বাড়ি > ছবিঘর > ‘তুমি যদি এখানে থাকতে’,‘দিল বেচারা’-র সেটে সুশান্তের সঙ্গে বিশেষ স্মৃতি শেয়ার সঞ্জনার

‘তুমি যদি এখানে থাকতে’,‘দিল বেচারা’-র সেটে সুশান্তের সঙ্গে বিশেষ স্মৃতি শেয়ার সঞ্জনার

  • আজ থেকে ঠিক সাত দিন পর মুক্তি পাবে ‘দিল বেচারা’। তার আগে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বিশেষ স্মৃতি শেয়ার করলেন সঞ্জনা সাংঘি। ম্যানিকে নিয়ে কী বললেন কিজি, দেখে নিন -
বিশ্বাস করতে পারছি না, আর এক সপ্তাহের মধ্যে আমাদের ভালোবাসার পরিশ্রম আপনাদের কাছে পৌঁছাবে এবং আশা করি, আপনাদের হৃদয় ছুঁয়ে যাবে। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম sanjanasanghi96)
1/4বিশ্বাস করতে পারছি না, আর এক সপ্তাহের মধ্যে আমাদের ভালোবাসার পরিশ্রম আপনাদের কাছে পৌঁছাবে এবং আশা করি, আপনাদের হৃদয় ছুঁয়ে যাবে। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম sanjanasanghi96)
আপনাদের সকলের সঙ্গে আমাদের দু'জনের বিশেষ স্মৃতি ভাগ করে নিচ্ছি। ২০১৮ সালে 'দিল বেচারা'-র শুটিংয়ের এক সপ্তাহ মতো হয়েছিল। একটা আমাদের ছোট্ট একটা মুহূর্ত যেখানে আমরা যা তৈরি করছিলাম, সেটা সত্যিকারের তৃপ্তিদায়ক ছিল। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম sanjanasanghi96)
2/4আপনাদের সকলের সঙ্গে আমাদের দু'জনের বিশেষ স্মৃতি ভাগ করে নিচ্ছি। ২০১৮ সালে 'দিল বেচারা'-র শুটিংয়ের এক সপ্তাহ মতো হয়েছিল। একটা আমাদের ছোট্ট একটা মুহূর্ত যেখানে আমরা যা তৈরি করছিলাম, সেটা সত্যিকারের তৃপ্তিদায়ক ছিল। (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম sanjanasanghi96)
এটা বিটারসুইট মনে হচ্ছে। সবকিছু। কী মনে করব জানি না। বা কীভাবে করব, জানি না। তুমি যদি এখানে থাকতে..!  (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম sanjanasanghi96)
3/4এটা বিটারসুইট মনে হচ্ছে। সবকিছু। কী মনে করব জানি না। বা কীভাবে করব, জানি না। তুমি যদি এখানে থাকতে..!  (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম sanjanasanghi96)
আগামী শুক্রবার (২৪ জুলাই) মুক্তি পাচ্ছে ‘দিল বেচারা’। 
4/4আগামী শুক্রবার (২৪ জুলাই) মুক্তি পাচ্ছে ‘দিল বেচারা’। 
অন্য গ্যালারিগুলি