বাড়ি > ছবিঘর > #plants4SSR : সুশান্তের অধরা স্বপ্নপূরণের কাণ্ডারি অঙ্কিতা, লাগালেন গাছ

#plants4SSR : সুশান্তের অধরা স্বপ্নপূরণের কাণ্ডারি অঙ্কিতা, লাগালেন গাছ

'২ সেকেন্ডের খ্যাতি,সস্তার প্রচার পাওয়ার চেষ্টা'-... more

স্বপ্ন দেখতে ভালোবাসতেন সুশান্ত। নিজের হাতে সেই স্বপ্নের তালিকা লিখতেন, এবং এক এক করে চলত স্বপূপূরণের প্রক্রিয়া। গত বছরেই নিজের ৫০ টি স্বপ্নের তালিকা লিখেছিলেন সুশান্ত। সেই স্বপ্নের বেশ কয়েকটি পূর্ণ করেছিলেন। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7স্বপ্ন দেখতে ভালোবাসতেন সুশান্ত। নিজের হাতে সেই স্বপ্নের তালিকা লিখতেন, এবং এক এক করে চলত স্বপূপূরণের প্রক্রিয়া। গত বছরেই নিজের ৫০ টি স্বপ্নের তালিকা লিখেছিলেন সুশান্ত। সেই স্বপ্নের বেশ কয়েকটি পূর্ণ করেছিলেন। (ছবি-ইনস্টাগ্রাম)
সুশান্তের সেই বাকেট লিস্টে ১১ নম্বরে রয়েছে ১০০০ টি গাছ লাগানোর স্বপ্ন। সেই প্রক্রিয়া শুরুও করেছিলেন সুশান্ত। তবে সেই অসম্পূর্ন স্বপ্নকে বাস্তবায়িত করতে উদ্যোগী হয়েছেন সুশান্ত অনুরাগীরা। ১৩ সেপ্টেম্বর #plants4SSR উদ্যোগের ডাক দেন সুশান্তের দিদি শ্বেতা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7সুশান্তের সেই বাকেট লিস্টে ১১ নম্বরে রয়েছে ১০০০ টি গাছ লাগানোর স্বপ্ন। সেই প্রক্রিয়া শুরুও করেছিলেন সুশান্ত। তবে সেই অসম্পূর্ন স্বপ্নকে বাস্তবায়িত করতে উদ্যোগী হয়েছেন সুশান্ত অনুরাগীরা। ১৩ সেপ্টেম্বর #plants4SSR উদ্যোগের ডাক দেন সুশান্তের দিদি শ্বেতা। (ছবি-ইনস্টাগ্রাম)
সুশান্তের এই স্বপ্নপূরণের অংশীদার হলেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। রবিবার সাত সকালে নিজের বাড়ির বারান্দায় গাছ পুঁতলেন অঙ্কিতা। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7সুশান্তের এই স্বপ্নপূরণের অংশীদার হলেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। রবিবার সাত সকালে নিজের বাড়ির বারান্দায় গাছ পুঁতলেন অঙ্কিতা। (ছবি-ইনস্টাগ্রাম)
অঙ্কিতার এই গাছ লাগানোর উদ্যোগে শামিল হল তাঁর প্রিয় সারমেয় হাচিও। সারাক্ষণ মাম্মার আশেপাশেই ঘুরঘুর করতে দেখা গেল হাচিকে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7অঙ্কিতার এই গাছ লাগানোর উদ্যোগে শামিল হল তাঁর প্রিয় সারমেয় হাচিও। সারাক্ষণ মাম্মার আশেপাশেই ঘুরঘুর করতে দেখা গেল হাচিকে। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন কমলা রঙের সালোয়ারে পাওয়া গেল অঙ্কিতাকে। ছবির ক্যাপশনে নায়িকা লিখেছেন, 'হাচি আর মাম্মা, আমার সব সুখ-দুঃখের অংশীদার। গাছ লাগানো চলছে, এইভাবেই আমরা ওকে মনে রাখতে চাই, ওর স্বপ্ন পূরণ করতে চাই।সঙ্গে জুড়ে দেন #plants4SSR (ছবি-ইনস্টাগ্রাম)
5/7এদিন কমলা রঙের সালোয়ারে পাওয়া গেল অঙ্কিতাকে। ছবির ক্যাপশনে নায়িকা লিখেছেন, 'হাচি আর মাম্মা, আমার সব সুখ-দুঃখের অংশীদার। গাছ লাগানো চলছে, এইভাবেই আমরা ওকে মনে রাখতে চাই, ওর স্বপ্ন পূরণ করতে চাই।সঙ্গে জুড়ে দেন #plants4SSR (ছবি-ইনস্টাগ্রাম)
অঙ্কিতার এই ইনস্টাগ্রাম পোস্টে লাভ ইমোজি যোগ করেছেন সুশান্তের দিদি শ্বেতা। অন্যদিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন সুশান্ত ভক্তরা। অনেকেই বলছেন, ‘যদি তোমার আজ একসঙ্গে থাকতে, তাহলে আজ আমাদের এই দিনটা দেখতে হত না’। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7অঙ্কিতার এই ইনস্টাগ্রাম পোস্টে লাভ ইমোজি যোগ করেছেন সুশান্তের দিদি শ্বেতা। অন্যদিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন সুশান্ত ভক্তরা। অনেকেই বলছেন, ‘যদি তোমার আজ একসঙ্গে থাকতে, তাহলে আজ আমাদের এই দিনটা দেখতে হত না’। (ছবি-ইনস্টাগ্রাম)
সুশান্তের মৃত্যুর প্রকাশ্যে সুশান্তের পরিবারের পাশে দাঁড়ানোয় রিয়া এবং তাঁর বন্ধুদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে অঙ্কিতাকে। সম্প্রতি শিবানি দান্ডেকর অভিযোগ করেন এর মাধ্যমে ২ সেকেন্ডের খ্যাতি লাভের চেষ্টা করছেন অঙ্কিতা। এই কটাক্ষের মোক্ষম জবাব দেন অঙ্কিতা। এই বিতর্কে নায়িকার পাশে দাঁড়ান কার্যত গোটা টেলিভিশন ইন্ডাস্ট্রি। সকলের একটাই বক্তব্য ‘অঙ্কিতা-সুশান্তের সম্পর্কটা তাঁরাই জানে যাঁরা ওঁদের কাছ থেকে থেকেছে’। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7সুশান্তের মৃত্যুর প্রকাশ্যে সুশান্তের পরিবারের পাশে দাঁড়ানোয় রিয়া এবং তাঁর বন্ধুদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে অঙ্কিতাকে। সম্প্রতি শিবানি দান্ডেকর অভিযোগ করেন এর মাধ্যমে ২ সেকেন্ডের খ্যাতি লাভের চেষ্টা করছেন অঙ্কিতা। এই কটাক্ষের মোক্ষম জবাব দেন অঙ্কিতা। এই বিতর্কে নায়িকার পাশে দাঁড়ান কার্যত গোটা টেলিভিশন ইন্ডাস্ট্রি। সকলের একটাই বক্তব্য ‘অঙ্কিতা-সুশান্তের সম্পর্কটা তাঁরাই জানে যাঁরা ওঁদের কাছ থেকে থেকেছে’। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি