বাংলা নিউজ > ছবিঘর > গেমে ১০ লক্ষ টাকার বন্দুক, গাড়ি কিনল কিশোর! মাথায় হাত মা-বাবার

গেমে ১০ লক্ষ টাকার বন্দুক, গাড়ি কিনল কিশোর! মাথায় হাত মা-বাবার

  • গেমে অ্যাড-অন অস্ত্র, ফিচার্স পেতে ১০ লক্ষ টাকার পার্চেস করল সে। পেমেন্টের পুরোটাই বাবার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে।
পাবজির নেশা। আর তাতেই মা-বাবাকে চরম বিপাকে ফেলল ১৬ বছরের কিশোর। গেমে অ্যাড-অন অস্ত্র, ফিচার্স পেতে ১০ লক্ষ টাকার পার্চেস করল সে। পেমেন্টের পুরোটাই বাবার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে। ফাইল ছবি : ক্রাফটন  (Krafton)
1/5পাবজির নেশা। আর তাতেই মা-বাবাকে চরম বিপাকে ফেলল ১৬ বছরের কিশোর। গেমে অ্যাড-অন অস্ত্র, ফিচার্স পেতে ১০ লক্ষ টাকার পার্চেস করল সে। পেমেন্টের পুরোটাই বাবার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে। ফাইল ছবি : ক্রাফটন  (Krafton)
পাবজিতে ভার্চুয়াল কয়েন কেনা যায়। এই কয়েন ব্যবহার করে অতিরিক্ত অস্ত্রশস্ত্র, যানবাহন, পোশাক ইত্যাদি কেনা যায়। ভার্চুয়াল কয়েন কিনতেই বাবার অ্যাকাউন্ট থেকে ১০ লক্ষ টাকা খরচ করে ওই কিশোর। ফাইল ছবি : ক্রাফটন (Krafton)
2/5পাবজিতে ভার্চুয়াল কয়েন কেনা যায়। এই কয়েন ব্যবহার করে অতিরিক্ত অস্ত্রশস্ত্র, যানবাহন, পোশাক ইত্যাদি কেনা যায়। ভার্চুয়াল কয়েন কিনতেই বাবার অ্যাকাউন্ট থেকে ১০ লক্ষ টাকা খরচ করে ওই কিশোর। ফাইল ছবি : ক্রাফটন (Krafton)
অল্প সময়ের মধ্যেই মা-বাবা অ্যাকাউন্ট থেকে টাকা সরানোর কথা জানতে পেরে যান। তারপরে স্বাভাবিকভাবেই ভীষণ বকাঝকা করেন তাঁরা। আর তারপরেই শুরু হয় নতুন বিপত্তি। ‘আমি চললাম,’ চিঠি লিখে বাড়ি থেকে পালায় ওই কিশোর। ফাইল ছবি : ক্রাফটন (Krafton)
3/5অল্প সময়ের মধ্যেই মা-বাবা অ্যাকাউন্ট থেকে টাকা সরানোর কথা জানতে পেরে যান। তারপরে স্বাভাবিকভাবেই ভীষণ বকাঝকা করেন তাঁরা। আর তারপরেই শুরু হয় নতুন বিপত্তি। ‘আমি চললাম,’ চিঠি লিখে বাড়ি থেকে পালায় ওই কিশোর। ফাইল ছবি : ক্রাফটন (Krafton)
স্থানীয় থানায় মিসিং ডায়েরি করেন কিশোরের মা-বাবা। অনেক চেষ্টার পর, সিসিটিভি ফুটেজ দেখে নিকটবর্তী মহাকালী কেভস রোডে কিশোরের হদিশ মেলে। ফাইল ছবি : ক্রাফটন (Krafton)
4/5স্থানীয় থানায় মিসিং ডায়েরি করেন কিশোরের মা-বাবা। অনেক চেষ্টার পর, সিসিটিভি ফুটেজ দেখে নিকটবর্তী মহাকালী কেভস রোডে কিশোরের হদিশ মেলে। ফাইল ছবি : ক্রাফটন (Krafton)
ব্যাঙ্কিং ডিটেইলস অ্যাকাউন্ট পার্টনার বাদে কারও কাছেই থাকা উচিত্ নয়। অপ্রাপ্তবয়স্কদের হাতে তো নয়ই। এর পরিণাম কী হতে পারে, তারই নিদর্শন মিলল আরও একবার। ছবি : ক্রাফটন (Crafton)
5/5ব্যাঙ্কিং ডিটেইলস অ্যাকাউন্ট পার্টনার বাদে কারও কাছেই থাকা উচিত্ নয়। অপ্রাপ্তবয়স্কদের হাতে তো নয়ই। এর পরিণাম কী হতে পারে, তারই নিদর্শন মিলল আরও একবার। ছবি : ক্রাফটন (Crafton)
অন্য গ্যালারিগুলি