বাংলা নিউজ > ছবিঘর > বিবাহ-বন্ধনে আবদ্ধ হলেন U-19 WC জয়ী দলের অধিনায়ক, দেখে নিন তাঁর বিয়ের অ্যালবাম

বিবাহ-বন্ধনে আবদ্ধ হলেন U-19 WC জয়ী দলের অধিনায়ক, দেখে নিন তাঁর বিয়ের অ্যালবাম

  • ২০১২ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক উন্মুক্ত চাঁদ এ বার বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন। ২১ নভেম্বর তিনি জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন। কাকে বিয়ে করলেন উন্মুক্ত? দেখে নিন তাঁর বিয়ের অ্যালবাম।
২০১২ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক উন্মুক্ত চাঁদ এ বার বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন। ২১ নভেম্বর তিনি জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন।
1/6২০১২ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক উন্মুক্ত চাঁদ এ বার বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন। ২১ নভেম্বর তিনি জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন।
উন্মুক্ত তাঁর বহু দিনের বান্ধবী সিমরান খোসলাকে বিয়ে করলেন।
2/6উন্মুক্ত তাঁর বহু দিনের বান্ধবী সিমরান খোসলাকে বিয়ে করলেন।
সিমরান পুরস্কারপ্রাপ্ত ফিটনেস এবং নিউট্রেশন কোচ। উন্মুক্ত আর সিমরান বিয়ের আগে বহু দিন ধরেই একে অপরের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন। অবশেষে তারা বিয়ে করলেন।
3/6সিমরান পুরস্কারপ্রাপ্ত ফিটনেস এবং নিউট্রেশন কোচ। উন্মুক্ত আর সিমরান বিয়ের আগে বহু দিন ধরেই একে অপরের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন। অবশেষে তারা বিয়ে করলেন।
২০১২ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক ছিলেন উন্মুক্ত। মাত্র ২৮ বছর বয়সে অগস্টেই ভারতীয় ক্রিকেট থেকে অবসর নেন উন্মুক্ত। জাতীয় দলে তাঁর আর খেলার সম্ভাবনা ছিল না। বিদেশের বিভিন্ন লিগে খেলার জন্যই তিনি বিসিসিআই-এর থেকে নিজের নাম আলাদা করে নেন।
4/6২০১২ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক ছিলেন উন্মুক্ত। মাত্র ২৮ বছর বয়সে অগস্টেই ভারতীয় ক্রিকেট থেকে অবসর নেন উন্মুক্ত। জাতীয় দলে তাঁর আর খেলার সম্ভাবনা ছিল না। বিদেশের বিভিন্ন লিগে খেলার জন্যই তিনি বিসিসিআই-এর থেকে নিজের নাম আলাদা করে নেন।
তিনি আমেরিকায় মেজর লিগ ক্রিকেট খেলার পাশাপাশি বিগ ব্যাশেও নাম লিখিয়েছেন।
5/6তিনি আমেরিকায় মেজর লিগ ক্রিকেট খেলার পাশাপাশি বিগ ব্যাশেও নাম লিখিয়েছেন।
ভারতের প্রচুর মহিলা ক্রিকেটার বিগ ব্যাশে খেললেও, ছেলেদের মধ্যে উন্মুক্তই প্রথম ভারতীয় প্লেয়ার, যিনি বিগ ব্যাশের ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। মেলবোর্ন রেনেগেডসের হয়ে বিগ ব্যাশে খেলছেন উন্মুক্ত।
6/6ভারতের প্রচুর মহিলা ক্রিকেটার বিগ ব্যাশে খেললেও, ছেলেদের মধ্যে উন্মুক্তই প্রথম ভারতীয় প্লেয়ার, যিনি বিগ ব্যাশের ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন। মেলবোর্ন রেনেগেডসের হয়ে বিগ ব্যাশে খেলছেন উন্মুক্ত।
অন্য গ্যালারিগুলি