শেয়ার করেছেন। দেখে নিন ছোট্টো ইউভান ও শুভশ্রীর নয়া ছবি -
গত ১২ সেপ্টেম্বর রাজ চক্রবর্তী ও শুভশ্রীর জগতে এসেছে পুত্রসন্তান। তারপর থেকে টলি পরিচালক ও নায়িকার সারা দিনজুড়ে রয়েছে শুধু ছোট্ট ইউভান। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম subhashreeganguly_real)
1/4গত ১২ সেপ্টেম্বর রাজ চক্রবর্তী ও শুভশ্রীর জগতে এসেছে পুত্রসন্তান। তারপর থেকে টলি পরিচালক ও নায়িকার সারা দিনজুড়ে রয়েছে শুধু ছোট্ট ইউভান। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম subhashreeganguly_real)
আজ (শুক্রবার) ইউভানের সঙ্গে ছবি পোস্ট করেন শুভশ্রী। ইনস্টাগ্রামে তিনি লেখেন, 'আমার জীবন্ত পুতুল #ইউভান।' (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম subhashreeganguly_real)
2/4আজ (শুক্রবার) ইউভানের সঙ্গে ছবি পোস্ট করেন শুভশ্রী। ইনস্টাগ্রামে তিনি লেখেন, 'আমার জীবন্ত পুতুল #ইউভান।' (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম subhashreeganguly_real)
নিঃসন্দেহেই শুভশ্রীর ভালোবাসা এবং শান্তির ঠিকানা এখন ইউভান। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম subhashreeganguly_real)
3/4নিঃসন্দেহেই শুভশ্রীর ভালোবাসা এবং শান্তির ঠিকানা এখন ইউভান। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম subhashreeganguly_real)
এর আগেও ছেলের একাধিক ছবি শেয়ার করেছেন শুভশ্রী। ১৫ সেপ্টেম্বর একটি ছবি পোস্ট করে লেখেন- ‘লাভ অ্যান্ড পিস’। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম subhashreeganguly_real)
4/4এর আগেও ছেলের একাধিক ছবি শেয়ার করেছেন শুভশ্রী। ১৫ সেপ্টেম্বর একটি ছবি পোস্ট করে লেখেন- ‘লাভ অ্যান্ড পিস’। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম subhashreeganguly_real)
অন্য গ্যালারিগুলি