বাংলা নিউজ > ছবিঘর > আজ বিধায়ক হিসেবে শপথ ১২ তারকা প্রার্থীর, দেখুন কার কার নাম রয়েছে সেই তালিকায়

আজ বিধায়ক হিসেবে শপথ ১২ তারকা প্রার্থীর, দেখুন কার কার নাম রয়েছে সেই তালিকায়

  • আজকে শপথ গ্রহণ পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেত্রী লাভলি মৈত্র, প্রাক্তন ফুটবলার বিদেশ বসু-সহ অনেক তারকা প্রার্থীরই। 
বুধবার ৫ মে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার ও শুক্রবারে শপথ নেবেন রাজ্যের বিধায়কেরা। আজ ৭৪ জন বিধায়ক শপথ নেবেন, যার মধ্যে নাম রয়েছে ১২ জন তারকা প্রার্থীর। 
1/12বুধবার ৫ মে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার ও শুক্রবারে শপথ নেবেন রাজ্যের বিধায়কেরা। আজ ৭৪ জন বিধায়ক শপথ নেবেন, যার মধ্যে নাম রয়েছে ১২ জন তারকা প্রার্থীর। 
তৃণমূলের তারকা প্রার্থীদের মধ্যে অন্যতম কঠিন লড়াই ছিল রাজ চক্রবর্তীর। অর্জুন সিং-এর শক্ত ঘাঁটি ব্যারাকপুরে জয়ী রাজ। বিজেপি প্রার্থী চন্দ্রমণি শুক্লাকে ৯২২২ ভোটে হারিয়ে দিয়েছেন তিনি। আজ শপথ নেবেন। 
2/12তৃণমূলের তারকা প্রার্থীদের মধ্যে অন্যতম কঠিন লড়াই ছিল রাজ চক্রবর্তীর। অর্জুন সিং-এর শক্ত ঘাঁটি ব্যারাকপুরে জয়ী রাজ। বিজেপি প্রার্থী চন্দ্রমণি শুক্লাকে ৯২২২ ভোটে হারিয়ে দিয়েছেন তিনি। আজ শপথ নেবেন। 
রাজারহাট-গোপালপুর কেন্দ্র থেকে জয় হয়েছে গায়িকা আদিতি মুন্সির। আজ শপথ গ্রহন অনুষ্ঠানে হাজির থাকছেন তিনিও। (ছবি সৌজন্য তৃণমূল কংগ্রেস)
3/12রাজারহাট-গোপালপুর কেন্দ্র থেকে জয় হয়েছে গায়িকা আদিতি মুন্সির। আজ শপথ গ্রহন অনুষ্ঠানে হাজির থাকছেন তিনিও। (ছবি সৌজন্য তৃণমূল কংগ্রেস)
বারাসাতের তৃণমূল কংগ্রেসের প্রার্থী অভিনেতা তথা রাজনীতিবিদ চিরঞ্জিত ওরফে দীপক চক্রবর্তী এবার তৃতীয়বারের জন্য শপথ নেবেন বিধায়ক হিসেবে। 
4/12বারাসাতের তৃণমূল কংগ্রেসের প্রার্থী অভিনেতা তথা রাজনীতিবিদ চিরঞ্জিত ওরফে দীপক চক্রবর্তী এবার তৃতীয়বারের জন্য শপথ নেবেন বিধায়ক হিসেবে। 
সোনারপুর দক্ষিণে তৃণমূল কংগ্রেস থেকে জয় হয়েছে বাংলা ধারাবাহিকের জনপ্রিয় মুখ লাভলি মৈত্রের। বৃহস্পতিবারে তিনিও শপথ নিচ্ছেন। (ছবি সৌজন্য ফেসবুক)
5/12সোনারপুর দক্ষিণে তৃণমূল কংগ্রেস থেকে জয় হয়েছে বাংলা ধারাবাহিকের জনপ্রিয় মুখ লাভলি মৈত্রের। বৃহস্পতিবারে তিনিও শপথ নিচ্ছেন। (ছবি সৌজন্য ফেসবুক)
শিবপুরের থেকে জয় হয়েছে তৃণমূল প্রার্থী ও প্রক্তন ক্রিকেটার মনোজ তিওয়ারির। আজই তাঁর শপথ গ্রহণ। 
6/12শিবপুরের থেকে জয় হয়েছে তৃণমূল প্রার্থী ও প্রক্তন ক্রিকেটার মনোজ তিওয়ারির। আজই তাঁর শপথ গ্রহণ। 
উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রে নিকটতম প্রতিদ্বন্ধী বিজেপি-র প্রত্যুষ মণ্ডলকে ১৭ হাজার ২১২ ভোটে হারিয়েছেন প্রাক্তন ফুটবলার ও তৃণমূল কংগ্রেস প্রার্থী বিদেশ বসু। তিনিও থাকছেন আজকের শপথ গ্রহণে। (ছবি সৌজন্য ফেসবুক) 
7/12উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রে নিকটতম প্রতিদ্বন্ধী বিজেপি-র প্রত্যুষ মণ্ডলকে ১৭ হাজার ২১২ ভোটে হারিয়েছেন প্রাক্তন ফুটবলার ও তৃণমূল কংগ্রেস প্রার্থী বিদেশ বসু। তিনিও থাকছেন আজকের শপথ গ্রহণে। (ছবি সৌজন্য ফেসবুক) 
হুগলির উত্তরপাড়া থেকে জয়ী তৃণমূলের তারকা প্রার্থী কাঞ্চন মল্লিক। আজই তাঁর শপথ গ্রহণ অনুষ্ঠান। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
8/12হুগলির উত্তরপাড়া থেকে জয়ী তৃণমূলের তারকা প্রার্থী কাঞ্চন মল্লিক। আজই তাঁর শপথ গ্রহণ অনুষ্ঠান। (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
বৃহস্পতিবার শপথ নিতে চলেছেন চণ্ডীপুর থেকে জয়ী তৃণমূল প্রার্থী সোহম চক্রবর্তীও। 
9/12বৃহস্পতিবার শপথ নিতে চলেছেন চণ্ডীপুর থেকে জয়ী তৃণমূল প্রার্থী সোহম চক্রবর্তীও। 
এবারের ভোটে অন্যতম হেভিওয়েট প্রার্থী ছিলেন জুন মালিয়া। দীর্ঘদিন তৃণমূলের সঙ্গে যুক্ত থাকলেও এই প্রথম ভোটের ময়দানে নেমেছেন। আজ তাঁরও শপথ গ্রহণ। 
10/12এবারের ভোটে অন্যতম হেভিওয়েট প্রার্থী ছিলেন জুন মালিয়া। দীর্ঘদিন তৃণমূলের সঙ্গে যুক্ত থাকলেও এই প্রথম ভোটের ময়দানে নেমেছেন। আজ তাঁরও শপথ গ্রহণ। 
ঝাড়গ্রাম আসনে তৃণমূল প্রার্থী বীরবাহা হাঁসদা ৫৪.২৬ শতাংশ ভোট পেয়ে জয়ী। আজ তাঁরও শপথগ্রহণ। (ছবি সৌজন্য টুইটার)
11/12ঝাড়গ্রাম আসনে তৃণমূল প্রার্থী বীরবাহা হাঁসদা ৫৪.২৬ শতাংশ ভোট পেয়ে জয়ী। আজ তাঁরও শপথগ্রহণ। (ছবি সৌজন্য টুইটার)
বিজেপি প্রার্থী অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় ও ক্রিকেটার অশোক দিন্দাও শপথ নেবেন আজ বৃহস্পতিবার। 
12/12বিজেপি প্রার্থী অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় ও ক্রিকেটার অশোক দিন্দাও শপথ নেবেন আজ বৃহস্পতিবার। 
অন্য গ্যালারিগুলি