বাংলা নিউজ > ছবিঘর > ইজরায়েলের টানা এয়ার স্ট্রাইক, গাজায় মৃত ১২৬, আহত ৯৫০

ইজরায়েলের টানা এয়ার স্ট্রাইক, গাজায় মৃত ১২৬, আহত ৯৫০

ইজরায়েল এয়ার ফোর্সের মতে, প্যালেস্তাইনের হামাস জঙ্... more

একটানা কূটনৈতিক প্রচেষ্টার পরেও ফিরছে না শান্তি। ৫ দিন ধরে হামলা, পালটা প্রত্যাঘাত জারি ইজরায়েল ও প্যালেস্তাইনের বিদ্রোহীদের মধ্যে। ইজরায়েল এয়ার ফোর্সের এয়ার স্ট্রাইকে বিধ্বস্ত গাজা। ফাইল ছবি : রয়টার্স
1/5একটানা কূটনৈতিক প্রচেষ্টার পরেও ফিরছে না শান্তি। ৫ দিন ধরে হামলা, পালটা প্রত্যাঘাত জারি ইজরায়েল ও প্যালেস্তাইনের বিদ্রোহীদের মধ্যে। ইজরায়েল এয়ার ফোর্সের এয়ার স্ট্রাইকে বিধ্বস্ত গাজা। ফাইল ছবি : রয়টার্স
শনিবার মধ্যরাতে মধ্য গাজার আকাশ চিরে উড়ে আসে ইজরায়েলের একাধিক ফাইটার জেট। রকেটে গুঁড়িয়ে দেওয়া হয় একাধিক বহুতল। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
2/5শনিবার মধ্যরাতে মধ্য গাজার আকাশ চিরে উড়ে আসে ইজরায়েলের একাধিক ফাইটার জেট। রকেটে গুঁড়িয়ে দেওয়া হয় একাধিক বহুতল। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
ইজরায়েল এয়ার ফোর্সের মতে, প্যালেস্তাইনের হামাস জঙ্গিদের ঘাঁটিতে রকেট হামলা চালানো হয়েছে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
3/5ইজরায়েল এয়ার ফোর্সের মতে, প্যালেস্তাইনের হামাস জঙ্গিদের ঘাঁটিতে রকেট হামলা চালানো হয়েছে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
প্যালেস্তাইনের তরফে খবর, গাজায় এই রকেট হামলায় ১২৬ জন প্রাণ হারিয়েছেন। তার মধ্যে আছে ৩১ জন শিশু। আহত ৯৫০-এরও বেশি। ফাইল ছবি : রয়টার্স (AP)
4/5প্যালেস্তাইনের তরফে খবর, গাজায় এই রকেট হামলায় ১২৬ জন প্রাণ হারিয়েছেন। তার মধ্যে আছে ৩১ জন শিশু। আহত ৯৫০-এরও বেশি। ফাইল ছবি : রয়টার্স (AP)
গত সোমবার থেকে ক্রমেই বাড়ছে উত্তাপ। সোমবার জেরুজালেমে বিমান হানার জবাব দিতে ইজরায়েল লক্ষ্য করে ১০০-র বেশি রকেট হানা করে হামাস৷ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
5/5গত সোমবার থেকে ক্রমেই বাড়ছে উত্তাপ। সোমবার জেরুজালেমে বিমান হানার জবাব দিতে ইজরায়েল লক্ষ্য করে ১০০-র বেশি রকেট হানা করে হামাস৷ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
অন্য গ্যালারিগুলি