বাংলা নিউজ > ছবিঘর > গৌরব-দেবলীনার বৌভাতের প্রথম ছবি প্রকাশ্যে, রইল বিয়ের অদেখা সব মুহূর্ত

গৌরব-দেবলীনার বৌভাতের প্রথম ছবি প্রকাশ্যে, রইল বিয়ের অদেখা সব মুহূর্ত

  • বুধবার বৈদিক মতে বিয়ের পর্ব সারেন গৌরব-দেবলীনা, হয়নি কন্যা সম্প্রদান, কনকাঞ্জলির মতো বিয়ের রীতি। 
বুধবার সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ও অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার। শুক্রবার ছিল তাঁদের বৌভাতের পর্ব। এদিন ভাবনীপুরে উত্তমকুমারের বাড়িতেই আয়োজন করা হয়েছিল ঘরোয়া অনুষ্ঠান। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/7বুধবার সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ও অভিনেত্রী তথা নৃত্যশিল্পী দেবলীনা কুমার। শুক্রবার ছিল তাঁদের বৌভাতের পর্ব। এদিন ভাবনীপুরে উত্তমকুমারের বাড়িতেই আয়োজন করা হয়েছিল ঘরোয়া অনুষ্ঠান। (ছবি-ইনস্টাগ্রাম) 
করোনা আবহে গৌরব-দেবলীনার বিয়ের আয়োজন ছিল সীমাবদ্ধ। আগামী বছর মার্চ-এপ্রিল নাগাদ বড়ো করে রিসেপশন পার্টির আয়োজন করবেন নবদম্পতি। তবে শুক্রবার শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গেই আনন্দ-হুল্লোড় করে সময় কাটালেন নতুন বউ। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/7করোনা আবহে গৌরব-দেবলীনার বিয়ের আয়োজন ছিল সীমাবদ্ধ। আগামী বছর মার্চ-এপ্রিল নাগাদ বড়ো করে রিসেপশন পার্টির আয়োজন করবেন নবদম্পতি। তবে শুক্রবার শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গেই আনন্দ-হুল্লোড় করে সময় কাটালেন নতুন বউ। (ছবি-ইনস্টাগ্রাম) 
বিয়ের দিন একদম সাবেকি লাল বেনারসিতে সেজেছিলেন দেবলীনা। সঙ্গে গা ভর্তি সোনার গয়না। ভারী মিষ্টি লাগছিল মহানায়কের নাত-বৌকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/7বিয়ের দিন একদম সাবেকি লাল বেনারসিতে সেজেছিলেন দেবলীনা। সঙ্গে গা ভর্তি সোনার গয়না। ভারী মিষ্টি লাগছিল মহানায়কের নাত-বৌকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
বৌভাতের দিনও বেনারসিতে সাজলেন অভিনেত্রী। এদিন বেগুনি রঙের বেনারসি আটপৌরে স্টাইলে পরেছিলেন ‘রঙ্গবতী’। গৌরবের পরনে ছিল ধুতি-পাঞ্জাবি। গৌরবের বোনেদের সঙ্গে এদিন পোজ দিতে দেখা গেল সদ্য বিবাহিতা জুটিকে। ছবির ক্যাপশনে দেবলীনা লিখেছেন- ‘সবচেয়ে সেরা’। 
4/7বৌভাতের দিনও বেনারসিতে সাজলেন অভিনেত্রী। এদিন বেগুনি রঙের বেনারসি আটপৌরে স্টাইলে পরেছিলেন ‘রঙ্গবতী’। গৌরবের পরনে ছিল ধুতি-পাঞ্জাবি। গৌরবের বোনেদের সঙ্গে এদিন পোজ দিতে দেখা গেল সদ্য বিবাহিতা জুটিকে। ছবির ক্যাপশনে দেবলীনা লিখেছেন- ‘সবচেয়ে সেরা’। 
তিন বছর ধরে একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই জুটি। অবশেষে করোনাকালেই বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেললেন। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7তিন বছর ধরে একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই জুটি। অবশেষে করোনাকালেই বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেললেন। (ছবি-ইনস্টাগ্রাম)
জানা গিয়েছে আগামী ১৫ ডিসেম্বর আইনি মতে বিয়ের পর্ব সারছেন গৌরব-দেবলীনা। বিয়ের পরেই দুজনেই শ্যুটিং ফিরছেন। হানিমুনের আপাতত কোনও প্ল্যানিং নেই। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7জানা গিয়েছে আগামী ১৫ ডিসেম্বর আইনি মতে বিয়ের পর্ব সারছেন গৌরব-দেবলীনা। বিয়ের পরেই দুজনেই শ্যুটিং ফিরছেন। হানিমুনের আপাতত কোনও প্ল্যানিং নেই। (ছবি-ইনস্টাগ্রাম)
নব দম্পতির জন্য সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7নব দম্পতির জন্য সোশ্যাল মিডিয়ায় উপচে পড়ছে শুভেচ্ছা বার্তা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি