৫০ দিন পার করেও বক্স অফিসে উজ্বল দেব-পাওলির 'সাঁঝবাতি'

শুক্রবার সাঁঝবাতির দ্যুতিতে ঝলমল করল চাঁদু-ফুলিরা।... more

দেখতে দেখতে বক্স অফিসে ৫০ দিন পার করে ফেলল দেব-পাওলি জুটির সাঁঝবাতি। ছবির এই সাফল্যকেই সেলিব্রেট করে নিলেন সাঁঝবাতির কলাকুশলীরা। শুক্রবার সাউথ সিটি মলে ফের একসঙ্গে চাঁদু-ফুলি আর মিষ্টি দিদা। যদিও দেখা মেলেনি ছানা দাদু সৌমিত্র চট্টোরাধ্যায়ের।
1/8দেখতে দেখতে বক্স অফিসে ৫০ দিন পার করে ফেলল দেব-পাওলি জুটির সাঁঝবাতি। ছবির এই সাফল্যকেই সেলিব্রেট করে নিলেন সাঁঝবাতির কলাকুশলীরা। শুক্রবার সাউথ সিটি মলে ফের একসঙ্গে চাঁদু-ফুলি আর মিষ্টি দিদা। যদিও দেখা মেলেনি ছানা দাদু সৌমিত্র চট্টোরাধ্যায়ের।
সেলিব্রেশনে ফাঁকে মিষ্টিদিদা ও ফুলিকে নিয়ে ক্যামেরা বন্দি দেব। সঙ্গে রয়েছেন ছবির পরিচালক জুটি শৈবাল বন্দ্যোপাধ্যায় ও লীনা গঙ্গোপাধ্যায় এবং প্রযোজক অতনু রায়চৌধুরী (সৌজন্যে-ফেসবুক)
2/8সেলিব্রেশনে ফাঁকে মিষ্টিদিদা ও ফুলিকে নিয়ে ক্যামেরা বন্দি দেব। সঙ্গে রয়েছেন ছবির পরিচালক জুটি শৈবাল বন্দ্যোপাধ্যায় ও লীনা গঙ্গোপাধ্যায় এবং প্রযোজক অতনু রায়চৌধুরী (সৌজন্যে-ফেসবুক)
সাঁঝবাতি বলেছে এক ছক ভাঙা সম্পর্কের গল্প। আর এই ছবির জন্য নিঃসন্দেহে নিজেকে অনেকখানি ভেঙেছেন দেব। পরিচিত জঁর থেকে বেরিয়ে এসেছে চাঁদুর ভূমিকায় এক অন্য দেবকে খুঁজে পেয়েছে দর্শক। তাই সাঁঝবাতির এই সাফল্যটা দেবের জন্য খুব স্পেশ্যাল। 'সাঁঝবাতি যে ৫০ দিন পার করল, এর ক্রেটিড কিন্তু একমাত্র দর্শকদের প্রাপ্য' এদিন বললেন দেব। (সৌজন্যে-ফেসবুক)
3/8সাঁঝবাতি বলেছে এক ছক ভাঙা সম্পর্কের গল্প। আর এই ছবির জন্য নিঃসন্দেহে নিজেকে অনেকখানি ভেঙেছেন দেব। পরিচিত জঁর থেকে বেরিয়ে এসেছে চাঁদুর ভূমিকায় এক অন্য দেবকে খুঁজে পেয়েছে দর্শক। তাই সাঁঝবাতির এই সাফল্যটা দেবের জন্য খুব স্পেশ্যাল। 'সাঁঝবাতি যে ৫০ দিন পার করল, এর ক্রেটিড কিন্তু একমাত্র দর্শকদের প্রাপ্য' এদিন বললেন দেব। (সৌজন্যে-ফেসবুক)
সাফল্যের হাসি এদিন পাওলির চোখে মুখে ফুটে ওঠল। অভিনেত্রীর কথায়, 'খুব খুশি, দর্শক যে আমাদের এতটা ভালোবাসা দিয়েছেন ভেবেই ভালোলাগছে, আশা করছি আমরা আরও অনেকদূর এগিয়ে যাবো'। (সৌজন্যে-ফেসবুক)
4/8সাফল্যের হাসি এদিন পাওলির চোখে মুখে ফুটে ওঠল। অভিনেত্রীর কথায়, 'খুব খুশি, দর্শক যে আমাদের এতটা ভালোবাসা দিয়েছেন ভেবেই ভালোলাগছে, আশা করছি আমরা আরও অনেকদূর এগিয়ে যাবো'। (সৌজন্যে-ফেসবুক)
সাঁঝবাতির সাক্সেসের অনেকখানি ক্রেডিট এদিন মিডিয়া বন্ধুদেরও দিলেন দেব। তাই সুপারস্টারের তরফে কেকের প্রথম টুকরোটা থাকল সংবাদমাধ্যমের কর্মীদের জন্য (সৌজন্যে-ফেসবুক)
5/8সাঁঝবাতির সাক্সেসের অনেকখানি ক্রেডিট এদিন মিডিয়া বন্ধুদেরও দিলেন দেব। তাই সুপারস্টারের তরফে কেকের প্রথম টুকরোটা থাকল সংবাদমাধ্যমের কর্মীদের জন্য (সৌজন্যে-ফেসবুক)
সাঁঝবাতির গ্র্যান্ড সেলিব্রেশনের ফাঁকে নিজের টিমের সঙ্গে গ্রুপফি দেবের  (সৌজন্যে-ফেসবুক)
6/8সাঁঝবাতির গ্র্যান্ড সেলিব্রেশনের ফাঁকে নিজের টিমের সঙ্গে গ্রুপফি দেবের (সৌজন্যে-ফেসবুক)
সাঁঝবাতির পঞ্চাশ দিন উদযাপনের অনুষ্ঠানে অভিনেত্রী সায়নী ঘোষের সঙ্গে দেব-পাওলি (সৌজন্যে-টুইটার)
7/8সাঁঝবাতির পঞ্চাশ দিন উদযাপনের অনুষ্ঠানে অভিনেত্রী সায়নী ঘোষের সঙ্গে দেব-পাওলি (সৌজন্যে-টুইটার)
নতুন দশকের প্রথম বাংলা ছবি হিসাবে বক্স অফিসে ৫০ দিন পূর্ণ করল সাঁঝবাতি। ২০১৯-এর ২০ ডিসেম্বর মুক্তি পেয়েছিল সাঁঝবাতি (সৌজন্যে-টুইটার)
8/8নতুন দশকের প্রথম বাংলা ছবি হিসাবে বক্স অফিসে ৫০ দিন পূর্ণ করল সাঁঝবাতি। ২০১৯-এর ২০ ডিসেম্বর মুক্তি পেয়েছিল সাঁঝবাতি (সৌজন্যে-টুইটার)
অন্য গ্যালারিগুলি