'আমার মৃত্যুর জন্য কেউ দায়ি নয়',সুইসাইড নোটে লিখেছেন কুশল

  • আত্মহত্যা করেছেন অভিনেতা কুশল পাঞ্জাবি। প্রাথমিক তদন্তে সেই তথ্যই উঠে এসেছে বান্দ্রা পুলিশের হাতে। কুশলের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছে সুইসাইড নোট। অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে পুলিশ। শুক্রবার সকালে সোশ্যাল মিডিয়ায় কুশলের মৃত্যুর খবর সামনে আনেন অভিনেতা করণবীর বোহরা।
শুক্রবার সকালে টেলিভিশন অভিনেতা কুশল পাঞ্জাবির মৃত্যুর খবর সামনে আসর পর থেকেই শোকস্তব্ধ টেলিভিশন দুনিয়া। মাত্র ৩৭ বছর বয়সেই অকালে চলে গেলেন কুশল। আত্মহত্যাই করেছেন কুশল পাঞ্জাবি, প্রাথমিক তদন্তে মনে করছে মুম্বই পুলিশ। বৃহস্পতিবার রাতে কুশলের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় অভিনেতার ঝুলন্ত দেহ। অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। (ছবি সৌজন্যে-ইন্সটাগ্রাম)
1/7শুক্রবার সকালে টেলিভিশন অভিনেতা কুশল পাঞ্জাবির মৃত্যুর খবর সামনে আসর পর থেকেই শোকস্তব্ধ টেলিভিশন দুনিয়া। মাত্র ৩৭ বছর বয়সেই অকালে চলে গেলেন কুশল। আত্মহত্যাই করেছেন কুশল পাঞ্জাবি, প্রাথমিক তদন্তে মনে করছে মুম্বই পুলিশ। বৃহস্পতিবার রাতে কুশলের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় অভিনেতার ঝুলন্ত দেহ। অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। (ছবি সৌজন্যে-ইন্সটাগ্রাম)
শুক্রবার বান্দ্রা পুলিশের তরফে জানানো হয়েছে কুশলের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছে একটি সুইসাইড নোট। চিঠিতে লেখা রয়েছে 'আমার মৃত্যুর জন্য কেউ দায়ি নয়'। হিন্দুস্তান টাইমসকে ডেপুটি পুলিশ কমিশনর পরমজিত সিং দাহিয়া জানান, আমরা একটা সুইসাইড নোট উদ্ধার করেছি, 'যেখানে লেখা রয়েছে এই ঘটনার জন্য কেউ দায়ি নয়, আমরা তদন্ত শুরু করেছি'। (ছবি সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/7শুক্রবার বান্দ্রা পুলিশের তরফে জানানো হয়েছে কুশলের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছে একটি সুইসাইড নোট। চিঠিতে লেখা রয়েছে 'আমার মৃত্যুর জন্য কেউ দায়ি নয়'। হিন্দুস্তান টাইমসকে ডেপুটি পুলিশ কমিশনর পরমজিত সিং দাহিয়া জানান, আমরা একটা সুইসাইড নোট উদ্ধার করেছি, 'যেখানে লেখা রয়েছে এই ঘটনার জন্য কেউ দায়ি নয়, আমরা তদন্ত শুরু করেছি'। (ছবি সৌজন্যে-ইন্সটাগ্রাম)
 কুশল পাঞ্জাবির অস্বাভিক মৃত্যুর তদন্তের দায়িত্বে থাকা অফিসার জানিয়েছেন, বৃহস্পতিবার দুপুর থেকেই ফোন তুলছিলেন না কুশল। দুপুট ২ টো থেকে তাঁকে ফোনে ধরার চেষ্টা করছিলেন মা-বাবা। এরপর কোনও জবাবা না মেলায়, তারা কুশলের বাড়ি যাওয়ার সিদ্ধান্ত নেন। (ছবি-সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/7 কুশল পাঞ্জাবির অস্বাভিক মৃত্যুর তদন্তের দায়িত্বে থাকা অফিসার জানিয়েছেন, বৃহস্পতিবার দুপুর থেকেই ফোন তুলছিলেন না কুশল। দুপুট ২ টো থেকে তাঁকে ফোনে ধরার চেষ্টা করছিলেন মা-বাবা। এরপর কোনও জবাবা না মেলায়, তারা কুশলের বাড়ি যাওয়ার সিদ্ধান্ত নেন। (ছবি-সৌজন্যে-ইন্সটাগ্রাম)
রাত সাড়ে দশটা নাগাল কুশলের বান্দ্রার ফ্ল্যাট পৌঁছান তাঁর বাবা, মা। দরজা ভিতর থেকে বন্ধ ছিল, তবে বাড়তি চাবি সঙ্গে থাকায় তাদের ভিতরে ঢুকতে অসুবিধা হয় না। ১০.৫০ নাগাদ ঝুলন্ত অবস্থায় তাঁরা কুশলকে দেখতে পান। নাইলনের দড়ি গলায় পেঁচানো অবস্থায় উদ্ধার করা হয় কুশলকে। এরপর রাত ১১.১০ মিনিট নাগদ পুলিশে খবর দেন প্রতিবেশিরা। (ছবি সৌজন্যে- ইন্সটাগ্রাম)
4/7রাত সাড়ে দশটা নাগাল কুশলের বান্দ্রার ফ্ল্যাট পৌঁছান তাঁর বাবা, মা। দরজা ভিতর থেকে বন্ধ ছিল, তবে বাড়তি চাবি সঙ্গে থাকায় তাদের ভিতরে ঢুকতে অসুবিধা হয় না। ১০.৫০ নাগাদ ঝুলন্ত অবস্থায় তাঁরা কুশলকে দেখতে পান। নাইলনের দড়ি গলায় পেঁচানো অবস্থায় উদ্ধার করা হয় কুশলকে। এরপর রাত ১১.১০ মিনিট নাগদ পুলিশে খবর দেন প্রতিবেশিরা। (ছবি সৌজন্যে- ইন্সটাগ্রাম)
কুশলের মৃত্যুর খবর শুক্রবার সকালে প্রকাশ্যে আনেন তাঁর বন্ধু তথা অভিনেতা করণবীর বোহরা। টুইট বার্তায় করণবীর জানান, 'তোমার মৃত্যুতে আমি স্তম্ভিত। আমি বিশ্বাস করতে পারছি না কুশল। আমি জানি তুমি এখন অনেক ভালো জায়গায় আছো। যে ভাবে তুমি জীবনকে দেখেছো তার মাধ্যমে তুমি আমাকে অনেক অনুপ্রাণিত করেছ প্রতি মুহুর্তে। আমি তোমাকে মনে রাখব একজন ডান্সিং ড্যাডি হিসাবে, একজন ফিট এবং উদ্যমশীল ব্যক্তি হিসাবে'। (ছবি সৌজন্যে- ইন্সটাগ্রাম)
5/7কুশলের মৃত্যুর খবর শুক্রবার সকালে প্রকাশ্যে আনেন তাঁর বন্ধু তথা অভিনেতা করণবীর বোহরা। টুইট বার্তায় করণবীর জানান, 'তোমার মৃত্যুতে আমি স্তম্ভিত। আমি বিশ্বাস করতে পারছি না কুশল। আমি জানি তুমি এখন অনেক ভালো জায়গায় আছো। যে ভাবে তুমি জীবনকে দেখেছো তার মাধ্যমে তুমি আমাকে অনেক অনুপ্রাণিত করেছ প্রতি মুহুর্তে। আমি তোমাকে মনে রাখব একজন ডান্সিং ড্যাডি হিসাবে, একজন ফিট এবং উদ্যমশীল ব্যক্তি হিসাবে'। (ছবি সৌজন্যে- ইন্সটাগ্রাম)
পুলিশ জানিয়েছে এই সময় ভারতে নেই কুশলের স্ত্রী। অভিনেতা একাই বাড়িতে ছিলেন যখন এই ঘটনা ঘটে।  ২০১৫ সালে অউড্রে ডোলহেনকে বিয়ে করেন কুশল। তাদের একমাত্র সন্তান কিয়ান। (ছবি সৌজন্যে- ইন্সটাগ্রাম)
6/7পুলিশ জানিয়েছে এই সময় ভারতে নেই কুশলের স্ত্রী। অভিনেতা একাই বাড়িতে ছিলেন যখন এই ঘটনা ঘটে। ২০১৫ সালে অউড্রে ডোলহেনকে বিয়ে করেন কুশল। তাদের একমাত্র সন্তান কিয়ান। (ছবি সৌজন্যে- ইন্সটাগ্রাম)
কুশালকে শেষবার দেখা গিয়েছিল ইশক মে মরজাওয়াঁ সিরিয়ালে। রিয়ালিটি শো জোর কা ঝাটকা জেতার পর লাইমলাইটে এসেছিলেন কুশল পাঞ্জাবি। দেখো মগর প্যায়ার সে,কভি হাঁ কভি না, সিআইডি, কসম সে, শশ.. ফির কোই হ্যায়র মতো একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন কুশল। ঝলক দিখালাজা এবং খতরোকে খিলাড়ির মতো জনপ্রিয় রিয়ালিটি শোয়েরও প্রতিযোগী হিসাবে দর্শক দেখেছে কুশল পাঞ্জাবিকে। ছোটপর্দার পাশাপাশি বড়োপর্দাতেও বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছিলেন কুশল। যার মধ্যে অন্যতম লক্ষ্য, কাল, এবং ধন ধনা ধন গোল। (ছবি সৌজন্যে-ইন্সটাগ্রাম)
7/7কুশালকে শেষবার দেখা গিয়েছিল ইশক মে মরজাওয়াঁ সিরিয়ালে। রিয়ালিটি শো জোর কা ঝাটকা জেতার পর লাইমলাইটে এসেছিলেন কুশল পাঞ্জাবি। দেখো মগর প্যায়ার সে,কভি হাঁ কভি না, সিআইডি, কসম সে, শশ.. ফির কোই হ্যায়র মতো একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন কুশল। ঝলক দিখালাজা এবং খতরোকে খিলাড়ির মতো জনপ্রিয় রিয়ালিটি শোয়েরও প্রতিযোগী হিসাবে দর্শক দেখেছে কুশল পাঞ্জাবিকে। ছোটপর্দার পাশাপাশি বড়োপর্দাতেও বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছিলেন কুশল। যার মধ্যে অন্যতম লক্ষ্য, কাল, এবং ধন ধনা ধন গোল। (ছবি সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি