বাংলা নিউজ > ছবিঘর > বয়ফ্রেন্ড রকির সঙ্গে আঙুর খেতে হিনা খান, সাদা লেস গাউনে পুরোদস্তুর ফ্যাশন ডিভা

বয়ফ্রেন্ড রকির সঙ্গে আঙুর খেতে হিনা খান, সাদা লেস গাউনে পুরোদস্তুর ফ্যাশন ডিভা

  • বিনোদন জগতে একযুগ পূরণ, সেলিব্রেশনে মাতোয়ারা হিনা খান প্রেমিকের সঙ্গে সময় কাটাচ্ছেন আঙুর খেতে। 
টেলিভিশনের অন্যতম পরিচিত মুখ হিনা খান। 'ইয়ে রিস্তা ক্যায়া কহেলতা হ্যায়' ধারাবাহিক দিয়ে পথ চলা শুরু করেন তিনি। এরপর দেখতে দেখতে ১২ বছরের দীর্ঘ জার্নি পার করে ফেলেছন হিনা। 
1/9টেলিভিশনের অন্যতম পরিচিত মুখ হিনা খান। 'ইয়ে রিস্তা ক্যায়া কহেলতা হ্যায়' ধারাবাহিক দিয়ে পথ চলা শুরু করেন তিনি। এরপর দেখতে দেখতে ১২ বছরের দীর্ঘ জার্নি পার করে ফেলেছন হিনা। 
টেলিভিশনে পা রাখার সঙ্গে সঙ্গেই নিজের আলাদা পরিচয় প্রতিষ্ঠা করেছেন তিনি। অভিনেত্রী অনুরাগীর সংখ্যা অগনিত। 
2/9টেলিভিশনে পা রাখার সঙ্গে সঙ্গেই নিজের আলাদা পরিচয় প্রতিষ্ঠা করেছেন তিনি। অভিনেত্রী অনুরাগীর সংখ্যা অগনিত। 
সম্প্রতি অভিনেত্রীকে বয়ফ্রেন্ড রকি জেসওয়ালের সঙ্গে শর্ট ট্রিপ করতে দেখা যায়। অভিনেত্রীর সামাজিক মাধ্যমের দেওয়ালে উঠে এসেছে তারই ঝলক। 
3/9সম্প্রতি অভিনেত্রীকে বয়ফ্রেন্ড রকি জেসওয়ালের সঙ্গে শর্ট ট্রিপ করতে দেখা যায়। অভিনেত্রীর সামাজিক মাধ্যমের দেওয়ালে উঠে এসেছে তারই ঝলক। 
বয়ফ্রেন্ড এবং বন্ধুদের সঙ্গে ভিনেইয়ার্ডে (vineyard) বা আঙুর খেতে সময় কাটাতে দেখা গেল হিনাকে। সেই ছবি উঠে এসেছে হিনার সোশ্যাল মিডিয়া দেওয়ালে। 
4/9বয়ফ্রেন্ড এবং বন্ধুদের সঙ্গে ভিনেইয়ার্ডে (vineyard) বা আঙুর খেতে সময় কাটাতে দেখা গেল হিনাকে। সেই ছবি উঠে এসেছে হিনার সোশ্যাল মিডিয়া দেওয়ালে। 
ভিজিটিং স্পট থেকে একাধিক ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। সাদা গাউনে জ্বলজ্বল করছেন অভিনেত্রী। প্রকাশ পাচ্ছে তাঁর ফ্যাশানবল লুক।
5/9ভিজিটিং স্পট থেকে একাধিক ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। সাদা গাউনে জ্বলজ্বল করছেন অভিনেত্রী। প্রকাশ পাচ্ছে তাঁর ফ্যাশানবল লুক।
সাদা লেস গাউন পোশাকের সঙ্গে হিনার মাথায় কাউ বয় হ্যাট এবং চোখে রোদ চশমা বেশ স্টাইলিশ দেখাল। 
6/9সাদা লেস গাউন পোশাকের সঙ্গে হিনার মাথায় কাউ বয় হ্যাট এবং চোখে রোদ চশমা বেশ স্টাইলিশ দেখাল। 
১২ বছরের জার্নিতে একাধিক ধারাবাহিকের জনপ্রিয় মুখ হিনা। এক রক্ষণশীল কাশ্মীরি পরিবারে জন্ম হিনার। কাশ্মীরেই বেড়ে ওঠা। কিন্তু একটু বড় হতেই তিনি ঠিক করেন, উচ্চ শিক্ষার জন্য দিল্লি পাড়ি দেবেন। যাতে একদমই মত ছিল না তাঁর পরিবারের।
7/9১২ বছরের জার্নিতে একাধিক ধারাবাহিকের জনপ্রিয় মুখ হিনা। এক রক্ষণশীল কাশ্মীরি পরিবারে জন্ম হিনার। কাশ্মীরেই বেড়ে ওঠা। কিন্তু একটু বড় হতেই তিনি ঠিক করেন, উচ্চ শিক্ষার জন্য দিল্লি পাড়ি দেবেন। যাতে একদমই মত ছিল না তাঁর পরিবারের।
পরিবারের সকলেই হিনাকে দিল্লি পাঠানো নিয়ে আতঙ্কিত ছিলেন। পরে অবশ্য দিল্লিতে পড়তে যান এবং সেখান থেকেই বলিউডের  যাত্রা শুরু হয় তাঁর। সিরিয়ালের পরই হিনা খান যোগ দেন বিগ বসে। যা তাঁকে আরও জনপ্রিয় করে তোলে টেলিভিশন জগতে।
8/9পরিবারের সকলেই হিনাকে দিল্লি পাঠানো নিয়ে আতঙ্কিত ছিলেন। পরে অবশ্য দিল্লিতে পড়তে যান এবং সেখান থেকেই বলিউডের  যাত্রা শুরু হয় তাঁর। সিরিয়ালের পরই হিনা খান যোগ দেন বিগ বসে। যা তাঁকে আরও জনপ্রিয় করে তোলে টেলিভিশন জগতে।
২০২০ সালে OTT প্ল্যাটফর্মেও ডেবিউ করেছেন তিনি। ড্যামেজ ২ (Damaged 2) ছবির মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে পথ চলা শুরু করেন তিনি। 
9/9২০২০ সালে OTT প্ল্যাটফর্মেও ডেবিউ করেছেন তিনি। ড্যামেজ ২ (Damaged 2) ছবির মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে পথ চলা শুরু করেন তিনি। 
অন্য গ্যালারিগুলি