বাংলা নিউজ > ছবিঘর > এক বছরেই ১ লক্ষ টাকা বেড়ে ৪২ লক্ষ! এই শেয়ারে মিলেছে দুর্দান্ত রিটার্ন

এক বছরেই ১ লক্ষ টাকা বেড়ে ৪২ লক্ষ! এই শেয়ারে মিলেছে দুর্দান্ত রিটার্ন

  • সবুজ শক্তি প্রদানকারী একটি সংস্থা এটি। ব্যবসার পাশাপাশি শেয়ার বাজারেও দুর্দান্ত ফল করেছে এই সংস্থা।
সঠিক জায়গায় বিনিয়োগ। সেই সঙ্গে ঝুঁকি নেওয়ার সাহস। আর সেটাই শেয়ার বাজারে কাউকে সফল করে তুলতে পারে। তাই সঠিক মাল্টিব্যাগার শেয়ার বেছে নেওয়া সবচেয়ে গুরুত্বপূর্ণ। এমনই এক মাল্টিব্যাগার শেয়ার হল গীতা রিনিউয়েবল এনার্জি (Gita Renewable Energy)। সবুজ শক্তি প্রদানকারী একটি সংস্থা এটি। ব্যবসার পাশাপাশি শেয়ার বাজারেও দুর্দান্ত ফল করেছে এই সংস্থা। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
1/5সঠিক জায়গায় বিনিয়োগ। সেই সঙ্গে ঝুঁকি নেওয়ার সাহস। আর সেটাই শেয়ার বাজারে কাউকে সফল করে তুলতে পারে। তাই সঠিক মাল্টিব্যাগার শেয়ার বেছে নেওয়া সবচেয়ে গুরুত্বপূর্ণ। এমনই এক মাল্টিব্যাগার শেয়ার হল গীতা রিনিউয়েবল এনার্জি (Gita Renewable Energy)। সবুজ শক্তি প্রদানকারী একটি সংস্থা এটি। ব্যবসার পাশাপাশি শেয়ার বাজারেও দুর্দান্ত ফল করেছে এই সংস্থা। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
মাত্র ১ বছর আগেই গীতা রিনিউয়েবল এনার্জির শেয়ারের দাম ছিল ৫.৫২ টাকা করে। এখন সেটাই বেড়ে হয়ে গিয়েছে ২৩৩.৫০ টাকা করে। (ছবি সৌজন্য পিটিআই) (PTI)
2/5মাত্র ১ বছর আগেই গীতা রিনিউয়েবল এনার্জির শেয়ারের দাম ছিল ৫.৫২ টাকা করে। এখন সেটাই বেড়ে হয়ে গিয়েছে ২৩৩.৫০ টাকা করে। (ছবি সৌজন্য পিটিআই) (PTI)
অর্থাত্ মাত্র ১ বছরে প্রায় ৪,১৩০% বৃদ্ধি। যা কিনা প্রায় ৪২ গুণ। অন্য কোনওভাবে এতটা রিটার্ন এক কথায় অভাবনীয়।(ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স) (Reuters)
3/5অর্থাত্ মাত্র ১ বছরে প্রায় ৪,১৩০% বৃদ্ধি। যা কিনা প্রায় ৪২ গুণ। অন্য কোনওভাবে এতটা রিটার্ন এক কথায় অভাবনীয়।(ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স) (Reuters)
গত এক মাস আগেই গীতা রিনিউয়েবল এনার্জির শেয়ারের দাম ছিল ৮৮.২০ টাকা করে। মাত্র এক মাসেই তা ১৬৫% বেড়ে গিয়েছে। একইভাবে ৬ মাস আগেই প্রতিটি শেয়ারের দাম ছিল মাত্র ২৯.৪০ টাকা। অল্প সময়েই দুর্দান্ত পারফর্ম করেছে এই শেয়ার। ফলে এতে অল্প কিছু টাকা রেখেছিলেন যাঁরা, তাঁদেরও ভালই মুনাফা হয়েছে। ফাইল ছবি : পিটিআই (PTI)
4/5গত এক মাস আগেই গীতা রিনিউয়েবল এনার্জির শেয়ারের দাম ছিল ৮৮.২০ টাকা করে। মাত্র এক মাসেই তা ১৬৫% বেড়ে গিয়েছে। একইভাবে ৬ মাস আগেই প্রতিটি শেয়ারের দাম ছিল মাত্র ২৯.৪০ টাকা। অল্প সময়েই দুর্দান্ত পারফর্ম করেছে এই শেয়ার। ফলে এতে অল্প কিছু টাকা রেখেছিলেন যাঁরা, তাঁদেরও ভালই মুনাফা হয়েছে। ফাইল ছবি : পিটিআই (PTI)
অর্থাত্ মাত্র ১ বছর আগে যদি কেউ গীতা রিনিউয়েবল এনার্জির ১ লক্ষ টাকার শেয়ার কিনে রাখেন, আজ তার মূল্য ৪২ লক্ষ টাকা।(ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স) (Reuters)
5/5অর্থাত্ মাত্র ১ বছর আগে যদি কেউ গীতা রিনিউয়েবল এনার্জির ১ লক্ষ টাকার শেয়ার কিনে রাখেন, আজ তার মূল্য ৪২ লক্ষ টাকা।(ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স) (Reuters)
অন্য গ্যালারিগুলি